• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • TEAM INDIA CRICKETERS IS ON A BREAK AFTER LOST TO NEW ZEALAND IN WTC FINAL SMJ

WTC ফাইনালে হার, মনের আনন্দে সপরিবারে ঘুরছেন ভারতীয় ক্রিকেটাররা!

একটা হারে সব কিছু শেষ হয়ে যায় না। সেটা ঠিকই। তবে এমন হারের পরই কি ক্রিকেটাররা খোশমেজাজে পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যেতে পারেন! তার উপর ঘুরতে গিয়ে ছবিও পোস্ট হচ্ছে দেদার। এই নিয়ে সমর্থকরা রীতিমতো প্রশ্ন তুলতে শুরু করেছেন।

একটা হারে সব কিছু শেষ হয়ে যায় না। সেটা ঠিকই। তবে এমন হারের পরই কি ক্রিকেটাররা খোশমেজাজে পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যেতে পারেন! তার উপর ঘুরতে গিয়ে ছবিও পোস্ট হচ্ছে দেদার। এই নিয়ে সমর্থকরা রীতিমতো প্রশ্ন তুলতে শুরু করেছেন।

  • Share this:

    #সাউদাম্পটন:

    World Test Championship-এ আট উইকেটে নিউ জিল্যান্ডের কাছে হারের পর প্রবল সমালোচনার মুখে পড়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। বিশেষ করে বিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রীর সমালোচনা হচ্ছে সব থেকে বেশি। একটা হারের পরই যেন কোহলিকে আকাশ থেকে সোজা মাটিতে আছড়ে ফেলেছে ভারতীয় ক্রিকেট সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের তুলোধনা করছে লোকজন। তবে ভারতীয় ক্রিকেটাররা কিন্তু এসব থেকে অনেক দূরে নিজেদের যেন আলাদা একটা বৃত্তে রেখেছেন। সেই বৃত্ত ভেদ করে কোনও সমালোচনাই তাঁদের কান পর্যন্ত পৌঁছচ্ছে না। এমনকী হারের পর ভারতীয় ক্রিকেটাররা বেশ খোশমেজাজেই রয়েছেন। হয়তো এক্ষেত্রে তাঁরা চরম পেশাদার মনোভাব দেখাচ্ছেন। কিন্তু এমন হারের পর তাঁদের হালকা মেজাজ দেখে কিন্তু নতুন করে সমালোচনা শুরু হচ্ছে।

    একটা হারে সব কিছু শেষ হয়ে যায় না। সেটা ঠিকই। তবে এমন হারের পরই কি ক্রিকেটাররা খোশমেজাজে পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যেতে পারেন! তার উপর ঘুরতে গিয়ে ছবিও পোস্ট হচ্ছে দেদার। এই নিয়ে সমর্থকরা রীতিমতো প্রশ্ন তুলতে শুরু করেছেন। এর পর ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। তার আগে ২০ দিনের ব্রেক। তাই নিজেদের হালকা মেজাজে রাখতে চাইছেন রোহিত শর্মারা। আপাতত সাউদাম্পটন থেকে লন্ডনে পৌঁছে গিয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। রোহিত শর্মা ও মায়াঙ্ক আগরওয়াল পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকেই তাঁরা সমালোচনার মুখে পড়েছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন, এমন হারের পর কী করে ঘুরতে গিয়ে ছবি তুলে তাঁরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন!

    স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরার সঙ্গে ঘুরতে গিয়েছিলেন রোহিত শর্মা। বিসিসিআই এই সফরে ক্রিকেটারদের পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছিল। কারণ লম্বা সফরে পরিবার সঙ্গে থাকলে ক্রিকেটারদের মানসিক শান্তি থাকবে। আর সেই সুযোগের সদ্ব্যবহার করছেন রোহিতরা। রোহিত এদিন লস্ট কিংডম পার্কে গিয়েছিলেন পরিবারের সদস্যদের নিয়ে। মায়াঙ্ক আগরওয়াল স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ব্রাইটন প্যালেসে। উল্লেখ্য, চার অগাস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে টিম ইন্ডিয়া। প্রথম টেস্ট হবে নটিংহামে।

    Published by:Suman Majumder
    First published: