Lava: অবিশ্বাস্য কম দামে Lava-র স্মার্টফোন! 32GB স্টোরেজ-সহ ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে! দাম জানুন...

Lava Z2 Max হ্য়ান্ডসেটে থাকছে দুর্দান্ত ক্যামেরা। রিয়ার ক্যামেরাতে, প্রাইমারি ক্যামেরার সেন্সর ১৩MP (f/1.85 aperture)।

Lava Z2 Max হ্য়ান্ডসেটে থাকছে দুর্দান্ত ক্যামেরা। রিয়ার ক্যামেরাতে, প্রাইমারি ক্যামেরার সেন্সর ১৩MP (f/1.85 aperture)।

  • Share this:

#Lava Z2 Max: দেশের স্মার্টফোন মেকার Lava নিয়ে এসেছে নতুন হ্যান্ডসেট। নয়া এই স্মার্টফোনের নাম Lava Z2 Max। এই স্মার্টফোনের সব থেকে আকর্ষণীয় ফিচার হল ৭ ইঞ্চি ডিসপ্লে এবং ৬০০০mAH ব্যাটারি। এই স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে সিঙ্গেল স্টোরেজ ভেরিয়েন্ট নিয়ে যেখানে রয়েছে ২GB RAM এবং ৩২GB ইন্টারনাল স্টোরেজ এবং এই ফোনের মূল্য হল ৭,৭৯৯ টাকা। ফোনটি দু'টি রঙে উপলব্ধ, একটি হ - স্ট্রোকড ব্লু এবং অন্যটি হল স্ট্রোকড কেয়ান- যা আপনি কিনতে পারবেন Lava ই-স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্ম যেমন Flipkart এবং Amazon থেকে।

ফোনটিতে রয়েছে Android10 (Go edition), Lave Z2 Max স্মার্টফোনে আপনি পেয়ে যাবেন ৭ ইঞ্চি ডিসপ্লে, 1600x720p রেজোলিউশনের সঙ্গে থাকবে ওয়াটার ড্রপ নচ এবং ২০.৯ অ্যাসপেক্ট রেসিও। পারফরমেন্সের জন্য Lava Z2 Max স্মার্টফোনে MediaTek Helio A20 প্রসেসর থাকছে। এই ফোনের স্টোরেজ থাকছে ২GB RAM এবং ৩২GB ইনবিল্ট স্টোরেজ। যাঁদের বেশি স্টোরেজের দরকার তাঁদের জন্য ২৫৬GB পর্যন্ত মাইক্রো এসডি (microSD) কার্ড লাগানোর অপশন থাকছে।

Lava Z2 Max হ্য়ান্ডসেটে থাকছে দুর্দান্ত ক্যামেরা। রিয়ার ক্যামেরাতে, প্রাইমারি ক্যামেরার সেন্সর ১৩MP (f/1.85 aperture)। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনে রয়েছে একটি ২MP ডেপথ সেন্সর (f/2/0 aperture)। সামনের ক্যামেরা থাকছে ৮MP (f/2.0 aperture) যার মাধ্যমে আপনি সেলফি ও ভিডিও কলিংয়ের সুবিধা নিতে পারবেন। অন্যান্য ফিচারের কথা বললে, এই ফোনটিতে ৬০০০mAH ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে। কানেক্টিভিটির জন্য এতে Wi-Fi 802.11 b/g/n (২.৪GHz), ডুয়েল 4G VoLTE, ব্লুটুথ ৫.০, জিপিএস, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হয়েছে।

চলতি বছরের শুরুর দিকে কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করে দেশীয় ব্র্যান্ড Lava। তাই গ্রাহকদের কাছে নিজের জনপ্রিয়তা বাড়াতে ফের এই নতুন হ্যান্ডসেট বাজারে নিয়ে এসেছে Lava। বড় ডিসপ্লের Lava Z2 Max মূলত শিক্ষার্থীদের অনলাইন পঠন পাঠন বা ই-লার্নিং-এ সহায়তা করবে বলে মনে করছেন গ্যাজেট বিশেষজ্ঞরা।

Published by:Shubhagata Dey
First published: