• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Shoaib Malik and Rizwan flu : সেমিফাইনালে নামার আগে দুঃসংবাদ পাকিস্তান শিবিরে, জ্বরে অনিশ্চিত মালিক এবং রিজওয়ান

Shoaib Malik and Rizwan flu : সেমিফাইনালে নামার আগে দুঃসংবাদ পাকিস্তান শিবিরে, জ্বরে অনিশ্চিত মালিক এবং রিজওয়ান

রিজওয়ান এবং মালিক দুরন্ত ফর্মে ছিলেন পাকিস্তানের হয়ে

রিজওয়ান এবং মালিক দুরন্ত ফর্মে ছিলেন পাকিস্তানের হয়ে

Shoaib Malik and Rizwan doubtful against Australia . অস্ট্রেলিয়া ম্যাচের আগে আরেকবার শারীরিক পরীক্ষায় অবতীর্ণ হতে হবে শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানকে

  • Share this:

    #দুবাই: হঠাৎ চাপে পাকিস্তান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মরণ বাচন সেমিফাইনাল ম্যাচ খেলার আগে দলের অন্যতম সেরা ক্রিকেটার অসুস্থ হয়ে পড়েছেন। মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। দুবাইয়ে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। তার আগে পাকিস্তান দলের জন্য দুঃসংবাদ বয়ে এনেছেন শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান। হালকা জ্বরের কারণে কাল দলের সঙ্গে অনুশীলন করেননি দুই ক্রিকেটার।

    আরও পড়ুন - Body Building In Bengal: ফিরবে পুরনো দিন! রাজ্যে ফের ধুমধাম করে অনুষ্ঠিত হচ্ছে দেহসৌষ্ঠব প্রতিযোগিতা

    পাকিস্তানের সংবাদমাধ্যম কাল জানায়, শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানের করোনা পরীক্ষা করানো হয় কাল। দুজনেই নেগেটিভ হয়েছেন। দলের চিকিৎসক নাজিব সোমরো তাঁদের বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি তাঁরা খেলতে পারবেন কিনা, তা আজ নিশ্চিত করবে টিম ম্যানেজমেন্ট। সূত্র মারফত ‘জিও নিউজ’ জানিয়েছে, দুই ক্রিকেটার খেলতে না পারলে তাঁদের বিকল্প হিসেবে সরফরাজ আহমেদ ও হায়দার আলিকে খেলানো হতে পারে।

    ম্যাচের আগে আরেকবার শারীরিক পরীক্ষায় অবতীর্ণ হতে হবে শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানকে। কাল পাকিস্তানের অনুশীলনে পুরোদমে নিজেকে প্রস্তুত করেছেন উইকেটকিপার ব্যাটসম্যান সরফরাজ। পাকিস্তানকে বিশ্বকাপের এই পর্যায়ে আনতে বড় ভূমিকা রেখেছেন রিজওয়ান ও মালিক। এবারের বিশ্বকাপে পাকিস্তানের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটসম্যান রিজওয়ান।

    স্কটল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের সর্বশেষ ম্যাচে মালিকের ব্যাট থেকে আসে এবারের বিশ্বকাপের দ্রুততম ফিফটি। বিশ্বকাপ ফাইনালে ওঠার ম্যাচে দুজনকেই পেতে চাইবে পাকিস্তান। শুরুতে পাকিস্তানের ইনিংস তৈরি করার ক্ষেত্রে রিজওয়ান যে ভূমিকা পালন করেন সেটা অনেকটাই ধাক্কা খাবে তিনি খেলতে না পারলে।

    পাশাপাশি শোয়েব মালিক ইনিংসের মাঝখানে একটা বড় ভূমিকা পালন করে আসছিলেন। সেটাও ধাক্কা খাবে তিনি না থাকলে। শোয়েব মালিক প্রয়োজনে বল করতে পারেন। দুরন্ত ফিল্ডার। নকআউট পর্বে এসে দুজন নতুন ক্রিকেটারের মানিয়ে নেওয়া সহজ নয়। তাই পাকিস্তান শিবিরের প্রার্থনা মালিক এবং রিজওয়ান যেন খেলতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published: