Home /News /sports /
Sourav Ganguly | Sana Ganguly: উচ্চশিক্ষার জন্য বিলেত পাড়ি সৌরভ কন্যা সানার, ভর্তি হলেন লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে

Sourav Ganguly | Sana Ganguly: উচ্চশিক্ষার জন্য বিলেত পাড়ি সৌরভ কন্যা সানার, ভর্তি হলেন লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে

Photo: Twitter

Photo: Twitter

উচ্চশিক্ষার জন্য লন্ডন পাড়ি দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে সানা গঙ্গোপাধ্যায় (Sana Ganguly)। ভর্তি হলেন লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে (London's Global University)।

  • Share this:

    লন্ডন: ইংল্যান্ডের প্রেমে মজে সৌরভ। আরও ভালো করে বলতে গেলে বলতে হয় লন্ডনের আবহাওয়া এবং পরিবেশে মুগ্ধ মহারাজ। সোশ্যাল মিডিয়ায় লন্ডনের ভোর বেলার মনোরম পরিবেশ আর গোধূলিতে সূর্য ডোবার মুহূর্তের ছবি তুলে ধরলেন সৌরভ। বাবার টেস্টে অভিষেক যে শহরে, সেখানেই উচ্চশিক্ষার জন্য পাড়ি দিলেন মেয়ে সানা গঙ্গোপাধ্যায়ও (Sana Ganguly)। ভর্তি হলেন লন্ডনের গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে (London's Global University)। মেয়ের এই সফরে পাশে থাকতে চান সৌরভ এবং ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)।

    লন্ডনের ভোর এবং বিকেল বেলার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সৌরভ। ছবিটি লন্ডনের রাস্তায় তোলা। শরীরচর্চা করার জন্য বেরিয়েছিলেন মহারাজ। সেই মুহূর্তে ছবিটি তোলা হয়।

    ছবি পোস্ট করে সৌরভ লেখেন, ‘‘এর থেকে ভালো সকাল হতে পারে না। ঠান্ডা, তরতাজা, সুন্দর পরিবেশ।’’ আর পরের ছবিতে সৌরভ লেখেন, ‘‘বিকেলে সূর্যাস্তের মুহূর্তটা অসাধারণ। আবহাওয়াও মনোরম।" দুটি ছবিই সৌরভের সেলফি। প্রথম ছবিটি মর্নিং ওয়াক করার সময় লন্ডনের রাস্তায় তোলা। সৌরভের পরণে কালো জ্যাকেট আর কালো টুপি। মুখে হালকা সাদা খোঁচা খোঁচা দাড়ি। বিকেলের ছবিটা লন্ডনে সৌরভের নিজের ফ্ল্যাটের ব্যালকনি থেকে তোলা। ক্লিন শেভ পরণে সোয়েটার। ছবির পেছনে থেকে উঁকি মারছে টেমস নদী আর সূর্যাস্তের মুহূর্ত।

    এই মুহূর্তে লন্ডনে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট। মেয়ে সানাকে লন্ডনের একটি ইউনিভার্সিটিতে ভর্তি করানোর জন্য সেখানে গিয়েছেন সৌরভ। সৌরভ ও সানার সঙ্গে লন্ডনে রয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়ও। আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথমে সংযুক্ত আরব আমিরশাহীতে ছিলেন সৌরভ। সেখান থেকেই মেয়ের ভর্তির জন্য লন্ডনে আসেন মহারাজ। টেমস নদীর ধারেই সৌরভের ফ্ল্যাট রয়েছে। বর্তমানে সেখানেই সপরিবারে রয়েছেন দাদা।

    মহালয়ার আগে ৪ অক্টোবর কলকাতায় ফিরবেন বোর্ড প্রেসিডেন্ট। পুজোর মাঝেই ফের আইপিএল ফাইনাল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে যাবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতায় ফিরেই দাদাগিরি শুটিং করবেন মহারাজ। সৌরভ ছাড়াও ডোনা গঙ্গোপাধ্যায় একটি ছবি পোস্ট করেন। লন্ডনের ইউনিভার্সিটিতে সানার প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ডোনা। আপাতত মাসখানেক মেয়ের সঙ্গে লন্ডনে থাকবেন সৌরভ পত্নী। লন্ডনে নিজের ব্যক্তিগত কাজের পাশাপাশি বিসিসিআইয়ের কাজও করছেন সৌরভ। ইংল্যান্ড বোর্ড কর্তাদের সঙ্গে কথা হয়েছে সৌরভের।

    ঈরন রায় বর্মন

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Sourav Ganguly

    পরবর্তী খবর