Home /News /sports /
Arjun Tendulkar: সচিন তেন্ডুলকরের ছেলে হয়েও ২ বছর বেঞ্চে বসে! অর্জুনের সঙ্গে হচ্ছেটা কী!

Arjun Tendulkar: সচিন তেন্ডুলকরের ছেলে হয়েও ২ বছর বেঞ্চে বসে! অর্জুনের সঙ্গে হচ্ছেটা কী!

Arjun Tendulkar: তাঁর বাবার নাম সচিন তেন্ডুলকর। অথচ ২ বছর ধরে বেঞ্চে বসে তিনি। আর কত?

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২২-এ মুম্বাই ইন্ডিয়ান্স দলের খারাপ পারফরম্যান্স অব্যাহত রয়েছে। আইপিএলের এই মরসুমে এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্স১৩টি ম্যাচের মধ্যে ১০টি ম্যাচ হেরেছে। মুম্বাই ইন্ডিয়ান্স মাত্র ৩টি ম্যাচে জিতেছে। মুম্বাই ইন্ডিয়ান্সকে এবার ২১ মে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২২-এ তাদের শেষ লিগ ম্যাচ খেলতে হবে।

    এতগুলি ম্যাচে হারের পরও নতুন কোনও পরীক্ষা করতে রাজি নয় মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট। সেই একই দল ম্যাচের পর ম্যাচ খেলিয়ে যাচ্ছে তারা। এদিকে, অর্জুন তেন্ডুলকরের মতো তরুণ ক্রিকেটার ২ বছর ধরে বসে রয়েছে বেঞ্চে।

    আরও পড়ুন- সিএবি-ঋদ্ধি বিতর্ক, বাংলা ছাড়তে চান তারকা! অভিষেক ডালমিয়ার কাছে ফোন

    একটি ম্যাচেও অর্জুন তেন্ডুলকরকে খেলার সুযোগ দেয়নি মুম্বই। অথচ তিনি সচিন তেন্ডুলকরের ছেলে। তাঁর বাবা মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত। তবুও অর্জুনকে একটি ম্যাচে সুযোগ দিতে রাজি নয় মুম্বই থিঙ্ক ট্যাঙ্ক। অনেকেই প্রশ্ন তুলেছেন, তা হলে এত টাকা দিয়ে অর্জুনকে ২ বছর ধরে দলে রেখে দেওয়ার মানেটা কী!

    এমনও নয় যে এবার মুম্বই প্লে-অফে খেলার দৌড়ে আছে! মুম্বই এবার অনেক আগেই আইপিএলের প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে। তা হলে কেন অন্তত একটা ম্যাচে অর্জুনকে যাচাই করা হল না! প্রশ্ন তুলছেন অনেকেই।

    ভারতের অন্যতম সেরা ব্যাটার সচিন তেন্ডুলকারের ছেলে অর্জুন তেন্ডুলকার গত দুবছর ধরে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত। তবে তিনি স্রেফ নেটেই বোলিং করে চলেছেন। এখনও একটি ম্যাচে খেলার সুযোগ পাননি তিনি। চলতি মরশুমের আগে নিলামে অর্জুন তেন্ডুলকারকে ৩০ লাখ টাকায় দলে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

    অর্জুন তেন্ডুলকার আইপিএল ২০২২-এ একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেও অর্জুন তেন্ডুলকার সুযোগ না পাওয়ায় অনেকে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন।

    আরও পড়ুন- কনের সাজে সচিন তেন্ডুলকরের মেয়ে! কোনও সুখবর আছে নাকি?

    ইতিমধ্যে প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ক্রিকেট ভক্তরা এখন মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি থেকে আশা করছেন, একটি ম্যাচে অন্তত যে অর্জুন তেন্ডুলকারকে খেলানো হয়! দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এবারের আইপিএলের শেষ ম্যাচ খেলবে মুম্বই। সেই ম্যাচে কি তবে অর্জুনকে খেলানাে হবে?

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Arjun Tendulkar, IPL 2022, Sachin Tendulkar

    পরবর্তী খবর