Home /News /technology /
Amazon and Flipkart: এটাই সুযোগ! অ্যামাজন ও ফ্লিপকার্টে আকর্ষণীয় কম দামে আইফোন! জানেন?

Amazon and Flipkart: এটাই সুযোগ! অ্যামাজন ও ফ্লিপকার্টে আকর্ষণীয় কম দামে আইফোন! জানেন?

অনেক সস্তায় আইফোন!

অনেক সস্তায় আইফোন!

Amazon and Flipkart: অ্যামাজন ও ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে আইফোন ও ম্যাকবুকের ওপরে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাঙ্কের অফার।

  • Share this:

#কলকাতা: জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজন (Amazon) ও ফ্লিপকার্ট (Flipkart )-এ চলছে ফেস্টিভ সেল। অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলের (Amazon Great Republic Day Sale) সঙ্গে চলছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে (Flipkart Big Saving Day)। এই দুটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থার ফেস্টিভ সেলে বিভিন্ন ধরনের জিনিস পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফারে। এ ছাড়াও এই দুটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থার ফেস্টিভ সেলে আকর্ষণীয় কম দামে পাওয়া যাচ্ছে iPhone এবং MacBook। এই দুটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থার ফেস্টিভ সেলে অ্যাপলের (Apple) প্রোডাক্টের উপরেও পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অফার।

অ্যামাজন ও ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে iPhone ও MacBook-এর ওপরে রয়েছে বিভিন্ন ধরনের ব্যাঙ্কের অফার। ফ্লিপকার্টে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৭৫০ টাকা ছাড়। আইসিআইসিআই ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যাবহার করলে পাওয়া যাবে ২৫০ টাকা ছাড়। এ ছাড়াও ফ্লিপকার্টে অ্যাক্সিস (Axis) ব্যাঙ্কের ক্রেডিট ব্যবহার করলে প্রতিটি অর্ডারে পাওয়া যাবে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক। অ্যামাজনে অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড (Amazon Pay ICICI Bank Credit Card) ব্যবহার করলে পাওয়া যাবে ৫ শতাংশ ক্যাশব্যাক অফার। এ ছাড়াও অ্যামাজনে অ্যামাজন পে-র (Amazon Pay) মাধ্যমে পাওয়া যাবে ১০০ টাকার ছাড়।

আরও পড়ুন: ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Motorola

আইফোন (iPhone): জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজন ও ফ্লিপকার্টে iPhone-এর পুরনো মডেলগুলি পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। অ্যামাজনে iPhone 12 ৬৪ জিবি পাওয়া যাচ্ছে ৫৬,৯৯৯ টাকায়। ফ্লিপকার্টে iPhone 12 ৬৪ জিবি পাওয়া যাচ্ছে ৫৩,৯৯৯ টাকায়। এ ছাড়াও অ্যামাজনে iPhone 12 ১২৮ জিবি পাওয়া যাচ্ছে ৬১,৯৯৯ টাকায় আর ফ্লিপকার্টে iPhone 12 ১২৮ জিবি পাওয়া যাচ্ছে ৬৪,৯৯৯ টাকায়। জনপ্রিয় অনলাইন ই-কমার্স সংস্থা অ্যামাজন ও ফ্লিপকার্টে iPhone 12 পাওয়া যাচ্ছে আকর্ষণীয় কম দামে। ফ্লিপকার্টে iPhone 12 mini ৬৪ জিবি পাওয়া যাচ্ছে ৪১,৯৯৯ টাকায় আর ১২৮ জিবি পাওয়া যাচ্ছে ৫৪,৯৯৯ টাকায় এবং ২৫৬ জিবি পাওয়া যাচ্ছে ৬৪,৯৯৯ টাকায়। অ্যামাজনে এখন পাওয়া যাচ্ছে না iPhone 12 mini। অ্যামাজনে iPhone XR ৬৪ জিবি পাওয়া যাচ্ছে মাত্র ৩৪,৯৯৯ টাকায়।

আরও পড়ুন: ইন্টারনেট দাপিয়ে বেড়াচ্ছে জনপ্রিয় গেম Wordle, জেনে নিন এর খুঁটিনাটি

ম্যাকবুক (MacBook) - ফ্লিপকার্টে MacBook Air M1 পাওয়া যাচ্ছে ৮৩,৯৯০ টাকায়। ফ্লিপকার্টে MacBook Pro M1 পাওয়া যাচ্ছে ১,০৯,৯০০ টাকায়। ফ্লিপকার্টে MacBook Pro M1 Pro পাওয়া যাচ্ছে ২,৩৯, ৯০০ টাকায়। ফ্লিপকার্টে MacBook Air টাচ বার এবং ইনটেল চিপসেট ভার্সন পাওয়া যাচ্ছে ১,৭৪,৯০০ টাকায়। ফ্লিপকার্টে MacBook Air ইনটেল ভার্সন পাওয়া যাচ্ছে ১,০৩,৯০০ টাকায়। অ্যামাজনে MacBook এর উপরে কোনও অফার দেওয়া হচ্ছেনা।

First published:

Tags: Amazon, Flipkart, I Phone

পরবর্তী খবর