Home /News /sports /
Vinod Kambli Arrested: বেপরোয়া মনোভাবেই নষ্ট ক্রিকেট জীবন, এবার মারাত্মক অভিযোগে গ্রেফতার বিনোদ কাম্বলি!

Vinod Kambli Arrested: বেপরোয়া মনোভাবেই নষ্ট ক্রিকেট জীবন, এবার মারাত্মক অভিযোগে গ্রেফতার বিনোদ কাম্বলি!

Vinod Kambli Arrested

Vinod Kambli Arrested

প্রাক্তন তারকা ক্রিকেটার বিনোদ কাম্বলি (Vinod Kambli Arrested)।

  • Share this:

    #মুম্বই: ফের বিতর্কে জড়ালেন প্রাক্তন তারকা ক্রিকেটার বিনোদ কাম্বলি (Vinod Kambli Arrested)। এ বার সরাসরি পুলিশ হেফাজতে পৌঁছে গেলেন তিনি। অভিযোগ, মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন বিনোদ কাম্বলি (Vinod Kambli Arrested)। সে অবস্থায় ধাক্কা দেন অন্য একটি গাড়িতে। বান্দ্রা পুলিশের তরফে জানা গিয়েছে, মদ্যপ অবস্থায় গাড়িতে ধাক্কা দেন কাম্বলি। যার জেরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে তদন্ত চলছে। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন কাম্বলি (Vinod Kambli Arrested)।

    বান্দ্রা থানার পুলিশ আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, কাম্বলির বিরুদ্ধে ২৭৯, ৩৩৬ ও ৪২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। বেপরোয়াভাবে গাড়ি চালানো, অন্যের জীবন ও নাগরিক সুরক্ষাকে বিপদের মুখে ঠেলে দেওয়া এবং ক্ষতিসাধনের অভিযোগ রয়েছে কাম্বলির বিরুদ্ধে। পরে আরও জানা গিয়েছে, বছর ৫০-এর বিনোদ কাম্বলি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। একটি গাড়িতেও তিনি ধাক্কা মারেন। বান্দ্রা সোসাইটির এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতেই কাম্বলিকে গ্রেফতার করা হয়েছিল।

    আরও পড়ুন: রূপম ইসলামের গানে কলকাতার বুকে 'ঝড়', কানায় কানায় পূর্ণ কনসার্ট! দেখুন

    মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে তাঁর বিরুদ্ধে মোটর ভেহিকল অ্যাক্টের ১৮৫ নং ধারাতেও মামলা রুজু করা হয়। আবাসনের ওয়াচম্যান ও কিছু বাসিন্দার সঙ্গে কাম্বলি বচসাতেও জড়িয়ে পড়েছিলেন বলে জানা গিয়েছে। এই প্রথম নয়, এর আগেও শিরোনামে এসেছেন বিনোদ কাম্বলি। সেইসময় তিনি সাইবার কারচুপির শিকার হয়েছিলেন। কেওয়াইসি আপডেটের নামে এক প্রতারক সেই সময় কাম্বলির থেকে প্রায় দেড় লক্ষ টাকা হাতিয়ে নেয়। পরে পুলিশি তদন্তে টাকা ফেরত পান তিনি।

    আরও পড়ুন: জয় ধরে রাখতে মরিয়া অধীর চৌধুরী, ভোটের দিনে ছুটলেন এ প্রান্ত থেকে ও প্রান্ত!

    দেশের হয়ে ১৭টি টেস্টে চারটি শতরান-সহ ১০৮৪ রান রয়েছে কাম্বলির। ১০৪ টি একদিনের আন্তর্জাতিক খেলেছেন। রান করেছেন ২৪৭৭, রয়েছে ২টি শতরান। ১৯৯১ সালে ভারতের হয়ে তাঁর অভিষেক হয়, ২০০০ সালের অক্টোবরে শেষ ম্যাচ খেলেছেন। ক্রিকেট খেলার সময় এবং ক্রিকেট ছাড়ার পরেও কাম্বলি নানা সময় বিতর্কে জড়িয়েছেন। এমনকী সচিন তেন্ডুলকর নিজেও বিপথে চলে যাওয়া কাম্বলিকে স্বাভাবিক জীবনে ফেরাতে উদ্যোগী হয়েছিলেন। রমাকান্ত আচরেকরের কাছে সচিন, কাম্বলি, আমরে প্রশিক্ষণ নিতেন। ভারতীয় দলেও একসঙ্গে তাঁরা খেলেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Cricketer, Vinod Kambli

    পরবর্তী খবর