Home /News /technology /
Jio-Hotstar New Plan: এক বছরের হটস্টার সাবস্ক্রিপশন, দুর্দান্ত অফার নিয়ে আসছে জিও

Jio-Hotstar New Plan: এক বছরের হটস্টার সাবস্ক্রিপশন, দুর্দান্ত অফার নিয়ে আসছে জিও

Jio-Disney Hotstar New Plan: দু’টি প্ল্যানের প্রথমটির দাম পড়বে ১৪৯৯ টাকা, দ্বিতীয়টির ৪১৯৯ টাকা।

  • Share this:

#নয়াদিল্লি: প্রিপেড প্ল্যান ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে আসছে রিলায়েন্স জিও (Reliance Jio)। দু’টি নতুন প্ল্যানের মধ্যে থাকছে এক বছরের জন্য ডিজনি+হটস্টার-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন। এতে প্রতিদিনের ডেটা এবং ফ্রি ভয়েস কলিং-এর সুবিধার পাশাপাশি থাকছে ডিজনি+হটস্টারে নিজের পছন্দের সব অনুষ্ঠান দেখার সুযোগ। দু’টি প্ল্যানের প্রথমটির দাম পড়বে ১৪৯৯ টাকা, দ্বিতীয়টির ৪১৯৯ টাকা।

আরও পড়ুন- দুরন্ত চমক, আসছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Motorola Edge 30 Pro! এক ঝলকে দেখুন.

ডিজনি+হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপশনের ফলে জিও ব্যবহারকারীরা তাঁদের পছন্দের সমস্ত কনটেন্ট দেখতে পারবেন একসঙ্গে চারটি ডিভাইস থেকে, 4K রেজোলিউশনে। একই সঙ্গে মোবাইল, ট্যাব, ল্যাপটপ এবং টিভিতে চালানো যাবে ডিজনি+হটস্টার। এ সপ্তাহেই জিও তার গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় অফার প্যাকের কথা ঘোষণা করেছে। দেখে নেওয়া যাক খুঁটিনাটি।

১৪৯৯ টাকার প্রিপেড রিচার্জ করলে পাওয়া যাবে প্রতিদিন ২GB করে ডেটা, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল , প্রতিদিন ১০০টি SMS, জিও অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন। পাশাপাশি এক বছরের জন্য পাওয়া যাবে ডিজনি + হটস্টারের এক বছরের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

৪১৯৯ টাকার রিচার্জ করলে পাওয়া যাবে এক বছরের ভ্যালিডিটি। প্রতিদিন ৩GB ডেটা, সেই সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন ১০০ SMS, জিও অ্যাপের সাবস্ক্রিপশন। প্যাকের বৈধতা থাকবে পুরো ৩৬৫দিন। সেই সঙ্গে ডিজনি + হটস্টারের এক বছরের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

আরও পড়ুন- এ বার গুগল হবে আরও কালো, ডার্ক মোড নিয়ে আসছে নতুন আপডেট!

জিওর নতুন প্ল্যানে রিচার্জ করার পর কী ভাবে হবে ডিজনি + হটস্টারে প্রিমিয়াম অ্যাক্টিভেশন? নতুন প্ল্যান অ্যাক্টিভেটেড হয়ে গেলেই জিও-র তরফে জিও মোবাইল নম্বরে একটি ইউনিক কুপন কোড শেয়ার করা হবে। সেটি পাওয়া যাবে MyJio অ্যাকাউন্টে। কোডটি পাওয়া হয়ে গেলে কয়েকটি পদক্ষেপে ডিজনি + হটস্টার অ্যাক্টিভেট করে নিতে হবে:

১. https://www.hotstar.com/in/subscribe/promo এই লিঙ্কে যেতে হবে। ২. Sign in করতে হবে জিও নম্বর দিয়ে। ৩. মোবাইলে আসা OTP দিয়ে অ্যাকাউন্টে ঢুকতে হবে। ৪. MyJio-তে পাওয়া কুপন কোডটি দিতে হবে। ৫. কনফার্ম করতে হবে।

Published by:Suman Majumder
First published:

Tags: Hotstar, Reliance Jio

পরবর্তী খবর