Amazon Mobile Savings Days Sale: স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়! অ্যামাজন-এ অফার আর মাত্র দুদিন

Amazon Mobile Savings Days Sale: এই পাঁচটি স্মার্টফোনে ব্যাপক ছাড়। দেখে নিন তাড়াতাড়ি।

Amazon Mobile Savings Days Sale: এই পাঁচটি স্মার্টফোনে ব্যাপক ছাড়। দেখে নিন তাড়াতাড়ি।

  • Share this:

#কলকাতা:

কিছু দিন আগেই শেষ হয়েছে Amazon-এর Great Freedom Festival। এবার শুরু হয়েছে Amazon Mobile Savings Days Sale। ১৬ অগাস্ট থেকেই ভারতীয় গ্রাহকদের জন্য এই অফার শুরু হয়েছে, যা চলবে ১৯ অগাস্ট পর্যন্ত। বিভিন্ন ডিভাইসে থাকছে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। কেনাকাটার সময়ে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে আরও ছাড়। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফার ও নো-কস্ট ইএমআই-এর সুবিধা।

Redmi Note 10 Pro Max: Xiaomi-র সাব ব্র্যান্ড Redmi Note 10 Pro Max পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। এতে রয়েছে 6GB RAM + 128GB ইন্টারনাল মেমোরি। রয়েছে ৬.৬৭-ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ও 120Hz রিফ্রেশ রেট সহ ১০৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। রয়েছে 5,020mAh ব্যাটারি ও ফাস্ট চার্জিং-এর সুবিধা। থাকছে ১৮,৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। HDFC ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকার ছাড় পাওয়া যাবে।

Samsung Galaxy M42 5G: Amazon Mobile Savings Days Sale-এ Samsung Galaxy M42 5G পাওয়া যাচ্ছে ২২,৯৯৯ টাকায়। ফোনটিতে রয়েছে 8GB RAM ও 128GB ইন্টারনাল মেমোরি, রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G প্রসেসর, 5,000mAh ব্যাটারিও দেওয়া হয়েছে।

iQoo Z3 5G: Amazon-এর নতুন অফারে iQOO Z3 5G ফোনটি ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনটিতে রয়েছে 6GB RAM ও 128GB ইন্টারনাল মেমরি। কোয়ালকম স্ন্যাপড্রাগন 768G প্রসেসর, 4,400mAh ব্যাটারি, ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি এলসিডি ডিসপ্লে থাকছে।

Oppo F19: Amazon-এর Mobile Savings Days Sale-এ Oppo F19 ফোনটি পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়। HDFC ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ২,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেতে পারেন। এই ফোনটিতেও 6GB RAM ও 128GB ইন্টারনাল মেমোরি দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের রাখা হয়েছে। ফোনটিতে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে থাকছে।

Xiaomi Mi 10i: Amazon-এর অফারে আরও একটি ভালো ফোনের সন্ধান রয়েছে। ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Xiaomi Mi 10i ফোন সেট। ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে, এছাড়াও অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G প্রসেসর ও ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে থাকছে।

First published: