Home /News /technology /
Amazon Summer Sale, Flipkart Big Savings Day sale: নতুন স্মার্টফোন কিনবেন? এক নজরে দেখে নিন Flipkart এবং Amazon সেলের সেরা স্মার্টফোন অফার

Amazon Summer Sale, Flipkart Big Savings Day sale: নতুন স্মার্টফোন কিনবেন? এক নজরে দেখে নিন Flipkart এবং Amazon সেলের সেরা স্মার্টফোন অফার

পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১৩,০০০ টাকার ছাড় পেতে পারেন।

  • Share this:

Amazon Summer Sale, Flipkart Big Savings Day sale: জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart বিশেষ ‘সেল’ ঘোষণা করে দিয়েছে। আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাচ্ছে সমস্ত রকমের সামগ্রী। Amazon শুরু করেছে তাদের ‘সামার সেল’ এবং Flipkart শুরু করেছে ‘বিগ সেভিং ডে সেল’। Amazon-এর সামার সেল শুরু হয়েছে ৪ মে থেকে। অন্যদিকে Flipkart-এর ‘বিগ সেভিং ডে’ সেল শুরু হয়েছে ৩ মে এবং এটি চলবে ৮ মে পর্যন্ত। দু’টি সংস্থার সেলেই বিভিন্ন ধরনের জিনিস পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। ইলেকট্রনিক জিনিসের উপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফার। এ ছাড়াও পাওয়া যাচ্ছে অন্যান্য অফার। এক নজরে দেখে নিন দুটি সেলে কোন ফোন পাওয়া যাচ্ছে কত দামে।

Apple iPhone 13 -

Amazon-এর সামার সেলে Apple iPhone 13-এর ১২৮জিবি মডেলের দাম শুরু হয়েছে ৬৬,৯০০ টাকা থেকে। ইউজাররা তাদের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১১,৩০০ টাকার ছাড় পেতে পারেন। এ ছাড়াও ২৫৬জিবি মডেলের Apple iPhone 13 পাওয়া যাচ্ছে ৭৯,৯০০ টাকায়।

Apple iPhone 12 -

Flipkart-এর বিগ সেভিং ডে সেলে Apple iPhone 12-এর ৬৪জিবি মডেলের দাম শুরু হয়েছে ৫১,৯৯৯ টাকা থেকে। ইউজাররা তাদের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১৩,০০০ টাকার ছাড় পেতে পারেন।

আরও পড়ুন - শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল, জেনে নিন কোন জিনিসে মিলবে কত ছাড়

iQOO 9 SE -

এই সেলে iQOO 9 SE ফোন পাওয়া যাচ্ছে প্রায় ৩৩,৯৯০ টাকায়। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে প্রায় ৩০০০ টাকার ছাড় পাওয়া যাবে। ইউজাররা তাদের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১৪,৩০০ টাকার ছাড় পেতে পারেন।

Redmi Note 11 -

Amazon সেলে Redmi Note 11-এর দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। ইউজাররা তাদের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১১,৩০০ টাকার ছাড় পেতে পারেন।

আরও পড়ুন - আর কেউ খুঁজে পাবে না আপনার ফোন নম্বর, গ্রাহকদের জন্য নতুন নীতি Google-এর

Redmi Note 10 Pro -

Flipkart-এর সেলে Redmi Note 10 Pro পাওয়া যাচ্ছে ১৬,৯৯৯ টাকায়। ইউজাররা তাদের পুরনো ফোন এক্সচেঞ্জ করলে প্রায় ১৩,০০০ টাকার ছাড় পেতে পারে।

Samsung Galaxy M33 5G -

এই সেলে Samsung Galaxy M33 5G ফোন পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়।

iQOO Z6 -

Amazon সেলে iQOO Z6 ফোন পাওয়া যাচ্ছে ১২,০০০ টাকায়।

Redmi 9A Sport -

এই সেলে Redmi 9A Sport ফোন পাওয়া যাচ্ছে ৬,৯৯৯ টাকায়। এই সেলে Redmi 9A Sport ফোনের ২জিবি এবং ৩২জিবি মডেল পাওয়া যাচ্ছে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Amazon, Flipkart

পরবর্তী খবর