corona virus btn
corona virus btn
Loading

Flipkart Big Savings Days: অর্ধেকেরও কম দামে কিনুন স্মার্ট টিভি ও ইলেক্ট্রনিক্স সামগ্রী, ফোনের উপরও বিপুল ছাড়

Flipkart Big Savings Days: অর্ধেকেরও কম দামে কিনুন স্মার্ট টিভি ও ইলেক্ট্রনিক্স সামগ্রী, ফোনের উপরও বিপুল ছাড়

২৩ জুন থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে বিগ সেভিংস ডেস (Flipkart Big Savings Days) সেল

  • Share this:

#নয়াদিল্লি: এই মাসের শুরু থেকে ফ্লিপকার্ট (Flipkart) একের পর এক সেল নিয়ে হাজির হচ্ছে। ফের একবার গ্রাহকদের সস্তায় জিনিস কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। ২৩ জুন থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে বিগ সেভিংস ডেস (Flipkart Big Savings Days) সেল, চলবে ২৭ জুন পর্যন্ত। এই সেলে খুব সস্তায় পাওয়া যাবে ইলেকট্রনিক, গ্যাজেট, ফ্যাশন, বিউটি প্রোডাক্ট, ইত্যাদি।

Flipkart Plus-এর গ্রাহকরদের জন্য এই সেলে এক সেল আক দিন আগে, মানে ২২ জুন রাত ৮টা থেকে শুরু হয়ে যাবে। এই সেলে কেনাকাটা করার জন্য গ্রাহকদের নো কোস্ট ইএমআই-এর অপশন দিচ্ছে ফ্লিপকার্ট। ইলেকট্রনিকস আর এক্সেসরিজ ক্যাটেগরিতে হেডফোন আর স্পিকারের উপরে রয়েছে ৬০% পর্যন্ত ছাড়। আবার স্মার্টওয়াচ আর ব্যান্ডের উপরেও রয়েছে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট।

স্মার্টফোনে রয়েছে আকর্ষণীয় ছাড় - এই সেলে মোবাইল ফোন আর ট্যাবলেটের উপরেও রয়েছে আকর্ষণীর অফার আর ডিসকাউন্ট। এই সেলে Vivo Z1x -এর ৬ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাবে মাত্র ১৪,৯৯০ টাকাতে। শুধু এটাই নয়, এই সময় সস্তায় iPhone-ও কিনতে পাড়বেন গ্রাহকরা। iPhone 7 Plus কিনতে পাড়বেন ৩৭,৯০০ বদলে মাত্র ৩৪,৯৯৯ টাকায়। Oppo A9 2020 স্মার্টফোন কিনতে পাড়বেন মাত্র ১২,৯৯০ টাকায়।

বেস্ট সেলিং ল্যাপটপের উপরে রয়েছে ৪০%-র ছাড়। এতে রয়েছে নো কোস্ট ইএমআই আর এক্সচেঞ্জ অফার। Flipkart Big Savings Days সেলে টিভি আর অ্যাপ্লায়েন্সের উপরেও রয়েছে ডিসকাউন্ট অফার। ওয়েবসাইটে দেওয় তথ্য অনুযায়ী, টপ সেলিং স্মার্টটিভির দাম শুরু হচ্ছে ৭,৯৯৯ টাকা থেকে। সেই সঙ্গে রয়েছে নো কোস্ট ইএমআই, কমপ্লিট অ্যাপ্লায়েন্স প্রোটেকশন আর এক্সচেঞ্জ অফার।

এই কার্ডে রয়েছে অফার - HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়াও যদি গ্রাহক ৪,৯৯৯ টাকা বা তার উপরে কেনাকাটা করলে ক্রেডিট কার্ড আর ইএমআই এর সাহায্যে কিনলে ১৫০০ টাকার ছাড় পেয়ে যাবেন। যদি কোনও গ্রহাক পেমেন্টের জন্য ডেবিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫০০ টাকার ছাড়।

Published by: Ananya Chakraborty
First published: June 22, 2020, 3:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर