Home /News /sports /
IND vs SA T-20 Squad: ভয়ঙ্কর পেসার উমরান মালিক এবার ভারতীয় দলে, দীনেশ কার্তিক আবার টিম ইন্ডিয়ার জার্সিতে

IND vs SA T-20 Squad: ভয়ঙ্কর পেসার উমরান মালিক এবার ভারতীয় দলে, দীনেশ কার্তিক আবার টিম ইন্ডিয়ার জার্সিতে

IND vs SA T-20 Squad: উমরান মালিক এবার আগুন ঝড়াবেন ভারতীয় দলের জার্সি গায়ে।

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২২ শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করে দিলেন জাতীয় নির্বাচকরা।

    আইপিএলে নিজেকে প্রমাণ করেছেন কাশ্মীরের পেসার উমরান মালিক। একের পর এক প্রাক্তনরা ভারতীয় দলে তাঁকে সুযোগ দেওয়া নিয়ে সওয়াল করেছিলেন। শেষ পর্যন্ত ভারতীয় দলে সুযোগ পেলেন উমরান। যদিও ভারতীয় দলের জার্সিতে তাঁর খেলাটা স্রেফ সময়ের অপেক্ষা ছিল। কারণ বহুদিন পর তাঁর মতো পেসার পেয়েছে ভারত।

    আরও পড়ুন- ইডেনে বিরাট-শো, আরসিবির লাফালাফি এক মিনিটে বন্ধ করতে পারে এলএসজি-র এই দুই তারকা

    আইপিএলে ১৫০ কিমি প্রতি ঘণ্টার বেশি গতিতে একের পর এক ডেলিভারি করেছেন উমরান। তাঁর পেস অ্যাটাক নাস্তানাবুদ করেছে তাবড় ব্যাটারদের। দুরন্ত পারফরম্যান্স করে সবার নজর কেড়েছিলেন উমরান। তারই পুরস্কার হিসেবে এবার জাতীয় দলের জার্সি পরে খেলবেন তিনি। অর্শদীপ সিংয়ের মতো তরুণ ক্রিকেটারও আইপিএলে পারফর্ম করে নির্বাচকদের নজরে পড়লেন। তিনিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ঘোষিত দলে রয়েছেন।

    কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক এবারের আইপিএলে অরসিবির জার্সিতে নিজেকে প্রমাণ করেছিলেন। দীনেশ কার্তিক বহুদিন পর আবার টিম ইন্ডিয়ায় ফিরলেন। নিদাহাস ট্রফিতে দীনেশ কার্তিক সেই ম্যাচ উইনিং পারফরম্যান্স এখনও অনেকের মনে আছে। আইপিএলে নিজেকে প্রমাণ করে আবার ভারতীয় দলে জায়গা পেলেন ডিকে।

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে ভারতীয় টি-২০ দলের অধিনায়ক থাকবেন কে এল রাহুল। আইপিএলে তিনিও দুরন্ত ফর্মে রয়েছেন। আরসিবির বিরুদ্ধে কেএল রাহুলের দল এলএসজি এলিমিনেটর ম্য়াচে খেলবে। কে এল রাহুল এবার ৫০০-র বেশি রান করে ফেলেছেন।

    আরও পড়ুন- কালো টি-শার্ট, আর্মি গ্রিন ট্রাউজারে ধোনি, আইপিএল অতীত, এবার কি সিনেমায়?

    ভারতের টি-২০ স্কোয়াড:- লোকেশ রাহুল (ক্যাপ্টেন), ঋতুরাজ গায়কোয়াড়, ঈশান কিষাণ, দীপক হুডা, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার ও ভায়েস ক্যাপ্টেন), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং ও উমরান মালিক।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: India vs South Africa, T-20, Team India

    পরবর্তী খবর