হোম /খবর /মোবাইল /
Oppo-র 5G ফোনে ৫জি পরিষেবা ব্যবহার করতে পারবেন এয়ারটেলের গ্রাহকরা

দারুন খবর! এখন থেকে Oppo-র 5G ফোনে ৫জি পরিষেবা ব্যবহার করতে পারবেন এয়ারটেলের গ্রাহকরা

এয়ারটেলের গ্রাহকরা Oppo-র 5G ফোনে ব্যবহার করতে পারবেন 5G পরিষেবা।

এয়ারটেলের গ্রাহকরা Oppo-র 5G ফোনে ব্যবহার করতে পারবেন 5G পরিষেবা।

এয়ারটেলের গ্রাহকরা Oppo-র 5G ফোনে ব্যবহার করতে পারবেন 5G পরিষেবা।

  • Last Updated :
  • Share this:

Oppo-র গ্রাহকদের জন্য সুখবর! কারণ এ-বার থেকে সংস্থার 5G ফোনে ব্যবহার করা যাবে এয়ারটেলের (Airtel) 5G পরিষেবা। সম্প্রতি Oppo India-র তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। অর্থাৎ এয়ারটেলের গ্রাহকরা Oppo-র 5G ফোনে ব্যবহার করতে পারবেন 5G পরিষেবা।

Oppo-র 5G ফোনে এয়ারটেলের 5G পরিষেবার মাধ্যমে ব্যবহারকারীরা ক্লাউড গেমিং, নির্বিঘ্নে ভিডিও কলিং, ফাস্ট ইন্টারনেট আপলোড এবং ডাউনলোডের মতো বিভিন্ন ধরনের সুবিধাই পেয়ে যাবেন। এই সকল সুবিধা পাওয়ার জন্য ব্যবহারকারীদের অবশ্য Oppo-র ৫জি ফোনের নেটওয়ার্ক সেটিং অপশনে গিয়ে এয়ারটেল 5G-তে স্যুইচ করতে হবে।

আরও পড়ুন - Facebook-এ এই ভুলগুলি কখনও করেননি তো? সাবধান হন, নয় তো হাজত বাস পাক্কা

চলতি মাসের শুরুতেই Oppo জনপ্রিয় টেলিকম সংস্থা এয়ারটেলের সঙ্গে পার্টনারশিপ করেছে। এর মাধ্যমে Oppo-র ৫জি ফোনে দেওয়া হবে এয়ারটেলের 5G পরিষেবা। ফলে এর মাধ্যমে ইউজাররা ব্যবহার করতে পারবেন ১ জিবিপিএস স্পিড। এ-ছাড়াও Oppo-র বিভিন্ন ধরনের ৫জি হ্যান্ডসেটও অফার করা হচ্ছে। ভারতের বাজারে Oppo-র এই ধরনের হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে বিভিন্ন দামে।

এখানেই শেষ নয়, দেশে 5G পরিষেবা চালু করার জন্য Oppo ভারত সরকারকে নানা ভাবে সহযোগিতাও করে চলেছে। আসলে এর জন্য ওই সংস্থা ভারত সরকারের সঙ্গে হাত মিলিয়ে অনেকগুলো গবেষণা প্রতিষ্ঠান খুলেছে, যা সাহায্য করবে টেলিকম কোম্পানিগুলিকে। Oppo ভারতের প্রথম 5G ফিল্ড টেস্টিং সেন্টারও খুলেছে। দেশের বিভিন্ন জায়গায় এটি খোলা হয়েছে গ্রাহকদের উন্নততর ৫জি পরিষেবা দেওয়ার স্বার্থেই। অর্থাৎ ভারতের বিভিন্ন জায়গায় এবং বিভিন্ন ফ্রিকোয়েন্সির মধ্যে উন্নততর ৫জি সার্ভিস দেওয়াই এর প্রধান লক্ষ্য।

Oppo India-র ভিপি এবং আরঅ্যান্ডডি হেড তসলিম আরিফ জানিয়েছেন যে, “ব্যবহারকারীদের উন্নত এবং আধুনিক পরিষেবা দেওয়ার জন্য Oppo প্রথম থেকেই আধুনিক প্রযুক্তি ব্যবহার করে চলেছে। ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই প্রতিনিয়ত এই সব প্রযুক্তিকে আরও উন্নত করার চেষ্টাও করা হচ্ছে।

আরও পড়ুন - ইনবক্স মেমোরি ভর্তি হয়ে গিয়েছে? এক ক্লিকেই মুছে ফেলুন Gmail-র সব প্রোমোশনাল মেল, দেখে নিন কীভাবে

বর্তমানে ৫জি একটি আধুনিক পরিষেবা। আর ভারতে এই ৫জি পরিষেবা প্রত্যেকের কাছে পৌঁছে দেওয়ার জন্য Oppo-র টিম নিরলস ভাবে কাজ করে চলেছে। এর জন্য এয়ারটেলকেও অনেক ধন্যবাদ। আর এয়ারটেলের সঙ্গে হাত মিলিয়েই ভারতের প্রতিটি নাগরিকের কাছে ৫জি পরিষেবা পৌঁছে দেওয়াই এখন আমাদের একমাত্র লক্ষ্য।”

Published by:Ananya Chakraborty
First published:

Tags: 5G Network, Airtel, OPPO