Home /News /technology /
Motorola Moto G82 5G: ভারতে লঞ্চ করতে চলেছে Moto G82 5G ফোন; সম্ভাব্য দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

Motorola Moto G82 5G: ভারতে লঞ্চ করতে চলেছে Moto G82 5G ফোন; সম্ভাব্য দাম ও ফিচার আগেভাগে দেখে নিন

Motorola Moto G82 5G: Motorola কোম্পানি একই সঙ্গে তাদের নতুন ফোন Moto G82 5G এর কয়েকটি ফিচার সম্পর্কে জানিয়েছে।

  • Share this:

Moto G82 5G Launch Date: ৭ জুন ভারতে লঞ্চ হতে চলেছে Moto G82 5G ফোন। Motorola ভারতে লঞ্চ করতে চলেছে তাদের এই নতুন ৫জি স্মার্টফোন। Motorola তাদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডল থেকে এটি ঘোষণা করেছে। Motorola কোম্পানি একই সঙ্গে তাদের নতুন ফোন Moto G82 5G এর কয়েকটি ফিচার সম্পর্কে জানিয়েছে। Moto G82 5G ফোন ইতিমধ্যেই ইউরোপের বাজারে লঞ্চ করা হয়েছে। Moto G82 5G ফোনের মধ্যে রয়েছে ১২০ এইচজেড রিফ্রেশ রেট, ১০ বিট পিওলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের ওআইএস প্রাইমারি সেন্সর, ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম এবং আরও অনেক কিছু।

ইউরোপের বাজারে Moto G82 5G ফোনের দাম হল ৩২৯.৯৯ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৫০০ টাকা। Moto G82 5G ফোনে রয়েছে ৬জিবি র্যা্ম এবং ১২৮ জিবি স্টোরেজ। Moto G82 5G ফোন পাওয়া যাচ্ছে দুটি কালারে। এই দুটি কালার হল মেটেওরাইট গ্রে এবং হোয়াইট লিলি কালার।

আরও পড়ুন - এই নতুন ম্যালওয়্যার মারাত্মক বিপজ্জনক! এক নজরে দেখে নিন সুরক্ষার উপায়

Moto G82 5G ফোনের ফিচার -

Moto G82 5G ফোনে রয়েছে ৬.৬ইঞ্চির পিওলেড ডিসপ্লে, ১২০এইচজেড রিফ্রেশ রেট। Moto G82 5G ফোনে রয়েছে ৩৬০এইচজেড টাচ স্যাম্পেল, ১০-বিট ডিসপ্লে যা পাঞ্চ হোল ডিজাইন যুক্ত। এই ফোনে সাপোর্ট করে এনএফসি।

Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ এসওসি, যেখানে রয়েছে ৫জি চিপ। Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জ। থাকছে ওয়াটার এবং ডাস্ট রেসিস্ট্যান্ট প্রযুক্তি যা আইপি৫২ রেটিং যুক্ত। একই সঙ্গে Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে স্টিরিও স্পিকার এবং ডলবি অ্যাটমোস।

আরও পড়ুন - এই নতুন ম্যালওয়্যার মারাত্মক বিপজ্জনক! এক নজরে দেখে নিন সুরক্ষার উপায়

Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, যা অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন যুক্ত। এছাড়াও Moto G82 5G ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর। সামনে সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেন্সর। এর মাধ্যমে ফটো তোলার সঙ্গে সঙ্গে উন্নতমানের ভিডিও তোলা সম্ভব।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Motorola

পরবর্তী খবর