Home /News /technology /
iPhone On Discount: দারুন অফার, ১২০০০ টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন

iPhone On Discount: দারুন অফার, ১২০০০ টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন

এই ছাড়ের সুবিধা পাওয়ার জন্য কোনও ব্যাঙ্কের কার্ডের দরকার নেই

  • Share this:

#নয়াদিল্লি: জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart-এ ২৩ জানুয়ারি থেকে শুরু হয়েছে গ্র্যান্ড গ্যাজেট ডে সেল। এই সেলে গ্রাহকদের দেওয়া হচ্ছে প্রায় ৮০ শতাংশ ছাড়। বিভিন্ন ধরনের ইলেকট্রনিক দ্রব্যের ওপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়। Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন (iPhone)। এই সেলে খুবই কম দামে পাওয়া যাচ্ছে আইফোনের জনপ্রিয় মডেল। এমন কম দামে কোথাও কখনও দেওয়া হয়নি আইফোনের ওপর এমন অফার। Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে ১২,৫০০ টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে আইফোন।

আরও পড়ুন:

অ্যাপল ভারতে তাদের iPhone SE 2020 লঞ্চ করেছিল ৪২,৫০০ টাকায়। ভারতে লঞ্চ করার সময় iPhone SE 2020-এর দাম ৪২,৫০০ টাকা হলেও এখন Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে iPhone SE 2020 পাওয়া যাচ্ছে মাত্র ২৯,৯৯৯ টাকায়। সুতরাং Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে iPhone SE 2020-এর ওপরে পাওয়া যাচ্ছে প্রায় ১২,৫০০ টাকার ছাড়। iPhone SE 2020-এর ৬৪ জিবি স্টোরেজের মডেল Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে পাওয়া যাচ্ছে ১২,৫০০ টাকার ছাড়ে। এই ছাড়ের সুবিধা পাওয়ার জন্য কোনও ব্যাঙ্কের কার্ডের দরকার নেই। গ্রাহকেরা সরাসরি Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে পেয়ে যাবে এই অফার। এত সস্তায় এর আগে কোথাও দেওয়া হয়নি আইফোনে এমন অফার। iPhone SE 2020-এর ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৪,৯৯৯ টাকা। এছাড়া iPhone SE 2020-এর টপ ভ্যারিয়েন্ট ২৫৬ জিবি স্টোরেজের দাম ৪৪,৯৯৯ টাকা।

iPhone SE 2020 এর ফিচার -

iPhone SE 2020-তে রয়েছে ৪.৭ ইঞ্চির রেটিনা এইচডি ডিসপ্লে। ১২ মেগাপিক্সেলের সিঙ্গল রিয়ার ক্যামেরা। এই ফোনের মাধ্যমে ৪কে ভিডিওগ্রাফি শ্যুট করা যাবে। iPhone SE 2020 ফোনটি পাওয়া যাবে কালো, সাদা এবং লাল রঙে। এছাড়াও iPhone SE 2020-তে রয়েছে বিভিন্ন ধরনের উন্নত ফিচার। Flipkart-এর এই গ্র্যান্ড গ্যাজেট ডে সেলে এই ফোনটি পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়ে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: IPhone On Discount

পরবর্তী খবর