হোম /খবর /মোবাইল /
আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে OnePlus 8 5G, রয়েছে ২০০০ টাকার ছাড়

আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে OnePlus 8 5G, রয়েছে ২০০০ টাকার ছাড়

জেনে নিন দাম, অফার ও স্পেসিফিকেশন

  • Last Updated :
  • Share this:

#ন্যাদিল্লি: সোমবার ৮ জুন ফের একবার সীমিত সংখ্যায় বিক্রি হল OnePlus 8 5G। ২৮ মে থেকে বিক্রি শুরু হওয়ার কথা ছিল OnePlus 8 ও OnePlus 8 Pro-এর। কিন্তু উৎপাদন শুরু দেরিতে হওয়ার কারণে সেল পিছিয়ে দিয়েছে চিনের সংস্থাটি। শুধুমাত্র Amazon.in-এ দুপুর ১২টা থেকে এই ফোন পাওয়া যাচ্ছে, রয়েছে একাধিক অফারও।

গ্রাহকরা যদি এই ফোনটি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনেন তাহলে পেয়ে যাবেন ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। যে গ্রাহকরা EMI-এর সাহায্যে এই ফোনটি কিনবেন তাঁরাও পেয়ে যাবেন এই ছাড়। এছাড়াও রয়েছে নো কস্ট EMI, ১২ মাসের জন্য। এছাড়াও গ্রহাকরা অতিরিক্ত ১০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যেতে পাড়েন যদি পেমেন্টের জন্য অ্যামাজন পে ব্যবহার করেন।

OnePlus 8-এর দাম শুরু হচ্ছে ৪১,৯৯৯ টাকা থেকে। বেস ভেরিয়েন্টে রয়েছে 6GB RAM + 128GB স্টোরেজ। 8GB RAM + 128GB স্টোরেজের দাম ৪৪,৯৯৯ টাকা । আর 12GB RAM + 256GB স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। অনলাইন ও অফলাইনে শেষ দুই ভেরিয়েন্ট পাওয়া যাবে।

OnePlus 8 স্পেসিফিকেশনOnePlus 8-এ ডুয়াল স্টিরিও স্পিকার ও Dolby Atmos টেকনোলজি রয়েছে। এই ফোনেও Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব oxygen ওএস । OnePlus 8-এ থাকছে ৬.৫৫ ইঞ্চি FHD+ Fluid AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 865 প্লাস চিপসেট, 12GB RAM ও 256GB স্টোরেজ।

OnePlus 8-এর পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 সেন্সরের সঙ্গে। আরও রয়েছে ২ মেগাপিক্সেল আর ১৬ মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর সঙ্গে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে তাহকছে 5G, 4G LTE, Wi-Fi 6, Bluetooth v5.1, GPS/ A-GPS, NFC, ও USB Type-C পোর্ট। ফোনের ভিতরে রয়েছে 4,300mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জিং।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon, Limited sale, OnePlus 8