Home /News /sports /
Virat Kohli : `যা নাম করেছে ওটা ভাঙিয়েই চলবে', কোহলিকে নিয়ে বিরাট মন্তব্য নেহেরার

Virat Kohli : `যা নাম করেছে ওটা ভাঙিয়েই চলবে', কোহলিকে নিয়ে বিরাট মন্তব্য নেহেরার

কোহলির বাদ না পরার কারণ ব্যাখ্যা করলেন নেহেরা

কোহলির বাদ না পরার কারণ ব্যাখ্যা করলেন নেহেরা

Virat Kohli will get extra chances because of his contributions in the past says Ashish Nehra. যা নাম করেছে ওটা ভাঙিয়েই চলবে', কোহলিকে নিয়ে বিরাট মন্তব্য নেহেরার

  • Share this:

    #মুম্বই: তিনি রান করুন অথবা নাই করুন, বিরাট কোহলি সব সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন, আছেন এবং থাকবেন। এতটাই তার ব্র্যান্ড ভ্যালু। যেটা আর সাধারণ পাঁচজন ক্রিকেটারের নেই। শুনতে খারাপ লাগলেও সত্যি, এটা ভাঙিয়ে তিনি এখনও খেলে যাচ্ছেন ব্যর্থতা থাকা সত্ত্বেও। বিরাট কোহলির মতো খেলোয়াড় সবসময় বাড়তি সুযোগ পাবেন।

    অতীতে তিনি যা করেছেন, সেজন্য তাঁদের কখনওই দুম করে দল থেকে বাদ দেওয়া যায় না। এমনই মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আশিস নেহরা। সোনি স্পোর্টসে ভার্চুয়াল আলাপচারিতায় নেহরা বলেন, কোহলির মাপের খেলোয়াড় না হলেও আপনাকে নিয়ে আলোচনা হবে। যখন আপনি খেলেন, তখন আপনি নিজের খেলার উপর মনোযোগ দেন এবং ড্রেসিংরুমের বাইরের কোনও কথাকথিত কণ্ঠস্বর শোনেন না।

    আপনার সতীর্থ, টিম ম্যানেজমেন্ট এবং নির্বাচকরা আপনাকে কতটা সমর্থন করছেন, সেটাই আপনার জন্য সবথেকে গুরুত্বপূর্ণ। কিন্তু আমরা বিরাটের মতো একজনের বিষয়ে কথা বলছি। এরকম কোথাও লেখা নেই যে রান না করলেও ও ভারতের হয়ে খেলে যাবে। তবে অতীতে এত কিছু করেছে, সেজন্য ও সবসময় বাড়তি সুযোগ পাবে।

    সম্প্রতি একেবারে ছন্দে নেই। অন্য কেউ হলে সম্ভবত এতটা আতসকাঁচের নিচে পড়তেন না। বিরাট নিজের যে মাপকাঠি তৈরি করেছেন, তার জন্য সমালোচনা ধেয়ে আসছে। নেহরা বলেন, সকলে ওর কৃতিত্ব এবং প্রতিভা জানেন। ৩৩ বছরেও ফিটনেস নিয়ে ওর কোনও সমস্যা নেই। প্রত্যেকেই আশাবীদ যে বিরাট ছন্দে ফিরবেন। সেটা যত দ্রুত হবে, ততটাই ভাল।

    আমাদের আশা, ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেই আলাদা বিরাটকে দেখতে পারব। ও যদি এক মাস বা পাঁচ সপ্তাহের মতো বিশ্রাম নেয়, তাহলে ওরই ভাল হবে। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বিরাট কোহলি সম্ভবত খেলবেন না। তিনি ফিরবেন এশিয়া কাপে। সম্প্রতি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও বিরাটের সমর্থনে কথা বলেছেন।

    যদিও কপিল দেব এবং ভেঙ্কটেশ প্রসাদ বিরাটকে ফর্মের বিচারে দল থেকে বাইরে রাখার পক্ষে রায় দিয়েছিলেন। কিন্তু মনে করা হচ্ছে যেহেতু নামটা বিরাট কোহলি, তাই ভারতীয় বোর্ড এবং নির্বাচকরা তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিতে নারাজ। টি টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার আগে এশিয়া কাপ কোহলির অগ্নিপরীক্ষা সেটা বলে দেওয়া যায়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ashish nehra, Virat Kohli

    পরবর্তী খবর