Home /News /technology /
OnePlus 10 Pro India Launch: শীঘ্রই দেশে আসছে OnePlus 10 Pro; কেমন হতে চলেছে ফোনটি ?

OnePlus 10 Pro India Launch: শীঘ্রই দেশে আসছে OnePlus 10 Pro; কেমন হতে চলেছে ফোনটি ?

OnePlus 10 Pro India Launch Date: ভারতে এই মাসের মধ্যেই লঞ্চ করা হবে OnePlus 10 Pro ফোন

  • Share this:

    OnePlus 10 Pro India Launch: ভারতে OnePlus 10 Pro ফোন লঞ্চ করা হতে পারে এই মাসের দ্বিতীয় সপ্তাহে। কোম্পানির তরফে অফিসিয়ালি এখনও কিছু না জানানো হলেও, মনে করা হচ্ছে এই মাসেই ভারতে লঞ্চ করা হতে পারে OnePlus 10 Pro। এই ফোনে ব্যবহার করা হয়েছে আধুনিক ও উন্নত টেকনোলজি। একই সঙ্গে এই ফোনে রয়েছে আধুনিক ও উন্নত ক্যামেরা।

    চিনে কিছুদিন আগেই লঞ্চ করা হয়েছে OnePlus 10 Pro ফোন। এখন সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে, ভারতে এই মাসের মধ্যেই লঞ্চ করা হবে OnePlus 10 Pro ফোন। কিন্তু কোম্পানির তরফে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি। এর ফলে OnePlus 10 Pro ফোন লঞ্চের নির্দিষ্ট তারিখ সম্পর্কে কিছু না জানা গেলেও মনে করা হচ্ছে মার্চ মাসেই ভারতের বাজারে লঞ্চ করা হতে পারে এই ফোন।

    চিনে জানুয়ারি মাসে লঞ্চ করা হয়েছে OnePlus 10 Pro ফোন। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী OnePlus কোম্পানি ভারতের বাজারেও নিয়ে আসতে চলেছে তাদের প্রিমিয়ার ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 10 Pro ফোন। চিনে লঞ্চ করা এই ফোনের মধ্যে রয়েছে বিভিন ধরনের উন্নত ফিচার। এর ফলে ভারতের বাজারেও যে OnePlus 10 Pro ফোন লঞ্চ করা হতে চলেছে, তার মধ্যেও থাকবে এই সকল উন্নত ফিচার। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10 Pro ফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

    আরও পড়ুন - এবার গোপন থাকবে প্রেম! সিক্রেট থাকবে কথোপকথোন ! জানুন কী ভাবে সম্ভব

    আরও পড়ুন - ভুয়ো তথ্য ছড়াতে দেবে না ফেসবুক! গ্রুপ অ্যাডমিনদের হাতে নতুন 'অস্ত্র'

    OnePlus 10 Pro ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) অপারেটিং সিস্টেম কালারস ওএস ১২.১ (ColorOS 12.1)। এই ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চির কিউএইচডি (QHD) প্লাস কার্ভ অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে রয়েছে ১,৪৪০×৩২১৬ পিক্সেল। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ এসওসি (Snapdragon 8 Gen 1 SoC)। OnePlus 10 Pro ফোনে রয়েছে ১২জিবির এলপিডিডিআর৫ র‍্যাম (LPDDR5 RAM)। OnePlus 10 Pro ফোনে রয়েছে ২৫৬ জিবির (GB) ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ।

    এছাড়া ফটো তোলার জন্য ও ভিডিও করার জন্য রয়েছে উন্নত ও আধুনিক ক্যামেরা। OnePlus 10 Pro ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৪৮ এমপি (MP) প্রাইমারি সেন্সর, ৫০ এমপি আলট্রা ওয়াইড শ্যুটার এবং ৮ এমপির টেলিফটো শ্যুটার। এছাড়াও OnePlus 10 Pro ফোনের সামনে রয়েছে সেলফি তোলার জন্য ৩২ এমপি ক্যামেরা।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: 5G Smartphone, OnePlus

    পরবর্তী খবর