• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • বন্ধ হয়ে যাওয়া BSNL Fibre প্ল্যানের মেয়াদ বাড়ল কিছু দিন, সঙ্গে এল AirFibre; জানুন বিশদে

বন্ধ হয়ে যাওয়া BSNL Fibre প্ল্যানের মেয়াদ বাড়ল কিছু দিন, সঙ্গে এল AirFibre; জানুন বিশদে

এক নজরে দেখে নেওয়া যাক এই প্ল্যানগুলোয় কী কী পরিষেবা দিচ্ছে সংস্থা জুলাই মাস পর্যন্ত

এক নজরে দেখে নেওয়া যাক এই প্ল্যানগুলোয় কী কী পরিষেবা দিচ্ছে সংস্থা জুলাই মাস পর্যন্ত

এক নজরে দেখে নেওয়া যাক এই প্ল্যানগুলোয় কী কী পরিষেবা দিচ্ছে সংস্থা জুলাই মাস পর্যন্ত

  • Share this:

BSNL Bharat Fibre: চলতি মাসের শুরুর দিকে ভারত সঞ্চার নিগম লিমিটেড, সংক্ষেপে BSNL তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছিল এক খারাপ খবর। জানা গিয়েছিল যে এার থেকে সংস্থা তাদের একাধিক Fibre প্ল্যান বন্ধ করে দিচ্ছে। তবে এবার BSNL জানিয়েছে যে এই প্ল্যানগুলো চলতি বছরের জুলাই মাস পর্যন্ত উপলব্ধ থাকবে।

এক নজরে দেখে নেওয়া যাক এই প্ল্যানগুলোয় কী কী পরিষেবা দিচ্ছে সংস্থা জুলাই মাস পর্যন্ত!

১. ৪৪৯ টাকার BSNL Bharat Fibre ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটি Fibre Basic নামে পরিচিত। এর অধীনে ৩০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ২ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবাও।

২. ৭৯৯ টাকার BSNL Bharat Fibre ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ১০০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ২ Mbps-এ।

৩. ৯৯৯ টাকার BSNL Premium Fibre ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ২০০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ২ Mbps-এ। সঙ্গে থাকছে Disney+ Hotstar বিনামূল্যে উপভোগের পরিষেবাও।

৪. ১৪৯৯ টাকার BSNL Ultra Fibre ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ৩০০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৪ TB বা ৪০০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ৪ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং Disney+ Hotstar বিনামূল্যে উপভোগের পরিষেবা।

এছাড়া সংস্থা নিয়ে এসেছে তাদের নতুন AirFibre প্ল্যান। যা শুরু হচ্ছে মাত্র ৪৯৯ টাকা থেকে। এক এক করে এই প্ল্যানগুলোর কোনটায় কী পরিষেবা পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক!

১. ৪৯৯ টাকার BSNL AirFibre Basic ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ৩০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ২ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবাও।

২. ৬৯৯ টাকার BSNL AirFibre Basic Plus ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ৪০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ৪ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা।

৩. ৮৯৯ টাকার BSNL AirFibre Value ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ৫০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ৬ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা।

৪. ১১৯৯ টাকার BSNL AirFibre Premium ব্রডব্যান্ড প্ল্যান- এই প্ল্যানটির অধীনে ৭০ Mbps আপলোডিং/ডাউনলোডিং স্পিডে ৩.৩ TB বা ৩৩০০ GB ইন্টারনেট পাওয়া যাবে। FUP লিমিট শেষ হয়ে গেলে স্পিড নেমে আসবে ১০ Mbps-এ। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পরিষেবা। অতিরিক্ত ২০০০ টাকার বিনিময়ে এই প্ল্যানের সঙ্গে গ্রাহকরা স্যাটিক IP অ্যাড্রেস নিতে পারবেন।

Published by:Ananya Chakraborty
First published: