Home /News /technology /
Micromax: সূবর্ণ সুযোগ! দেখে নিন মাইক্রোম্যাক্সের নতুন ফোনে পাওয়া যাচ্ছে যে বিপুল ফিচার

Micromax: সূবর্ণ সুযোগ! দেখে নিন মাইক্রোম্যাক্সের নতুন ফোনে পাওয়া যাচ্ছে যে বিপুল ফিচার

Micromax In Note 2

Micromax In Note 2

Micromax: ক্যামেরার হিসাবে, ফোনটিতে Samsung GM1 ISOCELL সেন্সর-সহ একটি 48-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ৫-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা

  • Share this:

    #নয়াদিল্লি: Micromax In Note 2 এই সপ্তাহে লঞ্চ হয়েছে, এবং বিক্রিও শুরু হয়েছে। Flipkart-এ দুপুর 12টা থেকে ফোনের বিক্রি শুরু হচ্ছে। Micromax In Note 2-এ 4GB + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য 13,490 টাকা দাম নির্ধারণ করা হয়েছে। শুরুর অফারে Micromax In Note ১২,৪৯০ টাকায় সীমিত সময়ের জন্য দেওয়া হচ্ছে। Flipkart Citibank কার্ডে ১০% ছাড়, সেই সঙ্গে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে 5% ক্যাশব্যাক৷

    Micromax In Note 2-এর বৈশিষ্ট্য সম্পর্কে কথা বললে, এতে একটি ৬.৪৩-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ অনুপাতের ভিডিও দেখার যোগ্য। এটির নিয়মিত 60Hz রিফ্রেশ রেট রয়েছে, এবং সুরক্ষার জন্য, গরিলা গ্লাসও রয়েছে।

    আরও পড়ুন- ফেসবুক মেসেঞ্জারে আসছে নতুন এই ফিচার, কী সুবিধে হবে ব্যবহারকারীদের?

    এতে রয়েছে Android 11। Micromax In Note 2 Octa core MediaTek Helio G95 প্রসেসর দ্বারা চালিত, এবং 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ পাওয়া যাচ্ছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 11 সফ্টওয়্যারে রয়েছে এবং বলা হয়েছে যে এটি এক বছরের জন্য সুরক্ষা আপডেট পেতে থাকবে, তবে এই মুহূর্তে অ্যান্ড্রয়েড 12 কবে চালু হবে তা জানা যায়নি। ব্যবহারকারীরা এই ফোনের পাওয়ার বোতামে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। ফোনের সঙ্গে ফেস আনলক ফিচারও দেওয়া হবে।

    আরও পড়ুন- সাবধান! ফোনে ম্যালওয়্যারের হানা, চুরি করতে পারে ব্যাঙ্কের গুরুত্বপূর্ণ তথ্য

    ক্যামেরার হিসাবে, ফোনটিতে Samsung GM1 ISOCELL সেন্সর-সহ একটি 48-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ৫-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ২-মেগাপিক্সেলের ক্যামেরা এবং একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এর ক্যামেরায় নাইট মোড এবং এআই মোড পাওয়া যাচ্ছে। সেলফির জন্য, ফোনটিতে একটি ১৬-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

    Micromax In Note 2-এ একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা দাবি করা হয়েছে যে এটি 25 মিনিটে 50% চার্জ করা যাবে। ফোনে মাইক্রো এসডি কার্ডের জন্য একটি আলাদা স্লট রয়েছে এবং এতে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস এবং এফএম রেডিওর মতো বৈশিষ্ট্য রয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Smartphone

    পরবর্তী খবর