Home /News /sports /
Virat Kohli : বার্মিংহামে কোহলির বোল্ড হওয়ার ভিডিও ভাইরাল! নিজেই হাসলেন আউট হয়ে

Virat Kohli : বার্মিংহামে কোহলির বোল্ড হওয়ার ভিডিও ভাইরাল! নিজেই হাসলেন আউট হয়ে

ইংল্যান্ডের বিরুদ্ধে বোল্ড হচ্ছেন কোহলি

ইংল্যান্ডের বিরুদ্ধে বোল্ড হচ্ছেন কোহলি

Virat Kohli bowled out on Matthew Potts delivery goes viral as he himself could not control smile. বার্মিংহামে কোহলির বোল্ড হওয়ার ভিডিও ভাইরাল! নিজেই হাসলেন আউট হয়ে

  • Share this:

    #বার্মিংহাম: এক্সিডেন্ট কখন হয়? রাস্তা পার হওয়ার সময় দ্বিধায় ভুগলে। ঠিক সেভাবেই ক্রিকেটে অনেক সময় ভুল সিদ্ধান্তে আউট হতে হয়। যেমনটা হল বিরাট কোহলির ক্ষেত্রে। বোলারের যত না কৃতিত্ব, তার থেকে তার দোষ বেশি। খেলব নাকি খেলব না, এমন দ্বিধায় পড়েই উইকেট খোয়ালেন বিরাট কোহলি। ম্যাথিউ পটসের অফ-স্টাম্পের বাইরের নির্বিষ একটা ডেলিভারিতে নিজের ভুলেই উইকেট খোয়ালেন কোহলি।

    ২৪.২ ওভারে ম্যাথিউ পটসের বল একেবারে শেষ মুহূর্তে ছেড়ে দেওয়ার চেষ্টা করেন কোহলি। যদিও বলের লাইন থেকে ব্যাট সরিয়ে নিতে পারেননি তিনি। বল বিরাটের ব্যাটের কানায় লেগে স্টাম্পে গিয়ে লাগে। ছিটকে যায় বেল। বোল্ড হয়ে মাঠ ছাড়তে হয় কোহলিকে।

    ২টি বাউন্ডারির সাহায্যে ১৯ বলে ১১ রান করে আউট হন কোহলি। ভারত ৭১ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। টেস্ট কেরিয়ারের শুরুতে কোনও বোলার বিরাট কোহলির উইকেট পেলে বাঁধনছাড়া উচ্ছ্বাস চোখে পড়াই স্বাভাবিক। কেরিয়ারের চার নম্বর টেস্টে মাঠে নামা ম্যাথিউ পটসের মধ্যেও বাড়তি উচ্ছ্বাস চোখে পড়ে কোহলিকে ফিরিয়ে।

    আউট হওয়ার ভঙ্গি এতটাই দৃষ্টিকটু ছিল, নিজেই হেসে ফেলেন বিরাট কোহলি। কিন্তু মুখে হাসলেও তার ভেতরটা যে পুড়ে যাচ্ছিল সেটা সহজেই বোঝা যায়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Virat Kohli

    পরবর্তী খবর