corona virus btn
corona virus btn
Loading

কেন কিনবেন Honor 9S : মাত্র 7000 টাকার মধ্যে সেরা স্মার্টফোন !

কেন কিনবেন Honor 9S : মাত্র 7000 টাকার মধ্যে সেরা স্মার্টফোন !

একটা দূর্দান্ত ডিস্প্লে, তার ওপর Eye Comfort mode, Dark Mode এবং Android 10 এর ভিত্তি করে তৈরী Magic UI 3.1 অনায়াসেই Honor 9S-কে করে  2020 সালের সেরা কম দামের স্মার্টফোন

  • Share this:

এই নতুন ফোনের লঞ্চ-এর সাথে সাথে Honor ভারতের স্মার্টফোন মার্কেটে ঝড় তুলেছে। আপনার প্রয়োজনের কথা মাথায় রেখে 5.45”(13.8 cm) Honor Full View Display, Eye Comfort Mode, Android 10-এর Dark Mode, 2 জিবি র‍্যাম 32 জিবি মেমোরি এবং ট্রীপল কার্ড স্লট, যাতে 512 জিবি পর্য্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যায়; আর সবশেষে Honor-এর Magic UI 3.1 যা Android 10 ব্যবহার করে নির্মিত, তা Honor 9S-কে করে তুলেছে 7000 টাকার নিচের সেরা স্মার্টফোন অভজ্ঞতা।

এর দূর্দান্ত 5.45” (13.8 cm) screen আপনাকে সিনেমার মতো চকচকে HD+ ছবি দেখাতে পারে তার 720x1440 রেসোল্যুশন, 16 মিলিয়ন কালার্স এবং 295.4 ppi ডিস্প্লের জন্য। ওজনের 114 গ্রাম এবং প্রস্থে মাত্র 8.35mm বলে, অনায়াসেই আপনার হাতে, পকেটে বা হ্যান্ডব্যাগে সারাদিন নিয়ে ঘুরতে পারবেন এই ফোন।

যাঁদের ফোনে পড়ার অভ্যাস আছে, তাঁদের সাহয্য করার জন্য আছে TüV Rheinland অনুমোদিত Eye Comfort Mode এবং Dark Mode. আর আছে Face Unlock, যা দিনে রাতে অনায়াসেই নিজের কাজ করে যায়। এবং আপনার ফোনটিকে করে আরও একধাপ সুরক্ষিত।

12 nm প্রসেসে তৈরী MediaTek-এর MT6762R প্রসেসর এবং 2জিবি RAM সমন্বিত এই ডিভাইসটি আপনাকে কোনও সমস্যা ছাড়াই অবিশ্বাস্য কার্যকারিতা দেয়। HONOR 9S-এর 32জিবি স্টোরেজসহ এলেও,এর স্টোরেজ ভিতরে থাকা মেমরি স্লট ব্যবহার ক'রে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 512জিবি অবধি বৃদ্ধি করা যায়। আপনাকে এই স্লটে দুটি 4G সিম ও একটি মেমরিকার্ড ব্যবহার করার জায়গা দেওয়া হয়। এখন আপনি আপনার ফোনের দুটি ভিন্ন ন্যানো সিম, 512জিবি পর্যন্ত সঞ্চিত মিউজিক ভিডিওর মাধ্যমে ব্যক্তিগত জীবন ও পেশার মধ্যে দূরত্ব রাখতে পারবেন।

পিছনে f / 2.0 অ্যাপারচারসহ সিঙ্গল 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সামনের দিকে 5-মেগাপিক্সেলের সেলফি শ্যুটারের সাহায্যে আপনি আর কোনও মূল্যবান মুহূর্তটি মিস করতে পারবেন না। আপনার কাছে প্যানোরোমা মোডের সাথে প্রচুর পরীক্ষার অবকাশ রয়েছে যা আপনাকে সমস্ত দৃশ্যটিকে একটি ফ্রেমে আনতে সক্ষম এবং এর বিউটি মোডটিও প্রতিবার নিখুঁত ছবি তোলে। এছাড়াও, 3020 এমএএইচ ব্যাটারি থাকায় আপনি একবারমাত্র চার্জ দিলে সারাদিন কাজ হতে পারে।

আপনার ফোনটিকে এখন আর কোনও বোরিং ডিভাইস ভাবার দরকার নেই। ব্লু এবং ব্ল্যাক -এই দুটি অত্যাশ্চর্য রঙের বিকল্পগুলির মধ্যে যে কোনও একটি বেছে নিন। অতিরিক্তভাবে, চিরাচরিত ভাবে ব্যবহার হওয়া 3.5 অডিও জ্যাকটি দ্রুত সংযোগ স্থাপন করে এবং অন্যদিকে আপনার পছন্দসই সংগীত ও চলচ্চিত্রগুলি ডাউনলোড করে সঞ্চয় করতে সুবিশাল মেমরিটি সাহায্য করে।

আরও হল, HONOR আপনাকে এই ফোনটিতে নিয়োজিত সমস্ত সুবিধা ব্যবহার করার নানা সহজ ব্যবস্থা করে দিয়েছে। এর অ্যাপ গ্যালারিটি বড়, এবং বিভিন্ন কার্যকরী ও জনপ্রিয় অ্যাপের সমাহার নিয়ে আসে। বর্তমানে বিশ্বব্যাপী তৃতীয় বৃহত্তম অ্যাপ বিতরণ প্ল্যাটফর্ম, এটি অ্যান্ড্রয়েড 10 এর উপর ভিত্তি করে ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ Magic UI 3.1 এ চলে।

অ্যাপগ্যালারি গত ছয় মাসে এক মিলিয়ন নতুন ব্যবহারকারী ব্যবহার করেছেন এবং 100+ মিলিয়ন ডাউনলোড হয়েছে। শুধু তাই নয়, অ্যাপগ্যালারিটিতে ইতিমধ্যে উপলব্ধ ,60,000+অ্যাপ্লিকেশনগুলির মধ্যে এটি শীর্ষ 160টি অ্যাপের 95% এবং ভারতে ব্যবহৃত শীর্ষ 500টি অ্যাপের 85% অন-বোর্ডে রয়েছে। অ্যাপ্লিকেশনটিকে ভারতীয় ব্যবহারকারীদের জন্য আরও কাস্টমাইজড করে তোলা হয়েছে। গ্রাহকদের একটি দুর্দান্ত অভিজ্ঞতার সম্মুখীন করার ফলাফল দেখে, সংস্থাটি বেশ কয়েকটি ভারতীয় ডেভেলপারদের সাথে দল বেঁধেছে এবং আরও অ্যাপ্লিকেশন বাজারে আনার চেষ্টা করছে।

তবুও আপনি যদি অ্যাপ্লিকেশনটিতে আপনার প্রয়োজনীয় অ্যাপটি না পান তবে আপনি ফোন ক্লোন ব্যবহার করে আপনার পুরানো ফোন থেকে অ্যাপ্লিকেশনটির প্রতিলিপি করতে পারেন। গ্রাহকগণের স্বাচ্ছন্দ্যের জন্য, HONOR সম্প্রতি Petal Search চালু করেছে, এটি আপনার অ্যাপ অনুসন্ধান, প্রস্তাবনা, ডাউনলোড এবং আপডেটের জন্য সহজতম সমাধান। এমনকি Petal Search আপনাকে শীর্ষ সংবাদ, প্রতিদিনের বহাওয়ার পূর্বাভাস, লাইভ স্পোর্টস স্কেডিউল এবং স্কোর, সঙ্গীত, চিত্র এবং ভিডিও দিয়ে দেয়। Quick Apps হল মেমরি সচেতন ব্যবহারকারীদের জন্য আরেকটি সমাধান। এটি ব্যবহার করে ব্যবহারকারীরা কোন অ্যাপ্লিকেশন ডাউনলোড না করেই জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলির সর্বোত্তম বৈশিষ্ট্যগুলির অ্যাক্সেস পেতে পারেন এবং তাই আপনার ছবি, সংগীত ও ভিডিওগুলির জন্য ফোনে প্রচুর স্থান থেকে যায়।

ভারতীয় মূল্যে 10 হাজার টাকার মধ্যে অত্যন্ত দক্ষ ও ঝাঁ চকচকে স্মার্টফোনের চাহিদার পারদ চড়তে থাকবে এবং HONOR 9S এই চাহিদার যোগ্য উত্তর। ট্যাগলাইন স্মার্ট হুই খুশিয়ানতে বিশ্বাসী HONOR 9S-টির দুর্দান্ত স্টোরেজ, ব্যাটারি লাইফ এবং সুন্দর ভিউ, এই সব অভিজ্ঞতা ভারতীয় মূল্য 6,499/- টাকায় পেয়ে যাবেন। ফ্লিপকার্টে 14 ই আগস্ট, 2020, দুপুর 12:00 থেকে উপলব্ধ, এই অসাধারণ ফোনের জন্য দ্বিতীয় বিক্রয় শুরু হবে। 6 মাস অবধি No Cost EMI-তে এই ডিভাইসটি চটপট কিনে ফেলুন।

কল অ্যান্ড উইন কন্টেস্ট- পেয়ে যেতে পারেন একটি নতুন HONOR Band 3!

আপনি যদি সদ্য একটি HONOR 9S কিনে থাকেন, তবে আপনি কল অ্যান্ড উইন কন্টেস্টের জন্য যোগ্য*। আপনাকে HONOR 9S কেনার পরে HONOR India-র গ্রাহক সহায়তা নম্বর 18002109999-এ, 5ই অক্টবর , 2020-এর আগে কল করতে হবে। প্রতি সপ্তাহে তিনজন ভাগ্যবান বিজেতা হাতে পাবেন একটি নতুন HONOR Band 3!

এই অফারটি আরো আকর্ষণীয় করে তুলতে HONOR-এর ভিআইপি পরিষেবা সুবিধা এবং হাঙ্গামা মিউজিক অ্যাপ্লিকেশনটির 3 মাসের সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে। *Limited period offer, T&Cs apply

আরও বিশদে জানতে ক্লিক করুন এখানে। 

পণ্যটির বৈশিষ্ট্য, দাম ও অফার সম্পর্কে জানতে https://bit.ly/2EJ4Dwn লিংকে ক্লিক করুন।

আরও আকর্ষণীয় খবর - HONOR MagicBook 15 এসে পড়েছে!

HONOR সম্প্রতি ভারতে তাদের প্রথম ল্যাপটপ - HONOR MagicBook 15 চালু করেছে। ছোটোখাটো তবু প্রচন্ডভাবে কর্মক্ষম এই ল্যাপটপটি Flipkart -এর মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছায় এবং এর উপর প্রচুর অফারও রয়েছে।

HONOR MagicBook 15 হল ভারতের প্রথম ল্যাপটপ যা 3 যুগান্তকারী নতুনত্ব নিয়ে মাত্র 45 হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। এই বৈশিষ্ট্যগুলি হল পপ-আপ ওয়েবক্যাম, 2-ইন -1 ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বোতাম এবং 65W Type-C Compact মাল্টি-ডিভাইস ফাস্ট চার্জিং। এতে Microsoft Windows 10 Home এতে পূর্বেই ইনস্টল করা আছে এবং Microsoft 365 Personal Subscription বিনামূল্যে এক মাসের ট্রায়াল সহ আসে।

HONOR MagicBook 15 আরও বিশদে জানতে লিঙ্কটি ক্লিক করুন: https://bit.ly/33qtXBK 

বিশেষ দ্রষ্টব্য: সমস্ত ট্রেডমার্ক, ব্র্যান্ডের নামগুলি তাদের নিজ নিজ মালিকদের সম্পত্তি। T&Cs প্রয়োগ করুন। ব্র্যান্ড, পণ্য, অফার এবং প্রতিযোগিতার বিবরণ ইত্যাদির আরও তথ্যের জন্য আমাদের অফিসিয়াল ওয়েবসাইট  http://www.hihonor.com/in এবং সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি Facebook, Twitter, Instagram এবং YouTube-তে আমাদের সঙ্গে থাকুন।

এটি একটি অংশীদারি পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: August 13, 2020, 3:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर