Home /News /sports /
Viral Video: সবাই ব্যস্ত আউটের অ্যাপিল করতে, ঠিক সেই মাটিতে পড়ে কি করছিলেন ওয়ার্নার, ভাইরাল ভিডিও

Viral Video: সবাই ব্যস্ত আউটের অ্যাপিল করতে, ঠিক সেই মাটিতে পড়ে কি করছিলেন ওয়ার্নার, ভাইরাল ভিডিও

david warner caught a brilliant catch- Photo- AFP

david warner caught a brilliant catch- Photo- AFP

দেখে নিন সেই ক্রিকেটের ভিডিও , সেই ভাইরাল ভিডিও...

  • Share this:

    #গালে: অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার তা নিয়ে কারও মনে কোনও সন্দেহ নেই৷ এই কথাই আবার প্রমাণ করলেন  বুধবার শুরু হয়েছে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্ট (SL vs AUS)। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কা অধিনায়ক দিমুথ করুনারত্নে।

    শ্রীলঙ্কায় চতুর্থ ও পঞ্চম দিনে স্পিন বোলারদের খেলা সহজ নয়। এমন পরিস্থিতিতে প্রথম ইনিংসের স্কোর বড় করাটা যে কোনও দলের গেমপ্ল্যানিংয়ের অংশ৷  প্রথম ইনিংসে ২১২ রান করে অল আউট হয়ে যায় শ্রীলঙ্কা দল। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকওয়ালা।

    আরও পড়ুন - Viral Video: সবাই মা হয়ে যাচ্ছে! রাখি সাওয়ান্ত নিজের সন্তান জন্ম নিয়ে ফাটালেন বোমা, ভাইরাল ভিডিও

    ওপেন করতে নামেন পথুম নিশঙ্কা ও অধিনায়ক করুণারত্নে। ২৩ রান করে আউট হন নিশঙ্কা। কুশল মেন্ডিস করেছিলেন  মাত্র ৩ রান। ৪২ রানে ২ উইকেটের পরে যাওয়ার পর দলের স্কোরকে সামলানোর দায়িত্বে ছিল দিমুথ করুণারত্নের কাঁধে। এই ম্যাচের ৩০তম ওভারে বল করতে আসেন অফ স্পিনার নাথান লিঁও।

    আরও পড়ুন-  Covid 19 Vaccine: এবার দেশি ভ্যাকসিনেই হবে কামাল! দেশীয় mRNA ভ্যাকসিনকে ছাড় ডিসিজিআইতে দেখে নিন সেই ক্রিকেটের ভিডিও , সেই ভাইরাল ভিডিও

    সেই ওভারের দ্বিতীয় বলে করুণারত্নে তাঁর বল আটকানোর চেষ্টা করেন। কিন্তু বল ব্যাটে লেগে স্লিপের দিকে চলে যায়। প্রথমে অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বুঝতে পারেননি বলটি ব্যাটে লেগেছিল৷ কিন্তু পরে বোঝা যায় যে বলটি ব্যাটেও লেগেছে। অস্ট্রেলিয়ার বেশির ক্রিকেটাররাই করুণারত্নের আউটের জন্য এলবিডব্লিউর অ্যাপিল করছিলেন।  কিন্তু ডাইভ মেরে দুর্দান্ত ক্যাচ নেন ওয়ার্নার।

    শেষ পর্যন্ত, ওয়ার্নারের সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হয় এবং করুণারত্নে 84 বলে ২৮ রান করে ক্যাচ আউট হন। তবে শ্রীলঙ্কার হয়ে সিনিয়র ব্যাটসম্যান অ্যাঞ্জেলো ম্যাথিউস ৩৯, ধনঞ্জয় ডি সিলভা ১৪ ও দিনেশ চান্দিমাল ০ রানে আউট হন। এই সময়ে দলের অবস্থা খুবই নড়বড়ে ছিল৷

    রমেশ মেন্ডিসের সঙ্গে ৭ম উইকেটে ৫৪ রান জুটিতে তোলেন ডিকেওয়ালা। ৩৬ বলে ২২ রান করে লায়নের শিকার হন মেন্ডিস। প্রথম ইনিংসে ৫ উইকেট নেন লায়ন। সিরিজে মোট ২টি টেস্ট ম্যাচ খেলা হবে। এর আগে ওয়ানডে সিরিজ জিতেছিল শ্রীলঙ্কা এবং টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল অস্ট্রেলিয়া।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: David Warner, Viral Video

    পরবর্তী খবর