হোম /খবর /পশ্চিম বর্ধমান /
নজিরবিহীন!হুবহু এক চেহারা,জাতীয় চ্যাম্পিয়নশিপে ট্রিপলেট গার্লের নজরকাড়া সাফল্য

Bangla News|| নজিরবিহীন! হুবহু এক চেহারা, জাতীয় চ্যাম্পিয়নশিপে ট্রিপলেট গার্লের নজরকাড়া সাফল্য

X
কুলটির [object Object]

Bangla News: সুচেতা চট্টোপাধ্যায়, রঞ্জিতা চট্টোপাধ্যায় এবং সুপ্রিতা চট্টোপাধ্যায়। কুলটির জমজ তিন বোন ডিসেরগড় এসডি হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। রাজ্যস্থানে তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপে সাফল্য পেয়েছেন তারা।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

আসানসোল: তিন যমজ বোনের সাফল্য। তিনজনেই একসঙ্গে জাতীয় স্তরের তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপে পদক জয় করে বাড়ি ফিরেছেন। রাজস্থানের কোটায় অনুষ্ঠিত হওয়া জাতীয় তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক পেয়েছেন কুলটির তিন বোন। সুচেতা চট্টোপাধ্যায়, রঞ্জিতা চট্টোপাধ্যায় এবং সুপ্রিতা চট্টোপাধ্যায়।

কুলটির তিন বোন ডিসেরগড় এসডি হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। রাজস্থানে তাইকোন্ডো চ্যাম্পিয়নশিপে সাফল্য পেয়েছে তারা। রাজ্য স্তরে সাফল্যের পর তিনজন অংশগ্রহণ করেছিল জাতীয় স্তরের প্রতিযোগিতায়। সেখানে সফল হয়ে ব্রোঞ্জ পদক ঘরে এসেছে। তিন বোনের সাফল্যের খুশি কুলটির মানুষ। গর্বিত পশ্চিম বর্ধমান জেলাবাসী।

আরও পড়ুনঃ সেই রংমিলান্তি পোশাকে হঠাৎ কোথায় গেলেন শোভন-বৈশাখী? সঙ্গে কে? তোলপাড় বাংলা

সুচেতা চট্টোপাধ্যায়, রঞ্জিতা চট্টোপাধ্যায় ও সুপ্রীতা চট্টোপাধ্যায় ট্রিপলেট বা তিন যমজ বোন। ডিসেরগড় এসডি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। রাজ্যের হয়ে প্রতিনিধিত্ব করে তারা এই পুরস্কার ছিনিয়ে নিয়েছে রাজস্থানের কোটা থেকে। কুলটির ডিসেরগরের বাসিন্দা পেশায় গৃহশিক্ষক বামাপ্রসাদ চট্টোপাধ্যায় এবং স্ত্রী সুনেত্রা চট্টোপাধ্যায় তিন মেয়েকে আড়াই বছর আগে তাইকোন্ডো প্রশিক্ষনের জন্য ভর্তি করেন।

আরও পড়ুনঃ পরনে স্নান পোশাক! সুইমিংপুলে হট অবতারে 'রান্নাঘর' সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় ঝড়

তিন বোনের প্রশিক্ষক শুভ গঙ্গোপাধ্যায়। এর আগে রাজ্য স্তরের প্রতিযোগিতায় এই তিন বোন স্বর্ণপদক জয়লাভ করেছিল হাওড়াতে। তারপর তাদের ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে পাঠানো হয়। প্রতিযোগিতার আয়োজক ছিল রাজস্থান তাইকোন্ডো অ্যাসোসিয়েশন ও তাইকোন্ডো ফেডারেশন অফ ইন্ডিয়া। এই দুই সংস্থাই ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনের আওতায় রয়েছে। তিন ছাত্রীর বাবা-মা জানিয়েছেন, আগামী দিনে সুচেতা, রঞ্জিতা ও সুপ্রীতার লক্ষ্য ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশিপে যাওয়া এবং দেশবাসীর জন্য পুরস্কার ছিনিয়ে আনা।

Nayan Ghosh

Published by:Shubhagata Dey
First published:

Tags: Taekwondo, West Bardhaman