প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Amazon ও Flipkart-এ দারুন সেল, কোন স্মার্টফোনগুলিতে মিলছে সব চেয়ে বেশি ছাড়? দেখে নিন!

Amazon ও Flipkart-এ দারুন সেল, কোন স্মার্টফোনগুলিতে মিলছে সব চেয়ে বেশি ছাড়? দেখে নিন!

দেখে নেওয়া যাক এই অনলাইন সেলে কোন স্মার্টফোনগুলিতে মিলবে বড়সড় ছাড়

  • Share this:

মাঝে আর মাত্র দু'দিনের অপেক্ষা। ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart-এর বিগ বিলিয়ন সেল। আর ঠিক তার পরের দিনই অর্থাৎ ১৭ তারিখ থেকে শুরু হচ্ছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। তবে এর একদিন আগে থেকেই বাড়তি সুবিধা পাচ্ছেন প্রাইম ও ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা। এর মাঝে দেখে নেওয়া যাক এই অনলাইন সেলে কোন স্মার্টফোনগুলিতে মিলবে বড়সড় ছাড়।

OnePlus 8 - Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে ৫০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে OnePlus 8 মডেলে। এ ক্ষেত্রে OnePlus 8-এর ৬ GB + ১২৮GB মডেল পাওয়া যাবে ৩৯,৯৯৯ টাকায় এবং OnePlus 8-এর ১২ GB + ২৫৬ GB মডেল পাওয়া যাবে ৪৪, ৯৯৯ টাকায়। থাকছে ছয় মাসের জন্য নো কস্ট EMI-র সুবিধাও। এই ফোনে থাকছে ৬.৫৫ ইঞ্চির ফুল HD+ ফ্লুইড AMOLED ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ SoC।

Samsung Galaxy S10+ - Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে Samsung Galaxy S10+। সঙ্গে থাকছে নয় মাস পর্যন্ত নো কস্ট EMI অপশন। ডুয়াল ফ্রন্ট ক্যামেরার পাশাপাশি এই ফোনে থাকছে ৬.৪০ ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি ব্যাক আপও মন্দ নয়। ৪,১০০ mAh ব্যাটারি থাকছে Samsung Galaxy S10+ ফোনে।

iPhone 11 - Apple আইফোনের সিরিজের iPhone 11-র দাম ৬৮,৩০০ টাকা। তবে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে এই ফোন ৫০,০০০ টাকার নিচে পাওয়া যাবে। A13 বায়োনিক SoC ও ১২৮ GB অনবোর্ড স্টোরেজের পাশাপাশি পিছনে ডুয়াল ক্যামেরা, ১২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৬.১ ইঞ্চি লিকুইড রেটনা ডিসপ্লে থাকছে এই ফোনে।

Redmi 9 Prime - Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে শাওমির Redmi 9 Prime ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৯,৯৯৯ টাকায়। বর্তমানে এই ফোনের দাম ১১,৯৯৯ টাক। তবে সেলে মিলছে ২০০০ টাকার ছাড়। ক্রেডিট কার্ড দিয়ে কিনলে মিলবে বিশেষ ছাড়ও। ৬.৫৩ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকছে এই ফোনে। সঙ্গে থাকছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০২০ mAh ব্যাটারি।

LG G8X - Flipkart বিগ বিলিয়ন সেলে মাত্র ১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে এই ফোন। ৬.৪ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লের পাশাপাশি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ SoC থাকছে LG-র এই ফোনে। পিছনে ডুয়াল ক্যামেরার পাশাপাশি থাকছে ৪,০০০mAH ব্যাটারি। উল্লেখ্য, LG G8X সিরিজের (৬GB+ ১২৮ GB) মডেল বর্তমানে ৫৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

Mi 10 - শাওমির এই নতুন ফোন Mi 10-র দাম ৫৯,৯৯৯ টাকা। তবে Flipkart-এর সেলে প্রায় ১০,০০০ টাকা কমে পাওয়া যাবে এই ফোন। অর্থাৎ সেলে দাম হচ্ছে ৪৯,৯৯৯ টাকা। ১০৮ মেগা পিক্সেল ক্যামেরার পাশাপাশি এই ফোনে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ SoC প্রসেসর । তবে নির্দিষ্ট কিছু ব্যাঙ্কে ক্রেডিট কার্ডের ক্ষেত্রে মিলবে ৫ শতাংশ ক্যাশব্যাক। ৬.৬৭ ইঞ্চি ফুল HD+AMOLED ডিসপ্লে থাকবে MI 10 ফোনে।

Motorola Edge+ - ফ্লিপকার্ট বিগ বিলিয়নে ১০৮ মেগাপিক্সেলের Motorola Edge+ পাওয়া যাবে মাত্র ৬৪,৯৯৯ টাকায়। এ ক্ষেত্রে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের গ্রাহকরা বাড়তি ছাড় পাবেন। Motorola Edge+ ফোনে থাকছে ৬.৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে, ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ Soc প্রসেসর। ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। এই ফোনে থাকছে ৫০০০mAh ব্যাটারি।

Realme X3 - Flipkart বিগ বিলিয়ন সেলে মাত্র ২১,৯৯৯ টাকায় বিক্রি হবে Realme X3। বর্তমানে ৬ GB ব়্যামের Realme X3 ফোনের দাম ২৪,৯৯৯ টাকা ও ৮ GB ব়্যামের Realme X3 ফোনের দাম ২৫,৯৯৯ টাকা। কিন্তু Flipkart সেলে প্রায় ৩-৪ হাজার কমে পাওয়া যাচ্ছে Realme-র এই ফোন। এই ফোনে থাকছে ৬.৫৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫+ SoC।

Published by: Ananya Chakraborty
First published: October 14, 2020, 7:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर