Home /News /technology /
Amazon Prime Day Sale: অ্যামাজন প্রাইম ডে ২০২২-এর ধামাকা সেল! একের পর এক স্মার্ট ফোনে সেরা অফার

Amazon Prime Day Sale: অ্যামাজন প্রাইম ডে ২০২২-এর ধামাকা সেল! একের পর এক স্মার্ট ফোনে সেরা অফার

Amazon Prime Day Sale: সেল শুরুর আগে অ্যাপল, স্যামসাং, ওয়ান প্লাস, শাওমি, রিয়েলমি-সহ একাধিক ব্র্যান্ডের স্মার্ট ফোনে কত ছাড় মিলবে, তার একটা তালিকা প্রকাশ করেছে অ্যামাজন।

  • Share this:

#Amazon Prime Day Sale: আগামী ২৩ জুলাই থেকে শুরু হতে চলেছে অ্যামাজন প্রাইম ডে ২০২২-এর সেল (Amazon Prime Day 2022 sale)। সেল শুরুর আগে অ্যাপল, স্যামসাং, ওয়ান প্লাস, শাওমি, রিয়েলমি-সহ একাধিক ব্র্যান্ডের স্মার্ট ফোনে কত ছাড় মিলবে, তার একটা তালিকা প্রকাশ করেছে অ্যামাজন। অ্যামাজন ব্র্যান্ডের নিজস্ব কিন্ডল-সিরিজ ই-রিডার এবং অ্যামাজন ইকো-সিরিজের স্মার্ট স্পিকারেও থাকছে আকর্ষণীয় অফার। দেখে নেওয়া যাক অ্যামাজনের সেই ডিলের সাতসতেরো।

অ্যাপল (Apple):

অ্যামাজন জানিয়েছে যে, নির্বাচিত আইফোন মডেলগুলিতে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকরা। তবে কোন মডেলে এই অফার, তা জানানো হয়নি। অ্যামাজন আইফোন ১৩ প্রো (iPhone 13 Pro) এবং আইফোন ১৪ প্রো ম্যাক্স (iPhone 13 Pro Max) মডেলগুলিতেও দুর্দান্ত ডিলের অফার মিলছে।

আরও পড়ুন- ঠিকঠাক আছে না বদলাতে হবে? এক নজরে দেখে নিন ফোনের ব্যাটারি চেক করার উপায়

স্যামসাং (Samsung):

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই মডেলে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এ-ছাড়া ব্র্যান্ডের এম সিরিজের ফোনেও আকর্ষণীয় অফার থাকছে। এর মধ্যে গ্যালাক্সি এম৫২ (Galaxy M52)-তে ১৫,০০০ টাকা, গ্যালাক্সি এম৫৩ (Galaxy M53) ও এম৩৩ (M33)-তে ৮০০০ টাকা এবং গ্যালাক্সি এম৩২ (Galaxy M32)-তে ৫০০০ টাকা ছাড় মিলবে। এর সঙ্গে অতিরিক্ত ডিসকাউন্টও থাকবে। তবে সেটা নির্দিষ্ট কিছু ব্যাঙ্ক কার্ডের ক্ষেত্রে।

ওয়ানপ্লাস (OnePlus):

এই সেলে ওয়ান প্লাস ৯ (OnePlus 9) মিলবে ৩৭,৯৯৯ টাকায়। ওয়ানপ্লাস ১০ আর (OnePlus 10R) এবং ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-তে পাওয়া যাবে। এ-ছাড়াও কুপনে ৪০০০ টাকা এবং এক্সচেঞ্জে ৭০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত সুবিধাও মিলবে। ওয়ানপ্লাস ১০ আর (OnePlus 10R) কুপন এবং ব্যাঙ্ক অফার-সহ মিলবে ৩৪,৯৯৯ টাকায়, এক্সচেঞ্জে অতিরিক্ত ৪০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

শাওমি (Xiaomi):

রেডমি ৯ (Redmi 9-series) সিরিজ শুরু হচ্ছে ৬,৮৯৯ টাকা থেকে। সঙ্গে ৬০০ টাকার কুপনের সুবিধে। রেডমি নোট ১০ সিরিজ (Redmi Note 10 series), নোট ১০টি ৫জি (Note 10T 5G), নোট ১০ প্রো (Note 10 Pro), নোট ১০ প্রো ম্যাক্স (Note 10 Pro Max), এবং নোট ১০এস (Note 10S)-সহ কিছু অতিরিক্ত ব্যাঙ্ক অফারের সঙ্গে ১০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। শাওমি ১১ লাইট (Xiaomi 11 Lite) পাওয়া যাবে ২৩,৯৯৯ টাকায়। শাওমি ১১টি প্রো (Xiaomi 11T Pro) পাওয়া যাবে ৩৫,৯৯৯ টাকায়। শাওমি ১২ প্রো (Xiaomi 12 Pro) ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং কুপন-সহ ৬০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত অফারে পাওয়া যাবে ৫৬,৯৯৯ টাকায়।

আরও পড়ুন- সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ৫৫ ইঞ্চির OLED টিভি Xiaomi-র! রইল দাম, অন্য খুঁটিনাটি

রিয়েলমি (Realme):

রিয়েলমি নার্জো ৫০ সিরিজ (Realme Narzo 50-series)-এর ফোনের বিক্রি শুরু হচ্ছে ১১, ৪৯৯ টাকা থেকে। এর সঙ্গে কুপন এবং ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধাও পাওয়া যাবে।

আইকিউওও (iQOO):

আইকিউওও নিও৬ (iQOO Neo 6) মিলবে ২৯,৯৯৯ টাকায়। এর সঙ্গে অতিরিক্ত ৩০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্টও পাওয়া যাবে। অন্য দিকে আবার কুপন এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট-সহ আইকিউওও জেড ৬ প্রো (iQOO Z6 Pro) ২৩,৯৯৯ টাকায় এবং আইকিউওও জেড ৬ (iQOO Z6) পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়। এ-ছাড়া আইকিউওও ৯ সিরিজ ( iQOO 9-series)-এর ফোনেও বিশাল ছাড় এবং অফার রয়েছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Amazon, Amazon Prime Day Sale 2022, Smartphone

পরবর্তী খবর