Home /News /sports /
Sehwag on Kohli : কোহলিকে `ছামিয়া', অ্যান্ডারসনকে `দাদু' ! সেহওয়াগের ধারাভাষ্যের আগুনে উত্তাল নেট পাড়া

Sehwag on Kohli : কোহলিকে `ছামিয়া', অ্যান্ডারসনকে `দাদু' ! সেহওয়াগের ধারাভাষ্যের আগুনে উত্তাল নেট পাড়া

কোহলিকে ছামিয়া বলে গালাগালি খাচ্ছেন বীরু

কোহলিকে ছামিয়া বলে গালাগালি খাচ্ছেন বীরু

Virat Kohli called chamiya on air by Virender Sehwag after his dance. কোহলিকে ছামিয়া, অ্যান্ডারসনকে দাদু ! সেহওয়াগের ধারাভাষ্যের আগুনে উত্তাল নেট পাড়া

  • Share this:

    #লন্ডন: তিনি যখন ক্রিকেট খেলতেন, কোনও বোলারকে পরোয়া করতেন না। নিজের ছন্দে এগিয়ে যেতেন বড় রানের দিকে। ডোন্ট কেয়ার মনোভাব তার পরিচয়। ক্রিকেট ছাড়ার পর ধারাভাষ্যকার হিসেবে ও বীরেন্দ্র সেহওয়াগের দর্শন খুব একটা পাল্টায়নি। ছামিয়ার পরে এবার বুজুর্গ, ধারাভাষ্য দেওয়ার সময় বীরেন্দ্র সেহওয়াগের শব্দচয়নে রেগে লাল ক্রিকেটপ্রেমীরা।

    সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বীরুর মুণ্ডপাত। এমনকি তাঁকে ধারাভাষ্যকারের প্যানেল থেকে সরিয়ে দেওয়ার দাবিও তুলছেন নেটিজেনরা। এজবাস্টন টেস্ট চলাকালীন বিরাট কোহলির নাচ দেখে 'ছামিয়া নাচছে' বলে কুরুচিকর মন্তব্য করেন সেহওয়াগ। যার জন্য ভারতীয় সমর্থকদের রোষের মুখে পড়তে হয়েছে বীরুকে।

    এবার টেস্টের চতুর্থ দিনে অ্যান্ডারসনকে বুড়ো বলে সম্বোধন করতে শোনা যায় সেহওয়াগকে। ভারতের দ্বিতীয় ইনিংসের ৭০তম ওভারে ম্যাথিউ পটসের বলে জাদেজাদ ক্যাচ মিস করেন অ্যান্ডারসন। তার পরেই সেহওয়াগকে বলতে শোনা যায় যে, বুজুর্গ (বয়স্ক) অ্যান্ডারসন জাদেজার ক্যাচ ছেড়ে দিয়েছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা আরও মন্তব্য করেন যে, ক্যাচ ধরলে ভারতের ইনিংস কার্যত শেষ হয়ে যেত।

    অ্যান্ডারসনকে বুড়ো বলে কটাক্ষ করার পরেই নেটিজেনরা সুর চড়ান সেহওয়াগের বিরুদ্ধে। অনেকেরই মত, বীরু ধারাভাষ্য দেওয়ার সময় বাড়াবাড়ি করছেন। অনেকে আবার সরাসরি প্রশ্ন তোলেন যে, সেহওয়াগকে কেন ধারাভাষ্যকারের প্যানেল থেকে সরিয়ে দেওয়া হচ্ছে না।

    উল্লেখ্য, রবিবার এজবাস্টনে ভারত-ইংল্যান্ড টেস্টের মাঝেই ভাইরাল হয়ে যায় বিরাটের উচ্ছ্বাস প্রকাশের একটি ভিডিয়ো। সম্প্রচারকারী সংস্থার হিন্দি চ্যানেলে ধারাভাষ্য দেওয়ার সময় সেই ভিডিয়োয় সেহওয়াগকে বলতে শোনা যায়, ছামিয়া নাচছে ওখানে।পরক্ষণেই কোহলির প্রশংসাও করেন প্রাক্তন ভারতীয় তারকা। তাতে অবশ্য চিঁড়ে ভেজেনি।

    নেটিজেনদের তুমুল রোষের মুখে পড়েন সেহওয়াগ। তাতে অবশ্য তার কিছু আসে যায় না। আসলে হিন্দি কমেন্ট্রি মানুষ একটু মজার না হলে শুনতে পছন্দ করেন না। আর সেটা বিলক্ষণ জানেন সেহওয়াগ। সেটাই তার ইউএসপি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Virat Kohli, Virender Sehwag

    পরবর্তী খবর