প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

Flipkart’s Big Billion Days: নিজের হোম অ্যাপলায়েন্সগুলি আপগ্রেড করার সেরা সময় এটাই

Flipkart’s Big Billion Days: নিজের হোম অ্যাপলায়েন্সগুলি আপগ্রেড করার সেরা সময় এটাই

১৬ থেকে ২১ অক্টোবর পর্যন্ত চলবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল, দেখে নিন অফারগুলি

  • Share this:

আপনি গোটা বছর ধরে প্রয়োজনীয় কিছু হোম অ্যাপলায়েন্স কেনার কথা ভেবেও যদিবার বার নানা কারণে পিছিয়ে এসে থাকেন, তাহলে আমরা আপনার চিন্তা দূর করার জন্য চলে এসেছি এবং এটাই হল এই কাজ করার সবচেয়ে ভালো সময়। Flipkart নিয়ে এসেছে তার বার্ষিক ‘বিগ বিলিয়ন ডেজ’সেল, তাই নতুন হোম অ্যাপলায়েন্স কেনার জন্য এর চেয়ে ভালো সময় আর হতেই পারে না। এই সেল চলবে ১৬ থেকে ২১ অক্টোবর পর্যন্ত। Flipkart Plus মেম্বারদের জন্যথাকছে সেলের বিশেষ অ্যাক্সেস,তাঁদের জন্য সেল শুরু হবে - ১৫ অক্টোবর, বেলা ১২টা থেকে।

প্রশ্ন করতেই পারেন যে, Flipkart কেন? তার কারণ হিসেবে আপনাকে বলি, এই বড় ই-কমার্স কোম্পানির কাছে শুধু দারুণ ও বিভিন্ন ধরনের প্রোডাক্টের সম্ভার পাবেন তা-ই নয়, বরং এখানে বিভিন্ন এক্সক্লুসিভ ব্র্যান্ড এবং অসাধারণ টেকনোলজিও পাবেন। আপনি এই সমস্ত প্রোডাক্ট অনেক কম দামে তো পাবেনই, তার পাশাপাশি আপনাকে নিশ্চিন্ত করার জন্য জানিয়ে দিই যে, এই সব প্রোডাক্ট পেয়ে যাবেন কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশন প্রোগ্রামের আওতায়। তাহলে আসুন এই সম্পর্কে একটু বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

কিছু সেরা টেক ব্র্যান্ডের লেটেস্ট প্রোডাক্ট –

শুধু আপনার জন্য Flipkart একই জায়গায় নিয়ে এসেছে সেরা সমস্ত ব্র্যান্ড যেমন realme, OnePlus, Nokia, Motorola এবং হোম অ্যাপলায়েন্স ব্র্যান্ড যেমন, LG, Sony, Samsung, Whirlpool, IFB , Bosch ইত্যাদি, এই ব্র্যান্ডগুলি টিভি ও হোম অ্যাপলায়েন্স বিভাগে এমন কিছু প্রোডাক্ট নিয়ে আসতে চলেছে যাতে থাকবে সেরা টেকনোলজি।

TV-এর কিছু সেরা ডিলের মধ্যে রয়েছে realme’s 43” Full HD Smart TV মাত্র 19,999 টাকায়। যদি ফুল HD TV-র জন্য এটা সেরা ডিল বলে আপনার মনে না হয়, তাহলে এত কমে আপনি আর কোথাও পাবেন না! আর একটি ডিল পাবেন, শুধুমাত্র Flipkart–এ LG 55” 4K UHD Smart TV দাম পড়বে 50,000 টাকারও কম, Sony’s 43” Smart UHD TV পাবেন 40,000 টাকার চেয়েও কম দামে, আর সবচেয়ে সস্তায়32” টিভি নিতে চাইলে দেখে নিন এই ডিল, Thomson 32” HD Ready LED Smart TV পেয়ে যাবেন 11,000 টাকার চেয়েও কম দামে।

অন্যান্য হোম অ্যাপলায়েন্সেও থাকবে আকর্ষণীয় সব অফার, যেমন IFB 6 kg 5 Star Front Load washing machine পেয়ে যাবেন 19,000 টাকার চেয়েও কম দামে আর পুরনো এক্সচেঞ্জ করলে পাবেন অতিরিক্ত 500 টাকা ছাড়, Samsung 6.5 kg Top Load পাবেন 14,000 টাকার চেয়েও কমে, এই জিনিস এই প্রথম এত বেশি ছাড়ে পাবেন।

রেফ্রিজারেটারের ক্ষেত্রে, আমাদের পরামর্শ শুনলে দেখে নিন LG 260L 3 Star, পেয়ে যাবেন Flipkart-এর এক্সক্লুসিভ অফারে, দাম পড়বে 24,000 টাকার চেয়েও কম, তার সাথে পুরনো ফ্রিজ এক্সচেঞ্জ করলে পেয়ে যাবেন 1000 টাকার অতিরিক্ত ছাড়, অথবা দেখে নিন Samsung 192L 4 star fridge, এর দাম 16,000 টাকারও কম, আর অনলাইন ট্রানজ্যাকশানের মাধ্যমে কিনলে পেয়ে যাবেন অতিরিক্ত 750 টাকা ছাড়।

অন্যান্য জরুরি হোম ডিভাইসের মধ্যে দেখতে পারেন LG 1 Ton Inverter AC, এর দাম 31,000 (MRP 54,990) তার সাথে পেয়ে যাবেন কমপ্লিট AC প্রোটেকশানের উপরে 50% ছাড়। এছাড়াও দেখে নিন IFB 23L Convection Microwave, এটি পেয়ে যাবেন 9,000 টাকার চেয়েও কমে, সাথে এক্সচেঞ্জ করলে পাবেন অতিরিক্ত 1200 টাকার ছাড় ! ঘরবাড়ি পরিষ্কার রাখার জন্য দেখে নিন EufyRobovac G10 Robotic Floor Cleaner, একে স্মার্ট ডিভাইসের সাথে Wi-Fi দিয়ে কানেক্ট করতে পারবেন!

এগুলো ছাড়াও,‘বিগ বিলিয়ন ডেজ’ চলাকালীন পাখা, গিজার, ইমারশন রড ইত্যাদি পেয়ে যাবেন ন্যূনতম 30% ছাড়ে, ফলে হোম অ্যাপলায়েন্স কেনার জন্য আর বেশি ভাবনা-চিন্তা করতে হবে না।

বাজারে আসছে নতুন প্রোডাক্ট –

এই সেল শুধুমাত্র ছাড়েই সীমাবদ্ধ নয়। ‘বিগ বিলিয়ন ডেজ’-এ বাজারে আসতে চলেছে realme’s 55” SLED 4K TV, বিশ্বের প্রথম স্পেক্ট্রাম LED TV হওয়ার পাশাপাশি এটি হল প্রথম এমন একটি TV যা চোখের সুরক্ষার জন্য TUVRheinland-এর কাছ থেকে সার্টিফিকেট পেয়েছে।

এই দুর্ধর্ষ প্রোডাক্ট প্রথম দর্শনেই দর্শকদের মন জয় করে সোজা তাঁদের বাড়িতে জায়গা করে নেবে, এই সেলের জন্য দাম পড়বে মাত্র 39,999 (MRP 69,999) টাকা. এক্সচেঞ্জ বাবদ পেয়ে যাবেন 11,000 টাকা পর্যন্ত ছাড়, তাছাড়াও সুপারকয়েনের উপরে থাকবে দারুণ আকর্ষণীয় অফার!

এই সাশ্রয়ী বিকল্পগুলি কাজে লাগান আর নিজের টেনশন কমান –

যদি আপনার চিন্তা হয় যে সেলের মরসুমে বেশি খরচ করে ফেলতে পারেন, তাহলে আমরা আপনাকে নিশ্চিত করছি যে, আপনি সহজেই নিজের স্বপ্নের অ্যাপলায়েন্স আপগ্রেড করতে পারবেন EMI মাসের জন্য নো-কস্ট EMI–এর মাধ্যমে। হল তো মুশকিল আসান!দাঁড়ান, আরও আছে। আপনার খুশি দ্বিগুণ করার জন্য এই বিগ বিলিয়ন সেলে রয়েছে আরও অনেক কিছু। যেমন, এখানে পেয়ে যাবেন কার্ডলেস ক্রেডিট, বর্ধিত ওয়ারেন্টি, কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশান এবং যে কোনও প্রোডাক্ট সহজে এক্সচেঞ্জ করার মতো নানা রকম সুবিধা।

এই সব কিছু ছাড়াও রয়েছে আরও একটা সুখবর! যদি SBI ক্রেডিট কিংবা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তাহলে পেয়ে যাবেন অতিরিক্ত 10% ছাড় অথবা পেটিএমের মাধ্যমে পেমেন্ট করলে পাবেন নিশ্চিত ক্যাশব্যাকে। এর তাহলে বাজেট ছাপিয়ে যাওয়ার দুশ্চিন্তাকে বিদায় জানান আর বাড়িতে নতুন অ্যাপলায়েন্স-কে স্বাগত জানানোর জন্য তৈরি হয়ে নিন।

কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশানের সাথে সব দুশ্চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন –

সেলস-পরবর্তী পরিষেবায় যাতে কোনও খামতি না থাকে সেই জন্য Flipkart নিয়ে এসেছে এমন একটি ফিচার, যা আপনার মন জিতে নেবে। এর কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশান বিভিন্ন ধরনের হোম অ্যাপলায়েন্স প্রোডাক্টের উপরে প্রযোজ্য। ফলে এই বড় ই-কমার্স কোম্পানির কাছ থেকে প্রোডাক্ট কিনলেই পেয়ে যাবেন অতিরিক্ত আরও অনেক কিছু।

TV, রেফ্রিজারেটার, ওয়াশিং মেশিন এবং AC-এর কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশানের মধ্যে পাবেন 3 বছরের ফুল ওয়ারেন্টি কভারেজ (ব্র্যান্ড ওয়ারেন্টি এবং বর্ধিত ওয়ারেন্টি), ফলে ব্র্যান্ড ওয়ারেন্টি থাকা সত্ত্বেও অ্যাপলায়েন্স নিয়ে কোনও সমস্যা হলে গ্রাহক একটি মাত্র হেল্পলাইন নম্বরে ফোন করেই প্রয়োজনীয় সমস্ত সাহায্য পেয়ে যাবেন।

এ ক্ষেত্রে যে কোনও দুর্ঘটনাজনিত ড্যামেজ/লিকুইড ড্যামেজ/ফিজিকাল ড্যামেজ বা ভোল্টেজের সমস্যাজনিত ড্যামেজ ইত্যাদি ক্ষেত্রেও আপনি প্রোটেকশান পাবেন, যা সাধারণত অন্য কোনও ওয়ারেন্টির অন্তর্ভুক্ত থাকে না। এর পাশাপাশি পেয়ে যাবেন ডোর স্টেপ রিপেয়ার সার্ভিস অর্থাৎ আপনার বাড়িতে গিয়ে মেরামতির পরিষেবাও প্রদান করা হবে এবং কোনও ধরনের মেরামতির ক্ষেত্রে সর্বদা জেনুইন স্পেয়ার পার্ট ব্যবহার করার আশ্বাসও দেওয়া হচ্ছে।

এছাড়াও, পরবর্তী তিন বছরের মধ্যে আপনি Flipkartথেকে কোনও অ্যাপলায়েন্স আপগ্রেড করতে চাইলে এই কমপ্লিট অ্যাপলায়েন্স প্রোটেকশান আপনাকে নিশ্চিত বাইব্যাক ভ্যালুর আশ্বাস প্রদান করে। এর মানে হল, যদি আগামী তিন বছরের মধ্যে Flipkart থেকে আপনার বর্তমান TV আপগ্রেড করতে চান তাহলে তার বর্তমান দামের 40%, 2 বছরের মধ্যে ওয়াশিং মেশিন কিংবা ফ্রিজ আপগ্রেড করতে চাইলে সেই অ্যাপলায়েন্সের বর্তমান দামের 30% পাবেন। AC-র ক্ষেত্রে, একটি ফ্রি সার্ভিসিং ও ক্নিনিং ভিজিট পাবেন যাতে আপনার অ্যাপলায়েন্স ঠিকমতো কাজ করছে কি না, তা নিশ্চিত করা যায় এবং 1 বার ফ্রি গ্যাস টপ-আপ পাবেন।

এক জায়গা থেকে এত সুবিধা পাওয়ার পরে, অন্য কোনও জায়গা থেকে কিংবা Flipkart–এ ‘বিগ বিলিয়ন ডেজ’ ছাড়া অন্য কোনও সময় বাড়ির অ্যাপলায়েন্স আপগ্রেড করার কথা আর ভাবতেই পারবেন না, ঠিক বললাম তো? আমরা বলব, একবার বিশ্বাস করে দেখুন. কথা দিচ্ছি, আফশোস করবেন না !

এটি একটি পার্টনার পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: October 10, 2020, 7:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर