Home /News /sports /

বোল্টের ‘বোল্ড’ ছবি !

বোল্টের ‘বোল্ড’ ছবি !

বিলাশবহুল হোটেলের নরম শয্যায় সুন্দরী সঙ্গীনীর সঙ্গে প্রায় উলঙ্গ বোল্টের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #জামাইকা:  বিলাশবহুল হোটেলের নরম শয্যায় সুন্দরী সঙ্গীনীর সঙ্গে প্রায় উলঙ্গ বোল্টের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ব্রাজিলীয় তরুনী জেডি দুয়াত্রে আর ট্র্যাকের সম্রাটের ঘনিষ্ঠ ছবি প্রকাশিত হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মুখ খুললেন বোল্টের দিদি ক্রিশ্চিয়ান। স্বীকার করে নিয়েছেন বোল্টের পুরনো বান্ধবী কেসি বেনেট গোটা বিষয়টাকে মোটেও ভালভাবে নেননি।

    106540165_Jady_Duarte_shared_WhatsApp_pictures_that_show_her_wearing_a_white_top_while_embracing_a_b-large_trans++qVzuuqpFlyLIwiB6NTmJwUtPHQt6LrDG98p_8fHH_aQ

    একইসঙ্গে ক্রিশ্চিয়ান আশা করেছেন দু’জনের সম্পর্ক আগের মতোই অটুট থাকবে। কিন্তু এখানেই শেষ নয়। জামাইকান কিংবদন্তির নৈশ পার্টির এক একটা ছবি কার্যত সোশ্যাল মিডিয়ায় তুফান তুলছে। জানা যাচ্ছে রিওর ট্র্যাকে ঝড় তোলার পর ভোররাত পর্যন্ত সুন্দরীদের আলিঙ্গনে পার্টি সেরেছেন বোল্ট। পানীয় সহযোগে লাস্যময়ীর শরীরী মায়াজালে বন্দী বোল্টকে দেখা গিয়েছে উদ্দাম সেলিব্রেশন সারতে। ট্র্যাকে তুফান তোলার পর কিংবদন্তি বোল্ট এখন মাঠের বাইরেও তোলপাড় শুরু করে দিয়েছেন !

    কুড়ি বছরের ছাত্রী নাকি জানতেনই না, কার সঙ্গে রাত কাটাচ্ছেন। ছবিগুলো হোয়াটসঅ্যাপে তাঁর বন্ধুদের পাঠাতে গিয়ে নাকি ইন্টারনেটে ‘লিক’ হয়ে যায়। যার পর নিশিসঙ্গীর পরিচয় জানতে পারেন জেডি এবং বলেন, ‘‘লজ্জায় মরে যাচ্ছি।’’ বাকি রাত কী ভাবে কেটেছিল, হয়তো লজ্জাতেই তার বিস্তারিত বিবরণ দিতে পারেননি জেডি। শুধু বলেছেন, ‘‘সব কিছু খুব স্বাভাবিক ছিল।’’ এদিকে বিষয়টা প্রকাশ্যে আসার পরে কেসি রহস্যময় একটা ট্যুইট করে বলেন, ‘আবিষ্কারটা না হলেই ভাল হত।’

    First published:

    Tags: Bold Pictures, Brazilian Student, Caught In Bed, Kasi Bennett, Rio de Janeiro, Sprinter, Usain Bolt, উসেইন বোল্ট

    পরবর্তী খবর