Home /News /technology /
Idea গ্রাহকদের জন্য বড় খবর, ২৯ জুন আপনার মোবাইল কানেকশনে আসতে চলেছে বদল

Idea গ্রাহকদের জন্য বড় খবর, ২৯ জুন আপনার মোবাইল কানেকশনে আসতে চলেছে বদল

আগামী ২৯ জুন থেকে Nirvana Postpaid গ্রাহকদের কানেকশন বদলে Vodafone Red হয়ে যাবে

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: টেলিকম কোম্পানি Idea Cellular সমস্ত Nirvana Postpaid গ্রাহকদের মেসেজ করে জানয়ে দিয়েছে যে আগামী ২৯ জুন থেকে তাঁদের কানেকশন বদলে Vodafone Red হয়ে যাবে। আর সেই দিন থেকেই বদলে যাবে বিলিং সিস্টেমও। আইডিয়ার Nirvana পোস্টপেড গ্রাহকদের আনলিমিটেড ভোডাফোনে পরিবর্তিত করে দেওয়া হবে। এর পরে গ্রাহকরা চলতি প্ল্যানই ভোডাফোন রেড পোস্টপেড পরিবর্তিত হয়ে যাবে।

সিম, প্ল্যান বা নুম্বরে কোনও রখম পরিবর্তন করা হবে না - গ্রাহকদের পাঠান মেসেজে Idea জানিয়েছে যে Vodafone Red পোস্টপেডে পরিবর্তন হয়ে যাবার পরেও গ্রহাকদের বর্তমান প্ল্যান, সিম কার্ড, নুম্বর অপরিবর্তিত থাকবে। সঙ্গে এটাও জানিয়ে দিয়েছে যে এই পরিবর্তন হয়ে যাবার পর গ্রহাকরা অতিরিক্ত কিছু বেনিফিত পেয়ে যাবেন। যার মধ্যে রয়েছে REDX, যেখানে ৮০ টি দশের মধ্যে আন্তর্জাতিক রোমিংয়ের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

বদলে যাবে কাস্টোমার কেয়ার নম্বর, পেয়ে যাবেন Netflix অ্যাকসেস - কোম্পানি জানিয়েছে যে এই পরিবর্তনের পর গ্রহাকরা Netflix আর Amazon Prime-এর অ্যাকসেস পেয়ে যাবে। যে কোনও কিছু তথ্য জাহার জন্য এবার থেকে গ্রহাকদের ভোডাফোনের ওয়েবসাইট দেখতে হবে। এছাড়াও, গ্রাহকরা ভোডাফোন অ্যাপও ব্যবহার করতে পাড়বেন, আর কাস্টোমার কেয়ারের জন্য ১৯৯ ডায়েল করতে হবে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Idea, Postpaid, Vodafone