Home /News /technology /

৫০ এমপি ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ ভারতে লঞ্চ হল Moto G71 5G, জেনে নিন দাম

৫০ এমপি ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ ভারতে লঞ্চ হল Moto G71 5G, জেনে নিন দাম

Moto G71 5G launched: ১৯ জানুয়ারি থেকে ফোনটি ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে পাওয়া যাবে।

  • Share this:

    Moto G71 5G launched: অবশেষে ভারতে লঞ্চ হল মোটোরোলার সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন Moto G71 5G। ভারতে ফোনটির দাম রাখা হয়েছে ২০,০০০ টাকারো কম। এই ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যা ভারতে প্রথম। মোটোরোলার নতুন এই 5G ফোনটি iQOO Z3 5G, Realme 8s 5G, Lava Agni 5G, Redmi Note 11T 5G ফোনগুলিকে টেক্কা দিতে পারবে। কোম্পানি ফোনটিকে একটি স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে লঞ্চ করেছে। Moto G71 5G ফোনটির বিশেষ আকর্ষণ এর ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, প্রসেসর, ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি‌।

    ভারতে মোটো জি৭১ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৮,৯৯৯ টাকা। ফোনটি দুটি রঙ্গে পাওয়া যাবে - আরটিক ব্লু ও নেপচুন গ্রীন। ১৯ জানুয়ারি থেকে ফোনটি ই-কমার্স সাইট, ফ্লিপকার্টে পাওয়া যাবে।

    আরও পড়ুন - WhatsApp-এই ডাউনলোড করতে পারবেন Covid ভ্যাকসিন সার্টিফিকেট, জানুন কীভাবে

    Moto G71 5G-তে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৬০ হার্টজ আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। মোটো জি৭১ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। সঙ্গে আছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

    Moto G71 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। তাতে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

    আরও পড়ুন - এক চার্জেই ১২০ কিমি! পেট্রোল-ডিজেলের ঝঞ্ঝাট আর নয়, দুর্দান্ত ইলেকট্রিক বাইক এল ভারতে!

    পাওয়ারের জন্য মোটো জি৭১ ৫জি ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্প্ল্যাশ রেজিস্ট্যান্সের জন্য আইপি৫২ রেটিং উপস্থিত। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমওয়াইউইএই (MYUI) কাস্টম স্কিনে। সিকিউরিটির জন্য থাকছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ডুয়েল ৫জি স্লট, ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক। এছাড়াও এই ফোনে ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার ও কাস্টমাইজেবল বাটন।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Budget Smartphones, Flipkart, Motorola, Tech news

    পরবর্তী খবর