Home /News /sports /
MI Vs SRH In Ipl 2022: ৬, ওয়াইড, ০, ৬, ৬, ৬, রানআউট! আইপিএলের ওভার নাকি অ্যাকশন সিনেমা!

MI Vs SRH In Ipl 2022: ৬, ওয়াইড, ০, ৬, ৬, ৬, রানআউট! আইপিএলের ওভার নাকি অ্যাকশন সিনেমা!

MI Vs SRH In Ipl 2022: একটা ছক্কা ১১৪ মিটারের। ওই ওভারে রান আউট। আইপিএলের ওভার কোনও অ্যাকশন মুভির থেকে কম নয়।

  • Share this:

    #মুম্বই: পর পর তিনটি ছক্কা। তার মধ্যে একটি ১১৪ মিটার লম্বা। টিম ডেভিড বনাম টি নটরাজনের লড়াই দর্শকদের মনোরঞ্জন দিল ভরপুর। অনেকে তো বলছেন, এটাই এবারের আইপিএলের সব থেকে জমজমাট ওভার।

    কেউ কেউ বলছেন, ওটা শুধু ওভার ছিল না। আসলে ওটা কোনও অ্যাকশন সিনেমার থেকে কম নয়।  ১৮তম ওভারে টি নটরাজনের বিরুদ্ধে রুদ্রমূর্তি ধারণ করেন টিম ডেভিড। পর পর তিনটি ছক্কা মারেন। তার মধ্যে একটি ছক্কা তো একেবারে দৈত্যাকার।

    আরও পড়ুন- IPL 2022: কেকেআর বনাম এলএসজি ম্যাচে Dream Eleven দল কেমন হতে পারে

    মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছিল। মুম্বই ম্যাচটি হেরে যায় মাত্র তিন রানে। তবে মুম্বইকে ম্যাচটি জেতানোর মতো পরিস্থিতি তৈরি করেছিলেন ডেভিড। মাত্র ১৮ বলে ৪৬ রান করেন তিনি।

    টি নটরাজনের ওভারে যখন টিম ডেভিড ঝড় তোলেন, তখন অনেকে মনে করেছিলেন, মুম্বই ম্যাচটা জিতে যাবে। তবে ওই ওভারেই আবার খেলা ঘুরে যায়। নটারাজনকে পর পর তিনটি ছক্কা মারেন তিনি. তার পর আবার ওভারের শেষ বলে রান আউট হয়ে যান। ফলে খেলা আবার সানরাইজার্সের দিকে ঘুরে যায়।

    ১৮তম ওভারে নটরাজন যখন বল করতে আসেন তখন মুম্বইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ৪৪ রান। টিম ডেভিড তিনটি ছক্কা হাঁকান। ওই ওভারে হয় ২৫ রান। কিন্তু টিম আউট হয়ে যান।

    ১৮তম ওভারের প্রথম বলেই ছক্কা হাঁকিয়ে দেন টিম ডেভিড। তার পরের বল ওয়াইড। ওভারের দ্বিতীয় বল ফুলটস। কিন্তু শট খেলতে পারেননি ডেভিড। ওই বলে রান হয়নি। এরপরই তিনটি ছক্কা মারেন টিম ডেভিড। যদিও তিনি শেষ বলে আউট হতে খেলা আবার ঘুরে যায়।  নটরাজন নিজেই টিম ডেভিডকে রানআউট করে দেন।

    আরও পড়ুন- রাহুলের লখনউয়ের বিরুদ্ধে জিতে ক্ষীণ আশা বাঁচিয়ে রাখতে চায় কেকেআর

    এদিন টিম যে ১১৪ মিটারের ছক্কাটি হাঁকান, তা নিয়ে প্রবল আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন, মনস্টার সিক্স। আইপিএলের ইতিহাসে এটিই দ্বিতীয় দীর্ঘতম ছক্কা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, MI vs SRH

    পরবর্তী খবর