corona virus btn
corona virus btn
Loading

‘‘ পয়সা ছাড়া ম্যাচ আয়োজন সম্ভব নয় ’’: অনুরাগ ঠাকুর

‘‘ পয়সা ছাড়া ম্যাচ আয়োজন সম্ভব নয় ’’: অনুরাগ ঠাকুর

পয়সা ছাড়া ম্যাচ সম্ভব নয়। ভারত-নিউজিল্যান্ড সিরিজের উপর প্রশ্নচিহ্ন ঝুলিয়ে লোধা কমিশনকে পাল্টা তোপ বোর্ডের।

  • Share this:

#মু্ম্বই:  পয়সা ছাড়া ম্যাচ সম্ভব নয়। ভারত-নিউজিল্যান্ড সিরিজের উপর প্রশ্নচিহ্ন ঝুলিয়ে লোধা কমিশনকে পাল্টা তোপ বোর্ডের। আজ, মঙ্গলবার বোর্ড প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর জানিয়েছেন, টাকার লেনদেন না হলে রাজ্য সংস্থার পক্ষে ম্যাচ আয়োজন সম্ভব নয়। একইসঙ্গে তাঁর দাবি, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে মধ্যপ্রদেশ ক্রিকেট সংস্থা।

পাকিস্তানকে হটিয়ে টেস্টের রাজ সিংহাসনে ভারত। কলকাতায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়। কোহলিদের এই বিরাট প্রাপ্তি ফিকে হয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের অ্যাকাউন্টসে লোধা কমিশনের সার্জিক্যাল স্ট্রাইকে। ইতিমধ্যে বোর্ডের দুটি অ্যাকাউন্টসে লেনদেন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। নজরে রয়েছে আরও তিনটি অ্যাকাউন্টস। এই পরিস্থিতিতে বোর্ড প্রেসিডেন্টের পাল্টা চাপ, পয়সা ছাড়া আর কোনও ম্যাচ আয়োজন সম্ভব নয়।

লোধা কমিশন নির্দেশ দিয়েছে বড় অঙ্কের কোনও টাকা রাজ্য সংস্থার সঙ্গে লেনদেন করতে পারবে না বোর্ড। ঠিক কত টাকা, তা কিন্তু উল্লেখ করা হয়নি। এমনকী, ক্রিকেটারদের পারিশ্রমিকের পরিমাণ কত করা উচিত তা-ও উল্লেখ নেই।

এই পরিস্থিতিতে ইন্দোরে ঝুলে রইল ভারত-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট। একইসঙ্গে ঝুলে রয়েছে সিরিজের পাঁচটি ম্যাচও। ৬ তারিখ সুপ্রিম কোর্টে উত্তর দিতে যাবে ভারতীয় ক্রিকেট বোর্ড। তার আগে সিরিজের ভবিষ্যত নিয়ে বিসিসিআইয়ের  থেকে জানতে চাইল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

First published: October 4, 2016, 7:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर