Home /News /technology /
লঞ্চের আগেই ফাঁস OnePlus Ace-এর ফিচার, জানুন কী কী থাকছে এই ফোনে

লঞ্চের আগেই ফাঁস OnePlus Ace-এর ফিচার, জানুন কী কী থাকছে এই ফোনে

OnePlus Ace-এর ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলির সঙ্গে বেশ মিল রয়েছে এর আগে চিনে লঞ্চ করা Realme GT Neo 3 স্মার্টফোনের

  • Share this:

    OnePlus Ace live images and specifications leaked: এ মাসেই লঞ্চ করছে OnePlus-এর দু’টি স্মার্টফোন এবং ইয়ারবাড। তারই সঙ্গে কানাঘুষোয় জানা গিয়েছে এ বছর সংস্থার তরফে লঞ্চ করা হতে পারে আরও একটি স্মার্টফোন।

    সম্প্রতি OnePlus ঘোষণা করেছে যে এটি চলতি মাসের শেষের দিকেই তারা দু’টি নতুন স্মার্টফোন এবং এক জোড়া TWS ইয়ারবাড লঞ্চ করবে। জানা যাচ্ছে, BBK ইলেকট্রনিক্স-মালিকানাধীন ব্র্যান্ডটি আগামী ২৮ এপ্রিল একটি ইভেন্টের মাধ্যমে OnePlus 10R, OnePlus Nord CE 2 Lite—স্মার্টফোন এবং OnePlus Nord ইয়ারবাড লঞ্চ করবে৷ আর এ বছরই OnePlus-এর তরফ থেকে 'OnePlus Ace' নামে আরও একটি নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করা হতে পারে। OnePlus Ace স্মার্টফোন নিয়ে এর আগে গুজব ছড়িয়েছিল। সম্প্রতি OnePlus Ace সিরিজের প্রথম স্মার্টফোনের মূল ফিচারগুলি সম্পর্কে কিছু তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

    জানা যাচ্ছে, প্রথম OnePlus Ace স্মার্টফোনটি একটি MediaTek Dimensity 8100 চিপসেট থাকতে পারে। এতে থাকবে 150W দ্রুত চার্জিং এবং এর প্রাইমারি ক্যামেরা হতে পারে Sony IMX766 দ্বারা চালিত। এই বছরের শুরুতে, OnePlus ঘোষণা করেছে যে ২০২২ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে তারা তাদের স্মার্টফোনগুলিতে Oppo-এর 150W SuperVOOC ফাস্ট চার্জিং প্রযুক্তি নিয়ে আসবে। মনে করা হচ্ছে OnePlus Ace স্মার্টফোনটিতেই প্রথমবার 150W দ্রুত চার্জিং ব্যবস্থা ব্যবহার করা হতে পারে।

    আর পড়ুন - এ বছরেই বদলে যাবে WhatsApp, আসছে একগুচ্ছ নতুন ফিচার

    এর আগেও এই ফোনটি সম্পর্কে নানা গুজব রটেছিল। তখন বলা হয়েছিল, OnePlus Ace মডেল নম্বর PGKM10-সহ লঞ্চ করা হবে এবং এতে একটি হোল-পাঞ্চ ক্যামেরা থাকবে, থাকবে ৬.৭-ইঞ্চি FHD+ ডিসপ্লে। OnePlus Ace স্মার্টফোনটিতে একটি 4,500mAh ব্যাটারি রয়েছে বলেও গুজব রটেছে।

    অন্য একটি সূত্র আবার একধাপ এগিয়ে ছবি প্রকাশও করে ফেলেছে। OnePlus Ace স্মার্টফোনটি লঞ্চের সময় দেখতে কেমন হতে পারে তার ছবিও পোস্ট করেছে তারা। মনে করা হচ্ছে OnePlus Ace-এ থাকবে না OnePlus-এর অনেক জনপ্রিয় ফিচার অ্যালার্ট স্লাইডার। একেবারে শুরু থেকেই OnePlus ফোনের বিশেষত্ব হিসেবে দেখা গিয়েছে এই ফিচার।

    আর পড়ুন - Apple-এর 'শট অন iPhone' ম্যাক্রো ফটোগ্রাফি চ্যালেঞ্জ-এ সেরা ১০টি ছবি, আছে এক বাঙালির তোলা ছবিও, দেখে নিন এক ঝলকে

    OnePlus Ace-এর ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলির সঙ্গে বেশ মিল রয়েছে এর আগে চিনে লঞ্চ করা Realme GT Neo 3 স্মার্টফোনের। Realme GT Neo 3-তে রয়েছে 150W দ্রুত চার্জিং, একটি ৬.৭ ইঞ্চি FHD+ ডিসপ্লে, এবং একটি MediaTek ডাইমেনসিটি 8100 চিপসেট ও একটি 4,500mAh ব্যাটারি।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: OnePlus

    পরবর্তী খবর