• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • South Africa beat Bangladesh : ৮৪ অলআউট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জার হারে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

South Africa beat Bangladesh : ৮৪ অলআউট, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জার হারে বিশ্বকাপ শেষ বাংলাদেশের

দাম পেল না তাসকিনের প্রচেষ্টা

দাম পেল না তাসকিনের প্রচেষ্টা

T20 World Cup Bangladesh beaten by South Africa. আবুধাবিতে আজ (মঙ্গলবার) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ৮৪ রানে গুটিয়ে গিয়ে ৬ উইকেটে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের বাংলাদেশ

  • Share this:

    বাংলাদেশ -৮৪ দক্ষিণ আফ্রিকা - ৮৬/৪

    ৬ উইকেটে জয়ী দক্ষিণ আফ্রিকা

    #আবুধাবি: পরপর তিন ম্যাচে হারের পর এমনিতেই কিছু হওয়ার ছিল না। আজ চতুর্থ ম্যাচেও লজ্জাজনক পারফরম্যান্স বাংলাদেশ ক্রিকেট দলের। হ্যামস্ট্রিং চোটের কারণে আগেই ছিলেন না সাকিব আল হাসান। বাংলাদেশের আশা যা একটু ছিল কাগজে-কলমে। শেষ দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার বিপক্ষে জিততে পারলে, সঙ্গে অনেক ‘যদি-কিন্তু’র হিসাব মিলে গেলেই কেবল অসাধ্য সাধন হত। অস্ট্রেলিয়া ম্যাচ পর্যন্ত আর অপেক্ষা করতে হল না। লজ্জার ব্যাটিং পারফরম্যান্স উপহার দিয়ে এক ম্যাচ থাকতেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়ে গেল টাইগারদের।

    আরও পড়ুন - Atlanta vs Man Utd preview : ইতালির মাঠে আটলান্টার বিপক্ষে আজ রোনাল্ডোই ভরসা দিচ্ছেন ম্যান ইউকে

    আবুধাবিতে আজ (মঙ্গলবার) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ৮৪ রানে গুটিয়ে গিয়ে ৬ উইকেটে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ৩৯ বল হাতে রেখে পাওয়া এই জয়ে প্রোটিয়ারা সেমির পথে দিয়ে ফেলেছে এক পা। হাতে মাত্র ৮৪ রান। বোলারদের মিরাকল কিছুই করতে হত। শুরুটা অবশ্য দারুণই করেছিলেন তাসকিন-মেহেদিরা। ৩৩ রান তুলতেই প্রোটিয়াদের ৩ উইকেট তুলে নেন তারা। তাসকিন এই ম্যাচে দারুণ বোলিং করছেন। কিন্তু তার দুর্দান্ত বোলিং বাংলাদেশকে জয় এনে দেওয়ার পক্ষে যথেষ্ট ছিল না।

    ২২ রানের একটি জুটি হয়েছিল কুইন্টন ডি কক আর ভ্যান ডার ডাসেনের মধ্যে। ইনিংসের পঞ্চম ওভারে সেই জুটিটি ভাঙেন শেখ মেহেদি। ১৫ বলে ১৬ করা ডি কককে বোল্ড করেন এই অফস্পিনার। ব্যাট হাতেও সর্বোচ্চ ২৭ রান করেন তিনি। দক্ষিণ আফ্রিকার হয় তিনটি করে উইকেট পান রাবাডা এবং নর্টজে। ম্যাচ শেষে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ জানালেন হতাশা ব্যক্ত করার ভাষা তার জানা নেই। আজকের ব্যাটিং পারফরমেন্সের যুক্তি খুঁজে পাচ্ছেন না। তবে তিনি মনে করেন শ্রী লঙ্কার বিরুদ্ধে জেতা উচিত ছিল বাংলাদেশের। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন রাবাডা।
    Published by:Rohan Chowdhury
    First published: