Home /News /sports /
Virat Kohli At Eden: ইডেনে বিরাট কোহলির দেখার মতো ফ্লিক, মুগ্ধ সৌরভের প্রতিক্রিয়া ভাইরাল

Virat Kohli At Eden: ইডেনে বিরাট কোহলির দেখার মতো ফ্লিক, মুগ্ধ সৌরভের প্রতিক্রিয়া ভাইরাল

Virat Kohli At Eden: কোহলির অসাধারণ শট দেখে মুগ্ধ সৌরভ।

  • Share this:

    #কলকাতা: বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আইপিএল ২০২২ (IPL 2022)-এ ইডেনে আরসিবি বনাম এলএসজির ম্যাচে হাজির ছিলেন।সৌরভ বুধবার কলকাতার ইডেন গার্ডেন্সে আইপিএলের এলিমিনেটর ম্যাচে স্ট্যান্ডে দর্শক হিসেবে উপস্থিত ছিলেন।

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম লখনউ সুপার জায়ান্টস (RCB vs LSG) ম্যাচে ফাফ ডু প্লেসিসের দল ১৪ রানে জিতেছে। লখনউ এদিন ব্যাঙ্গালোরের করা ২০৭ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে ম্যাচটিকে উত্তেজনাপূর্ণ করে তুলেছিল। তবে শেষ পর্যন্ত ম্যাচটা তারা জিততে পারেনি।

    আরও পড়ুন- বাবার হাতে বেদম মার খেলেন শিখর ধাওয়ান! লাথি, ঘুঁষি কিছুই বাদ গেল না

    এই ম্যাচে ব্যাটসম্যানরা অনেক বড় বড় শট খেলেছে। ফলে ইডেনে দর্শকদের বিনোদনের কোনও অভাব হয়নি। তবে আরসিবির বিরাট কোহলির খেলা একটি শট বিশেষ করে সৌরভের দৃষ্টি আকর্ষণ করেছিল। সেই শট দেখার পর বিসিসিআই সভাপতির প্রতিক্রিয়ায় ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    দ্বিতীয় ওভারে, বিরাট কোহলি এদিন দুশমন্থ চামিরার প্রথম বলে একটি ফ্লিক শট খেলেন। সেই শট গ্যাপ খুঁজে মারা। ফলে বাউন্ডারি হয়। কোহলি তাঁর কব্জি ব্যবহার করে ওভার পিচ ডেলিভারি মিড-অনে চালান করে দেন। এমন শট দেখে মুগ্ধ হন সৌরভ।

    কোহলি বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। ফুল লেন্থ ডেলিভারিতে এমন দুর্দান্ত ফ্লিক শট তাঁর পক্ষেই সম্ভব। এমন শট দেখে 'দাদা' এবং স্ট্যান্ডে বসে থাকা বিসিসিআই সচিব জয় শাহ মুগ্ধ হয়ে যান।

    বিশেষ করে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতিক্রিয়া ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যদিও নকআউট ম্যাচে ২৪ বলে মাত্র ২৫ রান করেন কোহলি। কিন্তু রজত পতিদারের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে আরসিবি ২০৭ রান তুলে নেয়।

    আরও পড়ুন- বিরাট ছক্কায় ইডেনে আহত পুলিশকর্মী, কাতরালেন যন্ত্রণায়

    ব্যাঙ্গালোর নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ২০৭ রান করে। যার জবাবে কেএল রাহুলের দল লখনউ সুপার জায়ান্টস ৬ উইকেট হারিয়ে মাত্র ১৯৩ রান তুলতে পারে। টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে এলএসজি।

    এবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে শুক্রবার আহমেদাবাদে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে আরসিবি। এই ম্যাচে জয়ী দলকে একই মাঠে রবিবার ফাইনালে গুজরাট টাইটান্সের মুখোমুখি হতে হবে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI President Sourav Ganguly, IPL 2022, Rcb vs Lsg, Virat Kohli

    পরবর্তী খবর