Wasim Akram: ওয়াসিম আক্রমের 'আন্ডারওয়্যার' পরা ছবি দেখে অস্বস্তিতে স্ত্রী, শুরু দাম্পত্য কলহ

Wasim Akram: ওয়াসিম আক্রমের 'আন্ডারওয়্যার' পরা ছবি দেখে অস্বস্তিতে স্ত্রী, শুরু দাম্পত্য কলহ

স্বামীর 'আন্ডারওয়্যার' পরা ছবি দেখে অস্বস্তিতে ওয়াসিম আক্রমের স্ত্রী, Twitter-এ কলহ দম্পতির!

এই ছবিটি Twitter-এ শেয়ার করেছেন ক্রিকেট উপস্থাপক গৌতম ভিমানি (Gautam Bhimani)।

  • Share this:

#নয়াদিল্লি: সময়টা ছিল ১৯৮৭। পাকিস্তানের ক্রিকেটার ওয়াসিম আক্রম (Wasim Akram) তখন ভারতে রয়েছেন। হোলির দিনে চুটিয়ে রঙ খেলেছেন। সেই তখনকার ছবি এখন Twitter-এ ভাইরাল হয়েছে। এই ছবিতে ওয়াসিম-কে শার্টলেস ও তাঁর সারা গায়ে রঙ মাখা অবস্থায় দেখা গিয়েছে। এই ছবিটি Twitter-এ শেয়ার করেছেন ক্রিকেট উপস্থাপক গৌতম ভিমানি (Gautam Bhimani)। তিনি লিখেছেন এটা তাঁর ‘ক্রিকেট জীবনের সেরা স্মৃতি’।

>

গৌতম আরও বলেন, এই দিনটাই ছিল আক্রমের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের দিন। পুরানো ছবিটিতে দু'জনকে প্রায় অচেনা দেখতে লাগছে। এই ছবি Twitter-এ দুরন্ত গতিতে ভাইরাল হয়। অনুরাগীদের প্রতিক্রিয়া আসতে শুরু করে। ছবিটি আড়ালে থাকেনি ওয়াসিম আক্রমের স্ত্রীর কাছেও।

আক্রমের স্ত্রী ছবিটি দেখার পর একটু অস্বস্তিতে পড়ে যান এবং তিনি নিজের প্রতিক্রিয়া দিয়ে আরেকটি ট্যুইট করে লেখেন- কী করে এরকম আন্ডারওয়্যার পরা ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া যায়!

এর পরই দম্পতির মধ্যে ট্যুইটে খুনসুটিমূলক কথা কাটাকাটি চলে। আক্রম লেখেন, কী দারুন দিন ছিল, পুরনো এই ছবি দেখে আমি খুঁজে পেলাম আমার সেই পুরনো ক্রিকেট কেরিয়ারকে। দম্পতির ট্যুইটের মধ্যে তাঁদের একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ পায় নেটিজেনদের মধ্যে। আক্রম তার স্ত্রী শানিয়েরাকে (Shaniera Akram) আশ্বস্ত করে রিট্যুইট করেন। তাতে লেখেন, “এটা এমন কিছুই নয় প্রিয় এবং তোমার জেনে রাখা দরকার যেটা আমি পরে আছি সেটা একটা শর্টস।”

ভিমানি Twitter-এ যে ছবিটি শেয়ার করেছেন, সেটা হল ১৯৮৭ সালের, যখন পাকিস্তান ভারতে আসে পাঁচটি টেস্ট ম্যাচ এবং ছয়টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলবার জন্য। সেই সময় পাকিস্তানি ক্রিকেট দল টেস্ট সিরিজটি ১-০ স্কোরে জিতে ভীষণ প্রশংসিত হয়েছিল এবং আগের ম্যাচগুলোতে সেবার তারা ড্র করে। এছাড়াও মেন ইন গ্রিনরা একদিনের আন্তর্জাতিক সিরিজে ৫-১-এ জিতেছিল। গৌতম ভিমানির পোস্ট করা এই ছবি পুরনো সেই দিনের কথা আবার মনে করিয়ে দিয়েছে দুই তারকাকে। সেই দিনগুলো স্বপ্নের মতো ছিল বলে জানিয়েছেন দুই ক্রিকেট তারকা।

Published by:Piya Banerjee
First published: