Home /News /sports /
SC East Bengal vs BFC : সুনীল ছেত্রীর গোলে হার দিয়েই আইএসএল মরশুম শেষ হল ইস্টবেঙ্গলের

SC East Bengal vs BFC : সুনীল ছেত্রীর গোলে হার দিয়েই আইএসএল মরশুম শেষ হল ইস্টবেঙ্গলের

শেষ ম্যাচেও হেরেই পরিসমাপ্তি ইস্টবেঙ্গলের

শেষ ম্যাচেও হেরেই পরিসমাপ্তি ইস্টবেঙ্গলের

Sunil Chhetri scores as Bengaluru FC beat SC East Bengal in ISL. শেষ ম্যাচেও হেরেই পরিসমাপ্তি ইস্টবেঙ্গলের।এই নিয়ে আইএসএলে মোট ৫১ গোল করলেন সুনীল ছেত্রী। এই মরশুমে তার চতুর্থ গোল।

  • Share this:

    এস সি ইস্টবেঙ্গল - ০ বেঙ্গালুরু এফসি - ১

    #গোয়া: আরও একটা অভিশপ্ত মরশুম শেষ হল ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য। বলা ভাল সমর্থকদের প্রতি অত্যাচার শেষ হল। ভাগ্যিস আইএসএলে অবনমন নেই। শেষ ম্যাচেও হেরেই মাঠ ছাড়ল ইস্টবেঙ্গল। গতবারের থেকেও খারাপ ফলাফল। ২৪ মিনিটে ইয়াইয়ার বাড়ানো বল ইস্টবেঙ্গল পেনাল্টি বক্সের ঠিক বাইরে চেস্টডাউন করেন সুনীল ছেত্রী। তাঁর থেকে বল কাড়ার চেষ্টা করলেও অনন্তকে হেলায় সরিয়ে দিয়ে শট নেন তিনি। শুভম সেন বলে হাত লাগালেও গোলে জড়ানো থেকে রোখার জন্য তা যথেষ্ট ছিল না। ১-০ এগিয়ে গেল বেঙ্গালুরু।

    আরও পড়ুন - Bengal vs Chandigarh, Ranji Trophy : রঞ্জিতে হ্যাটট্রিকের স্বপ্ন বাংলার, চন্ডিগড়ের বিরুদ্ধে ৮ উইকেট প্রয়োজন

    এই নিয়ে আইএসএলে মোট ৫১ গোল করলেন সুনীল ছেত্রী। এই মরশুমে তার চতুর্থ গোল। পেনাল্টি বক্সের বাইরে থেকেই জোরালো শট মারেন উদান্ত সিং। তবে তাঁর শট বারে লেগে ফিরে আসে। আরেকটু হলেই ২-০ এগিয়ে যেত বেঙ্গালুরু। লাল-হলুদ শিবির প্রায় হাসপাতাল। এই প্রসঙ্গে কোচ মারিও বলেছিলেন ম্যাচের আগে প্রথম একাদশ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেব।

    তবে তরুণ ফুটবলারদের সুযোগ দিতে চাই। এটাই শেষ ম্যাচ। অনুশীলনে ওরা অনেক পরিশ্রম করেছে। জানি, লিগে আমরা সবার নীচেই শেষ করব। তাই শেষ ম্যাচে জুনিয়রদের সুযোগ দিতে চাই। গত ম্যাচে নর্থইস্ট এর বিরুদ্ধে হেরে গিয়ে লাস্ট বয় হওয়া নিশ্চিত করে ফেলেছিল ইস্টবেঙ্গল। টিম ম্যানেজমেন্টের মতো কোচ মারিও রিভেরাও এখন অনুরাগীদের ক্ষোভ প্রশমনে ব্যস্ত।

    তাঁর মন্তব্য, দলের সামগ্রিক ফল খারাপ হলেও ফুটবলারদের চেষ্টা ও মানসিকতায় আমি গর্বিত। সমর্থকদের উদ্দেশে বলতে চাই, ভাল ফল করতে না পারায় দুঃখিত। ছেলেরা ক্লাবের ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা রেখে লড়াই করেছে। আশা করি, আগামী মরশুমে ছেলেরা যাবতীয় খামতি মিটিয়ে দেবে।

    বিরতির কিছুক্ষণ পরে চোট পেয়ে উঠে যান পেরোসেভিচ। তার পরিবর্তে নামানো হয় মার্সেলোকে। অন্তত দুবার সুবিধাজনক জায়গায় বল পেয়েও কিছু করতে পারেননি তিনি। আদিল খান, সংপুদের নামিয়েও কোন লাভ হয়নি। খালি হাতে আরও একটা হারের লজ্জা নিয়ে আইএসএল যাত্রা শেষ করল এস সি ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL, SC East Bengal

    পরবর্তী খবর