Home /News /sports /
রুদ্ধশ্বাস ম্যাচ জিতে এবার ধোনির ঝাড়খণ্ডের সামনে বাংলা

রুদ্ধশ্বাস ম্যাচ জিতে এবার ধোনির ঝাড়খণ্ডের সামনে বাংলা

Photo: Twitter

Photo: Twitter

রঞ্জি ব‍্যর্থতার চাকা ঘুরিয়ে বিজয় হাজারের সেমিফাইনালে বাংলা। কোটলায় মহারাষ্ট্রের বিরুদ্ধে ৪ উইকেটে জয়।

  • Last Updated :
  • Share this:

    #নয়াদিল্লি: রঞ্জি ব‍্যর্থতার চাকা ঘুরিয়ে বিজয় হাজারের সেমিফাইনালে বাংলা। কোটলায় মহারাষ্ট্রের বিরুদ্ধে ৪ উইকেটে জয়। ৩১৯ তাড়া করে ১ বল আগে ফয়সালা। অপরাজিত ৬০ রানে নায়ক সুদীপ। অভিজ্ঞ অনুষ্টুপের ৬৬ রান। সেমিফাইনালে সামনে ধোনির ঝাড়খণ্ড।

    কোটলা বিভীষিকা কাটিয়ে ৩০০ প্লাস তাড়া করে জয়। বিজয় হাজারের সেমিফাইনালে বাংলা। বুধবার রাজধানীর মাঠে মহারাষ্ট্রকে ৪ উইকেটে হারাল মনোজ তিওয়ারির দল। তবে হাড্ডাহাড্ডি ম‍্যাচে জয় এল ১ বল বাকি থাকতে। ৩১৯ তাড়া করতে নেমে শুরুতেই ফর্মে থাকা ঈশ্বরণকে হারায় বাংলা। কিন্তু দলকে শক্ত ভিতে দাঁড় করিয়ে দেয় শ্রীবৎসের ৭৪। চাপের মুখে মিডল-অর্ডারে সকলেই কম বেশি রান করলেন। অগ্নিভ ৪৭ আর নেতা মনোজ ৪০ রানে কেদারের শিকার হন। কিন্তু পোড়খাওয়া অনুষ্টুপের ৬৬ আর সুদীপের অপরাজিত ৬০ বাংলাকে দিয়ে গেল ১১৭ রানে দামী পার্টনারশিপ। বাঁহাতি সুদীপ শেষ পর্যন্ত অবিচল থাকলেও গনির ২ বলে ৬ রানে এল ফিনিশিং টাচ।

    সকালে টসে জিতে ব‍্যাটিং নেন কেদার যাদব। ত্রিপাঠির ৯৫ আর নায়েকের ৬৩-তে ভর করে বড় রান তোলে মহারাষ্ট্র। অধিনায়ক কেদার ৪৪ আর ওপেনার গায়কোয়াড় ৪৩ রান করেন। সায়ন আর গনি জোড়া উইকেট নিলেও মার খেয়েছেন। রঞ্জিতে কোটলায় গুজরাতের সঙ্গে ম‍্যাচ ধোঁয়াশায় বাতিল হতেই ছন্দ হারিয়েছিল বাংলা। এদিন যেন তারই কিছুটা প্রায়শ্চিত‍্য। যার জেরে এবার মনোজের বাংলার সামনে ধোনির ঝাড়খণ্ড।

    First published:

    Tags: Bengal Cricket Team, Cricket Association of Bengal, Maharashtra, Vijay Hazare Trophy, বিজয় হাজারে ট্রফি