Home /News /sports /
Sehwag on Mumbai Indians : সেহওয়াগের ট্যুইট ঘিরে রেগে লাল মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা ! পরে চাইলেন ক্ষমা

Sehwag on Mumbai Indians : সেহওয়াগের ট্যুইট ঘিরে রেগে লাল মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা ! পরে চাইলেন ক্ষমা

মুম্বই ইন্ডিয়ান্সকে নিয়ে সেহওয়াগের ট্যুইট বিতর্ক ছড়াল

মুম্বই ইন্ডিয়ান্সকে নিয়ে সেহওয়াগের ট্যুইট বিতর্ক ছড়াল

Virender Sehwag Vada pav tweet angers Mumbai Indians fans after defeat to KKR. প্যাট কামিন্সকে স্যালুট সেহওয়াগের ! ট্যুইট দেখে রাগে লাল মুম্বই ভক্তরা

  • Share this:

    #মুম্বই: বীরেন্দ্র সেহওয়াগ বরাবর তার আগ্রাসী ব্যাটিংয়ের জন্য যেমন পরিচিত ছিলেন, তেমনই মজার ট্যুইট করার জন্য সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত। তার প্রচুর ট্যুইট মজা দেয় ক্রিকেটপ্রেমীদের। কিন্তু বুধবার রাতে কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স খেলার পর সেহওয়াগের একটা ট্যুইট ঘিরে নতুন বিতর্ক সৃষ্টি হয়েছে। এক ওভারে ৩৫ রান করে আক্ষরিক অর্থে চার ওভার বাকি রেখেই খেলা শেষ করে দেন কামিন্স।

    আরও পড়ুন - Shoaib Akhtar vs Sachin : মুম্বইতে সচিনকে আউট করে প্রাণের ভয় পেয়েছিলেন শোয়েব আখতার ! জানুন কাহিনী

    ম্যাচের পর রোহিত শর্মার হতাশা ধরা দিল ক্যামেরায়। হেরে যাওয়া দলের অধিনায়ক হিসেবে কথা বলতে যেন একেবারেই প্রস্তুত ছিলেন না তিনি।বীরেন্দ্র সেহওয়াগ ম্যাচ শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় লেখেন, মুখ থেকে খাবার কেড়ে নিয়েছে। সরি, ভারা পাও কেরে কেড়ে নিয়েছে। প্যাট কামিন্স সত্যিই অনবদ্য ব্যাটিং। এরকম মারকুটে ইনিংস অনেকদিন মনে থাকবে।

    এর পরেই রেগে লাল মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা। রোহিত শর্মার ভক্তরাও মেনে নিতে পারেননি বীরুর এমন ট্যুইট। তাকে পাল্টা জবাব দেন মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা। পরে পরিস্থিতি গরম হয়ে যাচ্ছে দেখে সেহওয়াগ লেখেন, আমার ট্যুইট যদি কাউকে আঘাত দিয়ে থাকে, দুঃখিত। ভারা পাও কথাটা মুম্বই শহরের জন্য ব্যবহার করা। এই শহরের মানুষের কাছে এই খাবারটি অত্যন্ত প্রিয়।

    রোহিত ভক্তরা ঠান্ডা হোন। আমি রোহিত শর্মার বড় ভক্ত। আপনাদের থেকেও বেশি রোহিতের বড় ফ্যান। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা পর পর ম্যাচ হারছে। রোহিত শর্মা তাঁর হতাশা প্রকাশ করে ফেললেন। রাগ ঝাড়লেন মাইকের উপর। হঠাত্ করেই বলে বসলেন, আওয়াজ বাড়াও ইয়ার উসকা, এরপর অবশ্য রোহিত সব প্রশ্নের জবাবও দিয়ে গেলেন।

    মুম্বইকে মাঝের ওভারগুলোয় বুদ্ধি করে ব্যাট করতে হবে মনে করেন সেওয়াগ। দিনের শেষে সবচেয়ে বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। এই পরিস্থিতি তাদের কাছে নতুন নয়। রোহিত বিশ্বাস করেন একটা জয় পেলেই নিজেদের পুরনো ছন্দ ফিরে পাবে মুম্বই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR VS MI, Virender Sehwag

    পরবর্তী খবর