Home /News /sports /
Sunil Gavaskar : মোহন ভগবতের হাত থেকে সাম্মানিক ডক্টরেট উপাধি পেলেন সুনীল গাভাসকার

Sunil Gavaskar : মোহন ভগবতের হাত থেকে সাম্মানিক ডক্টরেট উপাধি পেলেন সুনীল গাভাসকার

আরএসএস প্রধানের হাতে পুরস্কার পেলেন গাভাসকার

আরএসএস প্রধানের হাতে পুরস্কার পেলেন গাভাসকার

Sunil Gavaskar awarded with honorary doctorate at the convocation ceremony of Sri Sathya University. মোহন ভগবতের হাত থেকে সাম্মানিক ডক্টরেট পেলেন সুনীল গাভাসকার

  • Share this:

    #বেঙ্গালুরু: দুদিন আগেই জন্মদিন পালন করেছেন সুনীল গাভাসকার। ভারতের ক্রিকেট কিংবদন্তি ক্রিকেট থেকে অবসর নিলেও লেখালেখি এবং ধারাভাষ্যকার হিসেবে সফল ক্যারিয়ার স্থাপন করেছেন। জীবনে অনেক পুরস্কার পেয়েছেন। কিন্তু এই প্রথম বোধ হয় আরএসএসের পক্ষ থেকে পুরস্কৃত হলেন লিটল মাস্টার।

    আরএসএস প্রধান মোহন ভগবত বুধবার বেঙ্গলুরুর শ্রী সত্য সাই বিশ্ববিদ্যালয়ে পারমাণবিক পদার্থবিদ আর চিদাম্বরম এবং ক্রিকেটার সুনীল গাভাসকার সহ ছয়জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মানসূচক ডক্টরেট প্রদান করলেন। এদিন বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন ভাষণ দেন ভগবত, প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে জানিয়েছে।

    কর্ণাটকের কালাবুর্গী জেলার কমলাপুর তালুকের নাভানিহালা গ্রামে শ্রী সত্য সাই ইউনিভার্সিটি ফর হিউম্যান এক্সিলেন্স প্রতিষ্ঠিত হয়। সুনীল গাভাসকার জানিয়েছেন এমন পুরস্কার তাকে আগামীদিনে আরো এগিয়ে যেতে সাহায্য করবে।

    মোহন ভগবত সুনীল গাভাসকারকে ভারতীয় ক্রিকেটের প্রতি অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং পাশাপাশি সুস্থ থাকা এবং দীর্ঘায়ু কামনা করেছেন। সানি নিজে জানিয়েছেন এমন একটি সম্মান পেয়ে তিনি অত্যন্ত গর্বিত এবং আহ্লাদিত। দায়িত্ব বেড়ে গেল। শুধু ক্রিকেটার হিসেবে নয়, আগামী দিনে সাধারণ মানুষের ভাল করা তার একমাত্র লক্ষ্য হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Mohan Bhagwat, Sunil Gavaskar

    পরবর্তী খবর