খেলা

corona virus btn
corona virus btn
Loading

বঙ্গ রাজনীতির নতুন ট্রেন্ড `দাদার অনুগামী’, সৌরভ অনুগামীরা বলছেন-‘দাদা মানে শুধু মহারাজ’

বঙ্গ রাজনীতির নতুন ট্রেন্ড `দাদার অনুগামী’, সৌরভ অনুগামীরা বলছেন-‘দাদা মানে শুধু মহারাজ’

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারীকে নিয়েই এই স্লোগান ছেয়ে গিয়েছিল রাজ্যজুড়ে। দাদা বলতেই এখন রাজনৈতিক ব্যক্তিত্ব। আর এতেই মহাখাপ্পা সৌরভ গঙ্গোপাধ্যায়ের অনুগামীরা।

  • Share this:

#কলকাতা: বাংলার রাজনীতিতে নতুন ট্রেন্ড। দেওয়ালে দেওয়ালে দাদার অনুগামীদের পোস্টার। তাতে মুখ গোমড়া আরেক দাদার অনুগামীদের। আসলে বিষয়টা হল বঙ্গ রাজনীতিতে নতুন একটা শব্দের উত্থান হয়েছে। দিকে দিকে পোস্টার "আমরা দাদার অনুগামী।" রাজনীতিতে বেসুরো হলেই এই পোস্টার লাইট পোস্ট, দেওয়াল সব জায়গায় লেগে যাচ্ছে।

Photo: Facebook Photo: Facebook

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারীকে নিয়েই এই স্লোগান ছেয়ে গিয়েছিল রাজ্যজুড়ে। দাদা বলতেই এখন রাজনৈতিক ব্যক্তিত্ব। আর এতেই মহাখাপ্পা দাদার অনুগামীরা। বাংলায় দাদা একজনই, দাবি অনুগামীদের। আর সেই দাদা হল বাঙালির প্রিয় সৌরভ।

Photo: Facebook Photo: Facebook

বাংলার রাজনীতির নতুন ট্রেন্ড দেখে পাত্তা দিতে নারাজ মহারাজের অনুগামীরা। সোশ্যাল মিডিয়ায় তাই বিভিন্ন পোস্টে ছয়লাপ। আমরা দাদার অনুগামী লেখা পোস্টারে সৌরভের ছবি। কোথাও আবার লেখা যতই রাজনীতিতে দাদাদের উত্থান হোক, বাঙালির দাদা কিন্তু মহারাজ।

Photo: Facebook Photo: Facebook

সৌরভ গঙ্গোপাধ্যায়কে ভালোবেসে কেউ ডাকে মহারাজ বলে, কেউ দাদি। খেলার মাঠে হোক বা মাঠের বাইরে, সচিন বা শোয়েব আখতার কিংবা শাহরুখ, দাদা মানে সৌরভই। এবার তাঁর সামনেও নাকি রাজনীতির হাতছানি। প্রশ্নটা ডাক করে জল্পনা বাড়িয়েছেন সৌরভ। এই জল্পনাতে রাজনৈতিক দলগুলো প্রতিক্রিয়া দেওয়া শুরু করে দিয়েছে। তবে দাদা মুচকি হাসছেন শুধু। তবে প্রশ্ন উঠছে বাইশ গজের দাদা কি এবার রাজনীতির মাঠেও অভিষেক ঘটিয়ে ফেলবেন। যদিও সৌরভ বারবারই বলেন রাজনীতিতে তাঁর যোগদান অনেকটা দুর্গাপুজোর মতোই। প্রত্যেকবার আসে আবার দশমীতে ভাসান হয়ে যায়। তবে সত্যিই যদি দাদা রাজনীতিতে চলে আসেন। মানে বাঙালির প্রিয় সৌরভ যদি রাজনীতিতে যোগদান করেন তাহলে আজ যারা সোশ্যাল মিডিয়ায় দাদা বলতে শুধু সৌরভকে বলছেন তখন তারা কী করবেন? দাদাকে দেখে তারাও রাজনীতিতে যোগ দিয়ে দেবেন? এই প্রশ্নের উত্তর এখন দেওয়া মুশকিল। শুধু অপেক্ষা করে যেতে হবে। দাদা সৌরভ গঙ্গোপাধ্যায় কী করেন। ততদিন না হয় দাদার অনুগামীদের নিয়ে বিভাজন থাক। সৌরভ ভক্তরা রাজনীতি থেকে নিজেদের সরিয়ে রাখুক।

Eeron Roy Barman

Published by: Siddhartha Sarkar
First published: December 25, 2020, 3:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर