Home /News /sports /
কোচ ইগরের চাকরি বাঁচাতে মরিয়া ভারতের ফুটবলাররা, নতুন শপথ সুনীলদের

কোচ ইগরের চাকরি বাঁচাতে মরিয়া ভারতের ফুটবলাররা, নতুন শপথ সুনীলদের

ভিয়েতনাম এবং সিঙ্গাপুরকে হারানোর শপথ ভারতের

ভিয়েতনাম এবং সিঙ্গাপুরকে হারানোর শপথ ভারতের

Sunil Chhetri vows to win two matches for India against Vietnam and Singapore. কোচ ইগরের চাকরি বাঁচাতে মরিয়া ভারতের ফুটবলাররা, নতুন শপথ সুনীলদের

  • Share this:

    #হানই: অবশেষে চিন্তা কমল ভারতীয় ফুটবল দলের। পাসপোর্ট সমস্যায় কলকাতায় আটকে পড়া সন্দেশ জিঙ্ঘন ও চিংলেনসানা সিংহের শুক্রবার ভিয়েতনামে দলের সঙ্গে যোগ দিয়েছেন। এর ফলে ভারতীয় দলের ডিফেন্সর শক্তি বেড়ে গেল সন্দেহ নেই।

    কোচ ইগর স্টিম্যাচের কাছে শর্ত রেখে দেওয়া হয়েছে এশিয়ান কাপে প্রথম ৮ দলের মধ্যে থাকতে হবে। বিদায় নিতে হবে ব্যর্থ হলে। সিঙ্গাপুরের বিরুদ্ধে ভারত খেলবে আগামী শনিবার। তিন দিন পরে মঙ্গলবার ভিয়েতনামের সঙ্গে খেলা। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ভাইচুং ভুটিয়ার মতে ২০২৩ সালের এএফসি এশিয়ান কাপের প্রস্তুতি হিসেবে এই দু’টি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ।

    সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ভিয়েতনাম দারুণ দল। সিঙ্গাপুরও ভাল। অভিজ্ঞতা অর্জনের জন্য এই দু’টি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ফুটবলারদের কাছে। এর আগে জাতীয় দল শেষ খেলেছিল কলকাতার যুবভারতীতে।

    আফগানিস্তান, হংকং, কম্বোডিয়ার বিরুদ্ধে দুর্দান্ত ফুটবল উপহার দিয়েছিল ব্লু টাইগাররা। এবার দেখার ভিয়েতনাম এবং সিঙ্গাপুরের বিরুদ্ধে এই দুটি ম্যাচে নিজেদের কতটা মেলে ধরতে পারে ভারত। নজর থাকবে দুই তরুন ডিফেন্ডার আনোয়ার আলি এবং রওশন সিং এর ওপর। ঈশান পন্ডিতাকেও এবার বেশি সময় দিতে চাইবেন ক্রোয়েশিয়ান কোচ।

    তালিকায় ভারতের থেকে ভিয়েতনাম কিছুটা এগিয়ে আছে। যদিও সেটা মাথায় রেখে লড়াই করতে নামবে না ভারতীয় ফুটবল দল। বিপক্ষের মাঠে নিজেদের সেরা খেলা তুলে ধরতে চায় ব্লু টাইগার বাহিনী।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Indian Football, Sunil Chettri

    পরবর্তী খবর