Home /News /technology /
Nokia 5710 XpressAudio: ওয়্যারলেস ইয়ারবাডস স্টোর ও চার্জ ফিচার সহ লঞ্চ হল Nokia 5710 XpressAudio

Nokia 5710 XpressAudio: ওয়্যারলেস ইয়ারবাডস স্টোর ও চার্জ ফিচার সহ লঞ্চ হল Nokia 5710 XpressAudio

New Nokia phone has a hidden charger for included earbuds

New Nokia phone has a hidden charger for included earbuds

Nokia 5710 XpressAudio ফোনের রিয়ার প্যানেল স্লাইড আপ করলে দেখা যাবে সেখানে রয়েছে ইয়ারবাড।

  • Share this:

    Nokia 5710 XpressAudio: Nokia বিশ্ববাজারে লঞ্চ করেছে বেশ কয়েকটি নতুন ফিচার ফোন। এই সকল ফোনে রয়েছে ইউনিক ডিজাইন, উন্নত ডিভাইস, চার্জ কেস এবং ওয়ারলেস ইয়ারবাড। Nokia তাদের ফোনে ব্যবহার করে চলেছে নতুন ধরনের ডিজাইন। এখন Nokia নিয়ে এসেছে তাদের একটি নতুন ফিচার ফোন। Nokia 5710 XpressAudio নামের সেই ফোনে রয়েছে স্লাইডার ক্যান্ডি বার স্টাইল ডিজাইন। Nokia 5710 XpressAudio ফোনে ব্যবহার করা হয়েছে স্লাইডিং মেকানিজম। Nokia 5710 XpressAudio ফোনের রিয়ার প্যানেল স্লাইড আপ করলে দেখা যাবে সেখানে রয়েছে ইয়ারবাড। সেটি যখন কেউ ব্যবহার করবে না, সেটি চার্জ হতে থাকবে। সুতরাং Nokia 5710 XpressAudio ফোনের ব্যাটারির মাধ্যমেই চার্জ হবে সেই ফোনের ইয়ারবাড।

    Nokia কোম্পানির তরফে জানানো হয়েছে যে, Nokia 5710 XpressAudio ফোন একবার চার্জ দিলে ওয়ারলেস ইয়ারবাড একটানা ৪ ঘণ্টা পর্যন্ত চলবে। Nokia 5710 XpressAudio ফোনে ব্যবহার করা হয়েছে ১,৪৫০ এমএএইচ ব্যাটারি। Nokia 5710 XpressAudio ৪জি ফোনে একবার চার্জ দিলে একটানা ৬ ঘণ্টা পর্যন্ত চলবে। Nokia 5710 XpressAudio ফোনের সবথেকে বড় লাভ হল, এর মধ্যেই রয়েছে ইয়ারবাড। এর ফলে ইউজারদের আলাদা করে সেটি ক্যারি করতে হবে না। Nokia 5710 XpressAudio ফিচার ফোনে শোনা যাবে এফএম। কিন্তু, এই ফোনে জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং অ্যাপ সাপোর্ট করবে কি না তা এখনও জানা যায়নি।

    আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

    আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

    Nokia 5710 XpressAudio ফোনে রয়েছে ৩২ জিবি স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। Nokia 5710 XpressAudio ফোনের ডিভাইসে রয়েছে হেডফোন জ্যাক। Nokia 5710 XpressAudio ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ ইঞ্চির স্ক্রিন। Nokia 5710 XpressAudio ফোনে ব্যবহার করা হয়েছে টি৯ কিবোর্ড। জানা গিয়েছে যে Nokia 5710 XpressAudio ফিচার ফোনের দাম হতে পারে ভারতীয় মুদ্রায় প্রায় ৭,১২০ টাকা। Nokia 5710 XpressAudio ফোন ছাড়াও Nokia কোম্পানি ঘোষণা করেছে অন্য একটি ফ্লিপ ফোন। Nokia কোম্পানির সেই ফ্লিপ ফোনের নাম হল Nokia 2660 Flip। এই ফোনে রয়েছে বড় বাটন এবং বড় ডিসপ্লে। এটি হল একটি সাধারণ বেসিক ফিচার ফোন। এই ফোনে রয়েছে সাধারণ ডিজাইন এবং সিম্পল ইন্টারফেস। এছাড়াও Nokia কোম্পানি লঞ্চ করতে চলেছে আরও একটি নতুন ফোন। জানা গিয়েছে যে তার মডেলের নাম Nokia 8210 4G রাখা হতে পারে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Nokia

    পরবর্তী খবর