Home /News /sports /

‘গ্রেট ফিনিশার’ ধোনির হলটা কী ??

‘গ্রেট ফিনিশার’ ধোনির হলটা কী ??

ফিনিশার ধোনি কি শেষ হয়ে গিয়েছেন ? মোহালিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে এটাই সবচেয়ে বড় প্রশ্ন।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মোহালি: ফিনিশার ধোনি কি শেষ হয়ে গিয়েছেন ? মোহালিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে এটাই সবচেয়ে বড় প্রশ্ন। বিশেষ করে দিল্লিতে মাহির আউটের পর এই প্রশ্ন বেশি করে উঠছে।

    হেলিকপ্টার শট মেরেই বায়োস্কোপে তাঁর বায়োপিক বক্স অফিস জিতেছে। কিন্তু রিয়াল লাইফে বাইশ গজে কী ধোনির হাত থেকে ফুরিয়ে গিয়েছে ট্রেডমার্ক হেলিকপ্টার শট ? রবিবার মোহালিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। তাঁর আগে একটাই প্রশ্ন ফিনিশার ধোনি কি তাহলে শেষ হয়ে গিয়েছেন ?

    বিশেষ করে কোটলা পরবর্তী সময়ে এই প্রশ্নটা আরও প্রকট হচ্ছে। টার্গেট ২৪৩। অনেকেই মনে করেছিলেন, টি-টোয়েন্টি স্পেশ্যালিস্ট টিম ইন্ডিয়ার কাছে তা ছিল জল-ভাত। তাই বিরাট আউটের পরেও দেশ তাকিয়ে ছিল অধিনায়ক ধোনির দিকে। পাঁচ বছর আগেও তাঁর ব্যাট থেকে যে ঝলক দেখা যেত, তা-ও এখন ফিকে। কিন্তু কেন ? এই প্রশ্নটাই তুলছেন বিশেষজ্ঞরা। কেন নিজের স্বাভাবিক খেলা ছেড়ে বেশি সতর্ক হচ্ছেন ধোনি ? এই বদল কী মসনদ হারানোর ভয়ে ? ভারতীয় ক্রিকেটে বিরাট ঝড় চলছে। যে ঝড়ে গ্রাস হতে পারেন তিনিও। তাতেই কী কুঁকড়ে যাচ্ছেন মাহি। দু’টি বিশ্বকাপ জয়ী অধিনায়কের কী হল ? এত প্রশ্নের পরেও কুম্বলের আস্থা রয়েছে। ধোনি ফিরবেন, নিজের মেজাজেই। মোহালির টসের আগে দাবি ভারতীয় কোচের।

    First published:

    Tags: Finisher, India Captain, Mahendra Singh Dhoni, Mohali, মহেন্দ্র সিং ধোনি

    পরবর্তী খবর