প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

জব্বর খবর! লঞ্চের পর থেকে এখন পর্যন্ত সবথেকে সস্তা দামে মিলছে iPhone 11, জানাল অ্যামাজন

জব্বর খবর! লঞ্চের পর থেকে এখন পর্যন্ত সবথেকে সস্তা দামে মিলছে iPhone 11, জানাল অ্যামাজন

অ্যামাজন ওয়েবসাইটে দেওয়া টিজার অনুযায়ী এই ফেস্টিভ্যাল সিজনে অনেক সস্তায় কিনতে পারবেন আইফোন ১১

  • Share this:

১৬ অক্টোবর থেকে অ্যামাজনে শুরু হচ্ছে দ্যা গ্রেট ইন্ডিয়ান সেল (Amazon the great indian sale)। এই সেলে গ্রাহকরা সস্তায় কিনতে পারবেন অ্যাপেলের iPhone 11। অ্যামাজন ওয়েবসাইটে দেওয়া টিজার অনুযায়ী এই ফেস্টিভ্যাল সিজনে অনেক সস্তায় কিনতে পারবেন আইফোন ১১। এই সেলে iPhone 11 পাওয়া যাবে ৫০,০০০ টাকার কমে দামে।

ব্যানারে যদিও এই ফোনটি ঠিক কতো দামে পাওয়া যাবে তা জানানো হয় নি। কিন্তু এটা বলা হয়েছে যে অ্যাপেলের সব থেকে জনপ্রিয় স্মার্টফোন পাওয়া যাবে সর্বকালের সর্বনিম্ন দামে। টিজারে দেওয়া তথ্য অনুযায়ী iPhone 11 এর ৬৪জিবি ভেরিয়েন্ট পাওয়া যাবে ৪_,৯৯৯ টাকায়। এর থেকে বোঝা যাচ্ছে যে এই সেলে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন ৫০ হাজার টাকার কম দামে।

বর্তমানে বাজারে iPhone 11-এর দাম শুরু হয় ৬৮,৩০০ টাকা থেকে। মানে এই দামে আপনি পেয়ে যাবেন আইফোনের ৬৪ জিবি ভেরিয়েন্টটি। তাই যে গ্রহাকরা iPhone 11 কিনবেন বলে ভাবছেন তাঁরা আর এই ফোনটি কিনে নিতে পারেন অ্যামাজনের দ্যা গ্রেট ইন্ডিয়ান সেল থেকে। আর এটাও হতে পারে যে সেল চলাকালীন গ্রহাকরা ফোনটির উপরে অ্যাডিশনাল অফার বা ছাড় পেয়ে যেতে পারেন ডেবিট বা ক্রেডিট কার্ডের উপরে।

Apple iPhone 11 স্পেসিফিকেশন: আইফোন ১১ এ রয়েছে ৬.১-ইঞ্চি এলসিডি ডিসপ্লে। আইফোন ১১ আইওএস ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে পরে সেটি আপডেট করে আইওএস ১৪ ক্রয়ে নেওয়া যাবে। ফোনের ভিতরে রয়েছে এআই ক্ষমতা সহ এ ১৩ বায়োনিক প্রসেসর। ফোনটিতে রয়েছে Dolby Atmos এর সঙ্গে Spatial অডিও সাপোর্ট। A13 Bionic চিপ এখনও পর্যন্ত স্মার্টফোনে ব্যবহার করা সব থেকে ফাস্ট প্রসেসর। অ্যাপেল আইফন ১১ এর ব্যাটারির পাওয়ার ঠিক কতো সেটা জানায় নিন, তবে রিপোর্ট অনুযায়ী ৩১৯০ এমএএইচ ব্যাটারি আছে। আইফোন এক্সআর থেকে ১ ঘন্টা বেশি চার্জ ধরে রাখার ক্ষমতা রয়েছে ব্যাটারির।

ছবি তোলার জন্য Apple iPhone 11-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ১২ মেগাপিক্সেলের টেলিফোটো আর ১২ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফির জন্য রয়েছে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা ট্রুডেপথ সেন্সর-সহ। এই ফোনটি কালো, সাদা, ল্যাভেন্ডার, লাল, সবুজ, হলুদ রঙে পাওয়া যায়।

Published by: Ananya Chakraborty
First published: October 7, 2020, 5:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर