• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOBILE ONEPLUS NORD 2 TO LAUNCH IN INDIA ON JULY 22 HERE ARE THE DETAILS AC

দুর্দান্ত ক্যামেরা ও পাওয়ারফুল প্রসেসর-সহ ২২ জুলাই লঞ্চ হবে OnePlus Nord 2

জেনে নিন OnePlus Nord 2 এর সম্ভাব্য স্পেসিফিকেশন, ফিচার ও দাম

জেনে নিন OnePlus Nord 2 এর সম্ভাব্য স্পেসিফিকেশন, ফিচার ও দাম

  • Share this:

    OnePlus Nord 5G: OnePlus তাঁদের পরবর্তী স্মার্টফোন OnePlus Nord 5G লঞ্চ করতে চলেছে ২২ জুলাই। OnePlus Nord CE 5G, Nord N200 এর পর আরও একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ওয়ানপ্লাস। স্মার্টফনের সঙ্গে একই ইভেন্টে কোম্পানি তাঁদের Oneplus Buds Pro TWS লঞ্চ করবে বলে জানা গিয়েছে। ওয়ানপ্লাস Buds Pro TWS কে নিয়ে বেশি কিছু তথ্য জানায়নি কোম্পানি। তবে, ইতিমধ্যেই নেটদুনিয়ায় এই নতুন স্মার্টফোনটির কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে; সামনে এসেছে এটির রেন্ডারও।

    ওয়ানপ্লাস ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, নর্ড ২ ফোনে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর (MediaTek Dimensity 1200) ব্যবহার করা হবে। যার সৌজন্যে ফোনের ক্যামেরা, গেমিং, ডিসপ্লের পারফরম্যান্স উন্নত করে তোলার জন্য ব্যবহৃত হবে AI প্রযুক্তি। সংস্থার দাবি, OnePlus Nord 2 ইউজারকে এক অভূতপূর্ব গেমিং এক্সপেরিয়েন্স দেবে।

    জানা গিয়েছে যে ফ্ল্যাট ডিসপ্লেতে সিঙ্গল হোল পাঞ্চ কাট আউট ডিজাইনে ফোনটিকে তৈরি করা হয়েছে। দুই বেশ বড় আকারের ক্যামেরা কাট আউটের সঙ্গে এর পিছনের ক্যামেরা মডিউলটিকে আয়তাকার করা হয়েছে। শোনা যাচ্ছে যে ফোনে থাকবে 50MP Sony IMX766 প্রাইমারি সেন্সর, এর আগে যা সংস্থার OnePlus 9 Pro মডেলেও চোখে পড়েছিল। বাকি দুই ক্যামেরায় ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর থাকবে বলে খবর পাওয়া যাচ্ছে।

    এছাড়া ৯০Hz রিফ্রেশ রেটের সঙ্গে এই ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+AMOLED প্যানেল থাকবে বলে খবর রটেছে। ১২GB RAM আর ২৫৬GB ইন্টারনাল স্টোরেজ- বাজারের অন্য প্রতিদ্বন্দ্বীদের মাত দিতে বেশ কোমর বেঁধেই আসছে খবর পাওয়া গিয়েছে যে ৩০W ফাস্ট চার্জিং প্রযুক্তি সমেত ৪,৫০০ mAh ব্যাটারি মিলতে চলেছে এই ফোনে।

    খবর যা বলছে, তাতে Nord সিরিজের অন্য ফোনের চেয়ে এর দাম সামান্য হলেও বেশি হতে পারে, তবে তার পরেও ভারতের বাজারে OnePlus Nord 2-এর দাম ৩০ হাজার টাকার মধ্যেই থাকবে বলে শোনা গিয়েছে।

    Published by:Ananya Chakraborty
    First published: