Home /News /sports /
Vvs laxman Team India Coach: ভারতীয় দলের কোচ হচ্ছেন ভিভিএস লক্ষ্মণ! ক্যাপ্টেন গব্বর, ভয়ঙ্কর পেসার উমরান টিমে!

Vvs laxman Team India Coach: ভারতীয় দলের কোচ হচ্ছেন ভিভিএস লক্ষ্মণ! ক্যাপ্টেন গব্বর, ভয়ঙ্কর পেসার উমরান টিমে!

Vvs laxman Team India Coach: আইপিএলে দেড়শো কিমি প্রতি ঘণ্টার বেশি স্পিডে বোলিং করা উমরান মালিক এবার ভারতীয় দলে!

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ব্যাটার ভিভিএস লক্ষ্মণকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-২০ হোম সিরিজ এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার কোচ করা হতে পারে।

    মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই ভারত এবং দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সফরের জন্য দুটি ভিন্ন দল নির্বাচন করতে পারে। যেখানে রাহুল দ্রাবিড় টেস্ট দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যাবেন, ভিভিএস লক্ষ্মণ দক্ষিণ আফ্রিকা এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে কোচের ভূমিকা পালন করতে পারেন।

    আরও পড়ুন- সচিন তেন্ডুলকরের ছেলে হয়েও ২ বছর বেঞ্চে বসে! অর্জুনের সঙ্গে হচ্ছেটা কী!

    ওয়েবসাইট ইনসাইড স্পোর্ট-এর প্রতিবেদন অনুযায়ী, বিসিসিআইয়ের একজন শীর্ষ কর্মকর্তা বলেছেন, 'আমরা বার্মিংহাম টেস্টের আগে ২৪ জুন লেস্টারশায়ারের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলেছি। ১৫ বা ১৬ জুন দলের সঙ্গে চলে যাবেন রাহুল দ্রাবিড়। আমরা লক্ষ্মণকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজ এবং আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে কোচ হিসেবে দায়িত্ব নিতে বলব।'

    প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হতে পারে। চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচন কমিটি তরুণদের সুযোগ দিতে চায়। এই সিরিজে দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়াকেও সুযোগ দেওয়া হতে পারে। অন্যদিকে অভিজ্ঞ শিখর ধাওয়ানকে দলের নেতৃত্ব দেওয়া হবে বলে জানা গিয়েছে।

    এর আগে গত বছরও দুটি দল নির্বাচন করেছিল বিসিসিআই। একটি দল শ্রীলঙ্কায় সীমিত ওভারের সিরিজ খেলেছিল। অন্য দল আরেকটি দল ছিল ইংল্যান্ডে। শ্রীলঙ্কা সফরে দলের নেতৃত্ব দেওয়া হয়েছিল ধাওয়ানকে।

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অভিজ্ঞ রোহিত শর্মা, বিরাট কোহলি, কেএল রাহুল, জাসপ্রিত বুমরাহ এবং উইকেটরক্ষক ঋষভ পন্থকে বিশ্রাম দেওয়া হতে পারে।

    আরও পড়ুন- সিএবি-ঋদ্ধি বিতর্ক, বাংলা ছাড়তে চান তারকা! অভিষেক ডালমিয়ার কাছে ফোন

    ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেতে পারেন ওপেনার ঋতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান, পেসার উমরান মালিক এবং জিতেশ শর্মা। উমরান এবং জীতেশ আইপিএল ২০২২-এ দুর্দান্ত পারফর্ম করেছেন। ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারতীয় দল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI, IPL 2022, Team India, VVS Laxman

    পরবর্তী খবর