প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

বাতাসে বিষ! আপনার বাড়িকে দূষণমুক্ত রাখতে পারে এই জিনিসটি

বাতাসে বিষ! আপনার বাড়িকে দূষণমুক্ত রাখতে পারে এই জিনিসটি

এক নজরে দেখে নিন এয়ার পিউরিফায়ারে কেমন ছাড় দিচ্ছে Amazon

  • Share this:

Amazon Great Indian Festival Sale: দীপাবলীর সময়ে শহরাঞ্চলের বাতাস দারুণ ভাবে দূষিত হয়। অনেকেই শ্বাসকষ্ট ও ফুসফুসের সংক্রমণে ভোগেন। আবার শীতকালে তাপমাত্রা কমার সঙ্গে সঙ্গে বায়ুদূষণের মাত্রাও ক্রমে বাড়তে থাকে। বাতাসে নানা ধরনের ছোট ছোট ধূলিকণার পরিমাণ ও উপস্থিতি বেড়ে যায়। সেই সূত্র ধরে ক্রমেই চাহিদা বাড়ছে এয়ার পিউরিফায়ারগুলির। এই পরিস্থিতিতে আপনি যদি একটু সস্তায় কোনও ভালো কোম্পানির এয়ার পিউরিফায়ার কিনতে চান, তা হলে আর দেরি না করে Amazon Great Indian Festival Sale-এ ঢুকে পড়ুন। কারণ সাধ্যের মধ্যে ভালো এয়ার পিউরিফায়ার নিয়ে অপেক্ষা করছে Philips, Blueair, Xiaomi-র মতো একাধিক সংস্থা। Amazon Great Indian Festival Sale-এর শেষ দিনে এই পিউরিফায়ারগুলিতে থাকছে নানা ডিসকাউন্টও। দেখে নিন কোন পিউরিফায়ারে মিলছে কত ছাড়।

Philips AC1215/20 Air Purifier

Philips-এর এই পিউরিফায়ার Amazon সেলে বিক্রি হচ্ছে ৯,৫৯৯ টাকায়। এ ক্ষেত্রে ছাড় মিলছে ২,৩৯৬ টাকা। এর ফোর স্টেজ ফিল্টারেশন টেকনোলজি দারুণ কার্যকরী। ১৮ft X ১২ ft ও ৮ ft সিলিং হাইটের রুমের জন্য এই এয়ার পিউরিফায়ার যথাযথ।

Xaomi Mi Air Purifier 3

Amazon সেলে ৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে Xiaomi Mi এয়ার পিউরিফায়ার। এ ক্ষেত্রে সেলে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর ট্রু HEPA ফিল্টার ও স্মার্ট অ্যাপ কানেক্টিভিটি আপনার নজর কাড়বে। একটি ৪৮৪ স্কোয়্যার ফিট রুমের জন্য আদর্শ হতে পারে এই এয়ার পিউরিফায়ার।

Blueair Blue Pure 211 Air Purifier

ডিসকাউন্টের পর Amazon সেলে এই Blueair Blue Pure 211 এয়ার পিউরিফায়ার বিক্রি হচ্ছে ২৩,৯৯৬ টাকায়। এতে থাকছে HEPASilent, হাই CADR টেকনোলজি। আপনার রুম যদি ৫৪০ স্কোয়্যার ফিটের আশেপাশে হয়, তা হলে এই এয়ার পিউরিফায়ার কিনে নিতে পারেন।

Blueair Joy S Air Purifier

Blueair Joy S বিক্রি হচ্ছে ১০,২৫০ টাকায়। Amazon সেলে এই ডিভাইজে মোট ৪,৭৪৯ টাকার ছাড় মিলছে। ছোট রুম অর্থাৎ আপনার রুম যদি ১৭০ স্কোয়্যার ফিটের আশেপাশে হয়, তা হলে এই পিউরিফায়ার বেস্ট অপশান। পিউরিফায়ারটির HEPASilent টেকনোলজি অন্যদের থেকে এটিকে আলাদা করে।

Honeywell Air Touch HAC35M1101G Air Purifier

পিউরিফায়ারটি বিক্রি হচ্ছে ১৭,৩২৯ টাকায়। সব মিলিয়ে Amazon সেলে ৮,৬৬১ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে ৪৫০ স্কোয়্যার ফিট পর্যন্ত একটি স্ট্যান্ডার্ড রুমের জন্য পারফেক্ট হবে এই পিউরিফায়ার। এর পারফরম্যান্সও বেশ ভালো।

Dyson Pure Cool Air Purifier

এই ডিভাইজ বিক্রি হচ্ছে ৩৯,৯০০ টাকায়। সব মিলিয়ে Amazon সেলে ৬০০০ টাকার ডিসকাউন্ট মিলছে। ৬০০ স্কোয়্যার ফিট পর্যন্ত বড় বা মাঝারি রুমের জন্য এই কুল এয়ার পিউরিফায়ারে থাকছে Wi-Fi ও Bluetooth কানেক্টিভিটি। তাই এই দিওয়ালিতে বাড়িতে নিয়ে আসতে পারেন এই Dyson Pure Cool Air Purifier।

তবে পিউরিফায়ারগুলি কেনার আগে সব কিছু খতিয়ে দেখে নিন। ফিচারগুলি জেনে নিন। দেখে নিন CADR, ACH ফিল্টার টেকনোলজি, রুম সাইজ-সহ একাধিক বিষয়। না হলে আপনার ঘরের বাতাস পরিশুদ্ধ হবে না!

Published by: Ananya Chakraborty
First published: November 13, 2020, 3:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर