Home /News /sports /
Shoaib Akhtar on Virat Kohli : বিরাট কোহলির বিশ্বকাপের দলে থাকার যোগ্যতা আছে? বিস্ফোরক প্রশ্ন শোয়েবের

Shoaib Akhtar on Virat Kohli : বিরাট কোহলির বিশ্বকাপের দলে থাকার যোগ্যতা আছে? বিস্ফোরক প্রশ্ন শোয়েবের

বিরাট কোহলির ভবিষ্যৎ অন্ধকার দেখছেন শোয়েব

বিরাট কোহলির ভবিষ্যৎ অন্ধকার দেখছেন শোয়েব

Shoaib Akhtar doubtful if Virat Kohli should be in Indian team for T20 World Cup. টি টোয়েন্টি বিশ্বকাপে বাদ পড়া উচিত কোহলির, বলছেন শোয়েব

  • Share this:

    #করাচি: নাম ভাঙিয়ে কোন কাজ বেশি দিন সম্ভব নয়। বিশেষ করে খেলার মাঠে পারফরম্যান্স শেষ কথা বলে। এখানে অতীতে কী হয়েছে, সেটা দেখে বর্তমান বা ভবিষ্যত নিশ্চিত এমন ভাবার কারণ নেই। তা সেই ক্রিকেটার যত বড় তারকাই হোন না কেন। পাকিস্তানের কিংবদন্তি পেসার শোয়েব আখতার সম্প্রতি জানিয়েছেন পারফরম্যান্সের বিচারে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা হওয়া উচিত নয় বিরাট কোহলির। অনেকে আশ্চর্য হবেন। কিন্তু রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' পরিসংখ্যান তুলে বুঝিয়ে দিয়েছেন বিরাটের জঘন্য ফর্ম।

    আরও পড়ুন - Jasprit Bumrah, Mumbai Indians: হাফ ডজন হারের পর ঘুরে দাঁড়াবে মুম্বই? বুমরাহর উত্তর অবাক করবে

    আইপিএলের এবারের আসরে ব্যাট হাতে পুরোপুরি নিষ্প্রভ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ভারতীয় তারকা বিরাট কোহলি। চলতি আসর শুরুর আগেই অধিনায়কত্ব ছেড়ে দিয়ে চাপমুক্ত হয়েছিলেন তিনি। তবু তার ব্যাটে মিলছে না চাপহীনতার দেখা। এখন পর্যন্ত খেলা সাত ম্যাচে মাত্র ১৯.৮৩ গড়ে ১১৯ রান করেছেন কোহলি। দুবার চল্লিশের ঘর পেরোলেও কোনো ফিফটি করতে পারেননি আইপিএল ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক এই ব্যাটার।

    আসরের শুরু থেকেই রানখরা কোহলির ব্যাটে। এমন অনুজ্জ্বল পারফরম্যান্সের কারণে আইপিএলের এবারের আসরে কোহলিকে সাধারণ মানের খেলোয়াড় হিসেবেই বিবেচনা করছেন পাকিস্তানের সাবেক গতি তারকা শোয়েব আখতার। পারফরম্যান্সের গ্রাফ ঊর্ধ্বমুখী না হলে কোহলির দল থেকে বাদও পড়া লাগতে পারে বলেন তিনি।

    সংবাদ মাধ্যমে শোয়েব বলেছেন, আইপিএল একটি পারফরম্যান্সভিত্তিক ফ্র্যাঞ্চাইজি মডেল। এখানে কেউই রেহাই পাবে না। এমনকি বিরাট কোহলিও নয়। পারফর্ম না করলে সেও বাদ পড়ে যেতে পারে। কিছু বিষয় আমি হয়তো বলতে পারবো না। তবে তার মাথায় ঠিকই হাজারও জিনিস ঘুরপাক খাচ্ছে। এসময় কোহলির নিজেকে সাধারণ মানের খেলোয়াড় ভেবে সামনে এগোনোর পরামর্শ দিয়ে শোয়েব বলেন, কোহলি ভাল মানুষ এবং ভাল খেলোয়াড়।

    তবে আমি চাই সে এখন যেকোনো একটি জিনিসের ওপর মনোযোগ দেক। নিজেকে সাধারণ খেলোয়াড় ভাবুক এবং ব্যাট হাতে খেলা শুরু করুক। মানুষ এরই মধ্যে কোহলির দিকে আঙুল তুলতে শুরু করেছে। কিন্তু শোয়েব আখতার যা ইচ্ছে বলতে পারেন। তার সোশ্যাল মিডিয়া হিট করানো নিয়ে কথা। বিসিসিআই এতে গুরুত্ব দেওয়ার প্রয়োজন মনে করে না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Shoaib Akhtar, Virat Kohli

    পরবর্তী খবর